আপডেটঃ
কক্সবাজার-রামুর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে জয়ী করুন-এমপি কমলঘুষের টাকা সহ চমেক এর কর্মচারীকে হাতেনাতে আটক করেছে দুদক৭নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী জামশেদ’র মনোনয়নপত্র জমাঢাকায় ইয়াবার চালান নিয়ে উখিয়া কলেজের ছাত্রসহ গ্রেফতার ৪সিইসির সঙ্গে বৈঠকে বিএনপির প্রতিনিধি দলকর্ণফুলীতে মোটর সাইকেলের বিরুদ্ধে পুলিশী অভিযানচট্টগ্রাম হোটেলে জামায়াত-শিবির সন্দেহে আড়াইশ জন আটকব্রাজিল নাকি আর্জেন্টিনা?সেই জার্মানিই এখন শূন্য থেকে শীর্ষে!রোহিঙ্গাদের দেখতে আসছেন জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংকের প্রেসিডেন্টচকরিয়ায় বড়শি নিয়ে মাছ ধরতে গিয়ে শিশুর মৃত্যুপৌরবাসীর ভালবাসায় সিক্ত নৌকার প্রার্থী মুজিবুর রহমান চেয়ারম্যানকক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ১৩কক্সবাজার আন্চলিক পাসপোর্ট অফিসে বদলীল আদেশ অমান্য করে বহাল আছে সত্যব্রত শর্মাচকরিয়ায় বঙ্গবন্ধু সাফারি পার্কে দর্শনার্থী বাড়তি বিনোদনে যোগ হয়েছে আকর্ষনীয় তিন জোড়া আফ্রিকান জেব্রা

দুর্ঘটনায় গুরুতর আহত ব্যক্তিকে হাসপাতালে নিলেন মেয়র নাছির

Ctg-Meyor.jpg

জে.জাহেদ চট্টগ্রাম ব্যুরো:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে কাতরাচ্ছিলেন ন‚র মোহাম্মদ (৬৫)।

মঙ্গলবার (১২ জুন) চিরিঙ্গা স্টেশন ফেলে চকরিয়ার কাছাকাছি এ দুর্ঘটনা ঘটে।

মেডিকেল কলেজ পড়ুয়া মেয়েকে আনতে এ পথে কক্সবাজার যাওয়ার পথে ওই বৃদ্ধকে দেখতে পান চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এ সময় গাড়ি থামিয়ে আহত এ পথচারীর পাশে দাঁড়ান মেয়র। প্রটোকল অফিসারকে নির্দেশ দেন বাসটি আটক করতে। নিজের গাড়িতে করেই আহত ব্যক্তিকে নিয়ে যান ডুলাহাজারা মালুমঘাট হাসপাতালে। দেন আর্থিক সাহায্যও।

মেয়রের প্রটোকলের দায়িত্বে থাকা চকরিয়া থানার উপ-পরিদর্শক সুকান্ত চৌধুরী বলেন, মেয়রের বহরের সঙ্গে চকরিয়া এলাকা পার হচ্ছিলাম আমরা। এ সময় বাসের ধাক্কায় আহত এক পথচারীকে কাতরাতে দেখে মেয়র গাড়ি থামানোর নির্দেশ দেন। আহত পথচারীকে উদ্ধার করে নিজের গাড়িতে করেই তাকে মালুমঘাট হাসপাতালে ভর্তি করান মেয়র।

তিনি বলেন, মেয়রের নির্দেশে হানিফ পরিবহনের বাসটি আটক করা হয়েছে। হাসপাতালে নুর মোহাম্মদ (৬৫) নামের আহত এ পথচারীর চিকিৎসাসেবা চলেছে। তার অবস্থা আশঙ্কাজনক।

Top