আপডেটঃ
কক্সবাজার-রামুর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে জয়ী করুন-এমপি কমলঘুষের টাকা সহ চমেক এর কর্মচারীকে হাতেনাতে আটক করেছে দুদক৭নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী জামশেদ’র মনোনয়নপত্র জমাঢাকায় ইয়াবার চালান নিয়ে উখিয়া কলেজের ছাত্রসহ গ্রেফতার ৪সিইসির সঙ্গে বৈঠকে বিএনপির প্রতিনিধি দলকর্ণফুলীতে মোটর সাইকেলের বিরুদ্ধে পুলিশী অভিযানচট্টগ্রাম হোটেলে জামায়াত-শিবির সন্দেহে আড়াইশ জন আটকব্রাজিল নাকি আর্জেন্টিনা?সেই জার্মানিই এখন শূন্য থেকে শীর্ষে!রোহিঙ্গাদের দেখতে আসছেন জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংকের প্রেসিডেন্টচকরিয়ায় বড়শি নিয়ে মাছ ধরতে গিয়ে শিশুর মৃত্যুপৌরবাসীর ভালবাসায় সিক্ত নৌকার প্রার্থী মুজিবুর রহমান চেয়ারম্যানকক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ১৩কক্সবাজার আন্চলিক পাসপোর্ট অফিসে বদলীল আদেশ অমান্য করে বহাল আছে সত্যব্রত শর্মাচকরিয়ায় বঙ্গবন্ধু সাফারি পার্কে দর্শনার্থী বাড়তি বিনোদনে যোগ হয়েছে আকর্ষনীয় তিন জোড়া আফ্রিকান জেব্রা

সালমাদের অভিনন্দন জানিয়েছে জাতীয় সংসদ

W-Cri.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ রোববার শক্তিশালী ভারতকে হারিয়ে প্রথমবারের মতো টি-টুয়েন্ট নারী এশিয়া কাপের শিরোপা জিতেছে বাংলাদেশ। ঐতিহাসিক এই সাফল্যে নারী ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছে জাতীয় সংসদ। মালয়েশিয়ার কুয়ালালামপুরে টুর্নামেন্টের ফাইনালে টানা ৬ বারের চ্যাম্পিয়ন ভারতকে ৩ উইকেটে হারিয়ে শিরোপা জেতে সালমা খাতুনরা।

সোমবার সংসদ অধিবেশনের শুরুতে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী নারীদের এশিয়া টি-টুয়েন্টিতে ভারতকে হারিয়ে বাংলাদেশ নারী ক্রিকেট দলের শিরোপা জেতায় দলের খেলোয়াড় ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের সংসদের পক্ষে অভিনন্দন জানান।

তিনি বলেছেন, ‘বাংলাদেশ নারী ক্রিকেট দলের এই অসামান্য অর্জনের মাধ্যমে নারী ক্রিকেটাররা বিশ্বমঞ্চে বাংলাদেশের ভাবমূর্তিকে উজ্জ্বল করেছে। সমগ্র জাতি বাংলাদেশ দলের ক্রীড়া নৈপুণ্যে গর্বিত।’

মালয়েশিয়ার কিনারা একাডেমি ওভাল মাঠে এক রুদ্ধশ্বাস ম্যাচে ভারতকে ৩ উইকেটে হারিয়ে এশিয়া কাপ টি-২০ ক্রিকেটে শিরোপা জয় করে বাংলাদেশ। এর মধ্যে দিয়ে প্রথমবারের মতো ক্রিকেটের বড় কোন আসরের শিরোপা জিতল নারী ক্রিকেট দল।

Top