আপডেটঃ
কক্সবাজারের মানবতার শ্রেষ্ট মানব সেবক ড়াক্তার রেজাউল করিম মনছুরযেখানে সেখানে কান পরিষ্কার করবেন নাসাকিবের না থাকাটা আমার জন্য বাড়তি দায়িত্ব : মিরাজআন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ে ‘আইইই ডে’ পালিতইতিহাসে ১ম বার মার্কিন সেনার বৃহত্তম কমান্ডের দায়িত্বে নারী!৩৭ বছর পর ইরানের মেয়েরা ফুটবল মাঠেআবার নির্বাসনে তনুশ্রী?সৌদি বাদশাহর সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠককর্ণফুলীতে মামুন হত্যার আসামিদের গ্রেফতারের দাবিতে সড়ক অবরোধ ও বিক্ষোভকুমারীপূজা উপলক্ষে হিলি সীমান্তে বিজিবিকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে ভারতী বিএসএফবেনাপোল সীমান্তে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ ২ পাচারকারী আটকসব সদস্য রাষ্ট্র একসঙ্গে কাজ করলে শান্তি নিশ্চিত হয় : স্পিকারনির্বাচন কবে, জানতে চাইলেন মার্কিন কূটনীতিকসভাপতি কমল এমপি, সাধারণ সম্পাদক হুদা বঙ্গবন্ধু পরিষদ কক্সবাজার জেলা কমিটি অনুমোদনযশোরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

সালমাদের অভিনন্দন জানিয়েছে জাতীয় সংসদ

W-Cri.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ রোববার শক্তিশালী ভারতকে হারিয়ে প্রথমবারের মতো টি-টুয়েন্ট নারী এশিয়া কাপের শিরোপা জিতেছে বাংলাদেশ। ঐতিহাসিক এই সাফল্যে নারী ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছে জাতীয় সংসদ। মালয়েশিয়ার কুয়ালালামপুরে টুর্নামেন্টের ফাইনালে টানা ৬ বারের চ্যাম্পিয়ন ভারতকে ৩ উইকেটে হারিয়ে শিরোপা জেতে সালমা খাতুনরা।

সোমবার সংসদ অধিবেশনের শুরুতে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী নারীদের এশিয়া টি-টুয়েন্টিতে ভারতকে হারিয়ে বাংলাদেশ নারী ক্রিকেট দলের শিরোপা জেতায় দলের খেলোয়াড় ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের সংসদের পক্ষে অভিনন্দন জানান।

তিনি বলেছেন, ‘বাংলাদেশ নারী ক্রিকেট দলের এই অসামান্য অর্জনের মাধ্যমে নারী ক্রিকেটাররা বিশ্বমঞ্চে বাংলাদেশের ভাবমূর্তিকে উজ্জ্বল করেছে। সমগ্র জাতি বাংলাদেশ দলের ক্রীড়া নৈপুণ্যে গর্বিত।’

মালয়েশিয়ার কিনারা একাডেমি ওভাল মাঠে এক রুদ্ধশ্বাস ম্যাচে ভারতকে ৩ উইকেটে হারিয়ে এশিয়া কাপ টি-২০ ক্রিকেটে শিরোপা জয় করে বাংলাদেশ। এর মধ্যে দিয়ে প্রথমবারের মতো ক্রিকেটের বড় কোন আসরের শিরোপা জিতল নারী ক্রিকেট দল।

Top