আপডেটঃ
কক্সবাজার-রামুর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে জয়ী করুন-এমপি কমলঘুষের টাকা সহ চমেক এর কর্মচারীকে হাতেনাতে আটক করেছে দুদক৭নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী জামশেদ’র মনোনয়নপত্র জমাঢাকায় ইয়াবার চালান নিয়ে উখিয়া কলেজের ছাত্রসহ গ্রেফতার ৪সিইসির সঙ্গে বৈঠকে বিএনপির প্রতিনিধি দলকর্ণফুলীতে মোটর সাইকেলের বিরুদ্ধে পুলিশী অভিযানচট্টগ্রাম হোটেলে জামায়াত-শিবির সন্দেহে আড়াইশ জন আটকব্রাজিল নাকি আর্জেন্টিনা?সেই জার্মানিই এখন শূন্য থেকে শীর্ষে!রোহিঙ্গাদের দেখতে আসছেন জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংকের প্রেসিডেন্টচকরিয়ায় বড়শি নিয়ে মাছ ধরতে গিয়ে শিশুর মৃত্যুপৌরবাসীর ভালবাসায় সিক্ত নৌকার প্রার্থী মুজিবুর রহমান চেয়ারম্যানকক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ১৩কক্সবাজার আন্চলিক পাসপোর্ট অফিসে বদলীল আদেশ অমান্য করে বহাল আছে সত্যব্রত শর্মাচকরিয়ায় বঙ্গবন্ধু সাফারি পার্কে দর্শনার্থী বাড়তি বিনোদনে যোগ হয়েছে আকর্ষনীয় তিন জোড়া আফ্রিকান জেব্রা

চট্টগ্রামের পুর্নাঙ্গ নিউজ পোর্টাল এস.এন.টিভি’র দোয়া ও ইফতার মাহাফিল

SN-TV.jpeg

জে.জাহেদ,চট্টগ্রাম ব্যুরো:

চট্টগ্রামের প্রথম পুর্নাঙ্গ অনলাইন নিউজপোর্টাল ও সরকার অনুমোদিত সাপ্তাহিক ‘সময়ের নিউজ’ পত্রিকার আয়োজনে ইফতার মাহাফিল সম্পন্ন হয়েছে।

১০জুন রোববার নগরীর সি.আর.বি এলাকার বিলাসী রেস্তাঁরা ‘তাসফিয়া গার্ডেন’ এর ইফতার মাহাফিলে সাংবাদিকদের মিলনমেলা পরিণত হয়।

দিনভর মুষলধারে বৃষ্টি উপেক্ষা করে বাদ আছর থেকে নগরীর বিভিন্ন প্রান্ত থেকে সংবাদকর্মীরা ছুটে আসে এস.এন.টিভি’র ইফতার মাহাফিলে উপস্থিত হতে।

এ সময় মাহাফিলে আগত অতিথিদের বক্তব্য উঠে আসে অনলাইন গণমাধ্যমে এস.এন.টিভি’র প্রসংশনীয় ভূমিকার কথা।

স্বল্প সময়ে অনলাইন টেলিভিশনটির বস্তুনিষ্ঠ ও তথ্যনির্ভর সংবাদ প্রকাশে ব্যাপক জনপ্রিয়তার কথা।

আলোচনা হয় জাতীয়, আন্তর্জাতিক, খেলাধুলা, বিনোদন ও শিক্ষাসহ সর্বস্তরের সংবাদ নিয়ে এস.এন.টিভি’র নিয়মিত আয়োজন সংবাদ প্রতিদিন নিয়ে।

বক্তারা বলেন, অনলাইন গণমাধ্যম বিষয়ে সকল অপপ্রচার ও ভ্রান্ত ধারণা মাড়িয়ে এস.এন.টিভি’ অগ্রযাত্রা অব্যাহত রেখেছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য রোটানিয়ান মোঃ ইলিয়াছ।

আয়োজক প্রতিষ্ঠান এস.এন.টিভি’র সম্পাদক ও প্রকাশক আবু সাহিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পিবিআই ইন্সপেক্টর ওমর ফারুক,পিবিআই ইন্সপেক্টর নূর আহমদ, সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের বিভাগীয় সভাপতি লায়ন এমদাদুল করিম সৈকত, সার্ক মানবাধিকার চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহিন চৌধুরী।

এতে আরো বক্তব্য রাখেন, ফোকাস বাংলা টিভির সম্পাদক মোঃ হামিদুর রহমান, বিডি ক্রাইম নিউজের সম্পাদক কবির শাহ দুলাল, সিটিজি বাংলা’র বার্তা সম্পাদক রুমেন চৌধুরী।

এছাড়া প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের সম্পাদক, প্রকাশক, রিপোর্টার ও ফটো সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন এস.এন.টিভি’র রিপোর্টার নেজাম উদ্দীন সোহান ও সংবাদ পাঠক আমজাদ হোসেন।

Top