আপডেটঃ
উখিয়া-টেকনাফবাসী রোহিঙ্গাদের জন্য যে উদারতা দেখিয়েছে তা মাদকের বদনামে ধুলিস্যাৎ করা যাবেনাঃ বাহাদুরমাস্টার্স ফাইনালে কক্সবাজার সিটি কলেজের পাশের হার ৮৭%মির্জা ফখরুলের বক্তব্য ‘রাষ্ট্রদ্রোহিতা’র সামিল: কাদেরঈদ যাত্রা: শিডিউলে নেই ট্রেন, ঠিক সময়ে মিলছে বাসঈদ: মশলার জোগাড়, দেরি নয় আরনিরাপদ বাংলাদেশের দাবিতে আসুন ঐক্যবদ্ধ হই: ফখরুলসজল-মিমের বিপরীত ভালোবাসাপাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানচট্টগ্রাম যুবকের গলা কাটা লাশ: ডা.রোকসানা আটকযশোরের শার্শা সীমান্ত হতে ৭১৫ বোতল ফেন্সিডিল উদ্ধারবিএনপি নেতা খসরুকে দুদকে তলববুদ্ধিজীবী কবরস্থানে চিরনিদ্রায় গোলাম সারওয়ারঅটল বিহারী বাজপেয়ী আর নেইমুক্তিযোদ্ধা বিন্টু মোহন বড়ুয়া ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত প্রাণ সমাজ সেবক- এমপি কমলবহু ব্যবসায়ীকে পথে বসিয়ে দেওয়া সেই প্রতারক ডিবির হাতে গ্রেফতার

চট্টগ্রামের পুর্নাঙ্গ নিউজ পোর্টাল এস.এন.টিভি’র দোয়া ও ইফতার মাহাফিল

SN-TV.jpeg

জে.জাহেদ,চট্টগ্রাম ব্যুরো:

চট্টগ্রামের প্রথম পুর্নাঙ্গ অনলাইন নিউজপোর্টাল ও সরকার অনুমোদিত সাপ্তাহিক ‘সময়ের নিউজ’ পত্রিকার আয়োজনে ইফতার মাহাফিল সম্পন্ন হয়েছে।

১০জুন রোববার নগরীর সি.আর.বি এলাকার বিলাসী রেস্তাঁরা ‘তাসফিয়া গার্ডেন’ এর ইফতার মাহাফিলে সাংবাদিকদের মিলনমেলা পরিণত হয়।

দিনভর মুষলধারে বৃষ্টি উপেক্ষা করে বাদ আছর থেকে নগরীর বিভিন্ন প্রান্ত থেকে সংবাদকর্মীরা ছুটে আসে এস.এন.টিভি’র ইফতার মাহাফিলে উপস্থিত হতে।

এ সময় মাহাফিলে আগত অতিথিদের বক্তব্য উঠে আসে অনলাইন গণমাধ্যমে এস.এন.টিভি’র প্রসংশনীয় ভূমিকার কথা।

স্বল্প সময়ে অনলাইন টেলিভিশনটির বস্তুনিষ্ঠ ও তথ্যনির্ভর সংবাদ প্রকাশে ব্যাপক জনপ্রিয়তার কথা।

আলোচনা হয় জাতীয়, আন্তর্জাতিক, খেলাধুলা, বিনোদন ও শিক্ষাসহ সর্বস্তরের সংবাদ নিয়ে এস.এন.টিভি’র নিয়মিত আয়োজন সংবাদ প্রতিদিন নিয়ে।

বক্তারা বলেন, অনলাইন গণমাধ্যম বিষয়ে সকল অপপ্রচার ও ভ্রান্ত ধারণা মাড়িয়ে এস.এন.টিভি’ অগ্রযাত্রা অব্যাহত রেখেছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য রোটানিয়ান মোঃ ইলিয়াছ।

আয়োজক প্রতিষ্ঠান এস.এন.টিভি’র সম্পাদক ও প্রকাশক আবু সাহিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পিবিআই ইন্সপেক্টর ওমর ফারুক,পিবিআই ইন্সপেক্টর নূর আহমদ, সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের বিভাগীয় সভাপতি লায়ন এমদাদুল করিম সৈকত, সার্ক মানবাধিকার চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহিন চৌধুরী।

এতে আরো বক্তব্য রাখেন, ফোকাস বাংলা টিভির সম্পাদক মোঃ হামিদুর রহমান, বিডি ক্রাইম নিউজের সম্পাদক কবির শাহ দুলাল, সিটিজি বাংলা’র বার্তা সম্পাদক রুমেন চৌধুরী।

এছাড়া প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের সম্পাদক, প্রকাশক, রিপোর্টার ও ফটো সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন এস.এন.টিভি’র রিপোর্টার নেজাম উদ্দীন সোহান ও সংবাদ পাঠক আমজাদ হোসেন।

Top