আপডেটঃ
উখিয়া-টেকনাফবাসী রোহিঙ্গাদের জন্য যে উদারতা দেখিয়েছে তা মাদকের বদনামে ধুলিস্যাৎ করা যাবেনাঃ বাহাদুরমাস্টার্স ফাইনালে কক্সবাজার সিটি কলেজের পাশের হার ৮৭%মির্জা ফখরুলের বক্তব্য ‘রাষ্ট্রদ্রোহিতা’র সামিল: কাদেরঈদ যাত্রা: শিডিউলে নেই ট্রেন, ঠিক সময়ে মিলছে বাসঈদ: মশলার জোগাড়, দেরি নয় আরনিরাপদ বাংলাদেশের দাবিতে আসুন ঐক্যবদ্ধ হই: ফখরুলসজল-মিমের বিপরীত ভালোবাসাপাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানচট্টগ্রাম যুবকের গলা কাটা লাশ: ডা.রোকসানা আটকযশোরের শার্শা সীমান্ত হতে ৭১৫ বোতল ফেন্সিডিল উদ্ধারবিএনপি নেতা খসরুকে দুদকে তলববুদ্ধিজীবী কবরস্থানে চিরনিদ্রায় গোলাম সারওয়ারঅটল বিহারী বাজপেয়ী আর নেইমুক্তিযোদ্ধা বিন্টু মোহন বড়ুয়া ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত প্রাণ সমাজ সেবক- এমপি কমলবহু ব্যবসায়ীকে পথে বসিয়ে দেওয়া সেই প্রতারক ডিবির হাতে গ্রেফতার

দুর্ঘটনায় গুরুতর আহত ব্যক্তিকে হাসপাতালে নিলেন মেয়র নাছির

Ctg-Meyor.jpg

জে.জাহেদ চট্টগ্রাম ব্যুরো:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে কাতরাচ্ছিলেন ন‚র মোহাম্মদ (৬৫)।

মঙ্গলবার (১২ জুন) চিরিঙ্গা স্টেশন ফেলে চকরিয়ার কাছাকাছি এ দুর্ঘটনা ঘটে।

মেডিকেল কলেজ পড়ুয়া মেয়েকে আনতে এ পথে কক্সবাজার যাওয়ার পথে ওই বৃদ্ধকে দেখতে পান চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এ সময় গাড়ি থামিয়ে আহত এ পথচারীর পাশে দাঁড়ান মেয়র। প্রটোকল অফিসারকে নির্দেশ দেন বাসটি আটক করতে। নিজের গাড়িতে করেই আহত ব্যক্তিকে নিয়ে যান ডুলাহাজারা মালুমঘাট হাসপাতালে। দেন আর্থিক সাহায্যও।

মেয়রের প্রটোকলের দায়িত্বে থাকা চকরিয়া থানার উপ-পরিদর্শক সুকান্ত চৌধুরী বলেন, মেয়রের বহরের সঙ্গে চকরিয়া এলাকা পার হচ্ছিলাম আমরা। এ সময় বাসের ধাক্কায় আহত এক পথচারীকে কাতরাতে দেখে মেয়র গাড়ি থামানোর নির্দেশ দেন। আহত পথচারীকে উদ্ধার করে নিজের গাড়িতে করেই তাকে মালুমঘাট হাসপাতালে ভর্তি করান মেয়র।

তিনি বলেন, মেয়রের নির্দেশে হানিফ পরিবহনের বাসটি আটক করা হয়েছে। হাসপাতালে নুর মোহাম্মদ (৬৫) নামের আহত এ পথচারীর চিকিৎসাসেবা চলেছে। তার অবস্থা আশঙ্কাজনক।

Top