আপডেটঃ
কক্সবাজারের মানবতার শ্রেষ্ট মানব সেবক ড়াক্তার রেজাউল করিম মনছুরযেখানে সেখানে কান পরিষ্কার করবেন নাসাকিবের না থাকাটা আমার জন্য বাড়তি দায়িত্ব : মিরাজআন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ে ‘আইইই ডে’ পালিতইতিহাসে ১ম বার মার্কিন সেনার বৃহত্তম কমান্ডের দায়িত্বে নারী!৩৭ বছর পর ইরানের মেয়েরা ফুটবল মাঠেআবার নির্বাসনে তনুশ্রী?সৌদি বাদশাহর সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠককর্ণফুলীতে মামুন হত্যার আসামিদের গ্রেফতারের দাবিতে সড়ক অবরোধ ও বিক্ষোভকুমারীপূজা উপলক্ষে হিলি সীমান্তে বিজিবিকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে ভারতী বিএসএফবেনাপোল সীমান্তে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ ২ পাচারকারী আটকসব সদস্য রাষ্ট্র একসঙ্গে কাজ করলে শান্তি নিশ্চিত হয় : স্পিকারনির্বাচন কবে, জানতে চাইলেন মার্কিন কূটনীতিকসভাপতি কমল এমপি, সাধারণ সম্পাদক হুদা বঙ্গবন্ধু পরিষদ কক্সবাজার জেলা কমিটি অনুমোদনযশোরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

বাংলাভিশনে নতুন নাটক

chonchole-and-badone.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ বাংলাভিশনে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘খেলোয়াড়’। মাসুদ সেজান-এর রচনা ও পরিচালনায় নাটকটি প্রচারিত হবে প্রতি সপ্তাহে রবি ও সোমবার রাত ৯টা ৫মিনিটে। এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, বাঁধন, মৌটুসী বিশ^াস, ডা. এজাজ, শামীমা নাজনীন, আবদুল্লাহ্ রানা, নাবিলা ইসলাম, সাজ্জাদ রেজা, মুকুল সিরাজ, নীলা ইসলাম, আহসান কবীর, মুসাফির বাচ্চু, সহীদ উন নবী, জাহাঙ্গীর আলম, সোহাগ আনসারী প্রমুখ। কাহিনী সংক্ষেপ- ভালো ও খারাপের দ্বন্দ্ব চিরকালীন। সমাজে একদল মানুষ আছে যারা সবকিছুর মধ্যেই পজেটিভটা দেখতে পায়। আপাতদৃষ্টিতে কোনো একটি ক্রটিপূর্ণ ঘটনাকেও সাদা চোখে দেখে, তার একটি সরল ব্যাখ্যা দাঁড় করায়। অন্য দলটি সকাল থেকে রাত অবধি নানা রকম নেগেটিভিটির মধ্যে ডুবে থাকে। একটি সরল ও সোজা ঘটনাকেও জটিল বিশ্লেষণে অন্ধকারময় করে তোলে। এ দুইদল মানুষের বিচিত্র সব কর্মকান্ডের প্রতিচ্ছবি উঠে আসবে এই ধারাবাহিক নাটকে।
এখানে দেখা যাবে পজেটিভ দলের পক্ষে মীর বরকত একটি ক্লাব গঠন করেছেন। পজেটিভ থিংকিং ক্লাব। যেখানে সবাই এসে একসাথে বসবেন, আড্ডা দিবেন, পৃথিবীর সেরা সেরা মনীষীদের জীবনী-ভিত্তিক আলোচনা করবেন এবং তাদের মোটিভেশনাল কথাগুলোকে নিজেদের জীবনে ধারণ করে সত্য ও সুন্দরের পথে এগিয়ে যাবেন। অন্যদিকে, নেগেটিভ দলের অধিকর্তা গোলাম সরোয়ার পজেটিভ দলের ক্লাবটিকে নিজের পক্ষে নেয়ার চেষ্টা চালায়। পজেটিভ মানুষগুলোর মধ্যে কোনো না কোনোভাবে সন্দেহ ও অবিশ^াসের বীজ ঢুকিয়ে দিয়ে, তাদেরকে ল্যাং মেরে, ধাক্কা দিয়ে, খেলায় ফাউল করে সে তার বিজয় অক্ষুণœ রাখতে চায়। নীতি ও নৈতিকতার পথে এগিয়ে চলা মীর বরকত ও তার মানুষদল, গোলাম সরোয়ারের অমানুষ দলকে পরাজিত করে একটি নান্দনিক গোল কি দিতে পারবে? এরকম একটি প্রশ্নের উত্তর খুঁজতে খুঁজতে, হাস্যরসাত্মক ভঙ্গিতে এগিয়ে যাবে নাটকের কাহিনী।

Top