আপডেটঃ
কক্সবাজার-রামুর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে জয়ী করুন-এমপি কমলঘুষের টাকা সহ চমেক এর কর্মচারীকে হাতেনাতে আটক করেছে দুদক৭নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী জামশেদ’র মনোনয়নপত্র জমাঢাকায় ইয়াবার চালান নিয়ে উখিয়া কলেজের ছাত্রসহ গ্রেফতার ৪সিইসির সঙ্গে বৈঠকে বিএনপির প্রতিনিধি দলকর্ণফুলীতে মোটর সাইকেলের বিরুদ্ধে পুলিশী অভিযানচট্টগ্রাম হোটেলে জামায়াত-শিবির সন্দেহে আড়াইশ জন আটকব্রাজিল নাকি আর্জেন্টিনা?সেই জার্মানিই এখন শূন্য থেকে শীর্ষে!রোহিঙ্গাদের দেখতে আসছেন জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংকের প্রেসিডেন্টচকরিয়ায় বড়শি নিয়ে মাছ ধরতে গিয়ে শিশুর মৃত্যুপৌরবাসীর ভালবাসায় সিক্ত নৌকার প্রার্থী মুজিবুর রহমান চেয়ারম্যানকক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ১৩কক্সবাজার আন্চলিক পাসপোর্ট অফিসে বদলীল আদেশ অমান্য করে বহাল আছে সত্যব্রত শর্মাচকরিয়ায় বঙ্গবন্ধু সাফারি পার্কে দর্শনার্থী বাড়তি বিনোদনে যোগ হয়েছে আকর্ষনীয় তিন জোড়া আফ্রিকান জেব্রা

বাংলাভিশনে নতুন নাটক

chonchole-and-badone.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ বাংলাভিশনে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘খেলোয়াড়’। মাসুদ সেজান-এর রচনা ও পরিচালনায় নাটকটি প্রচারিত হবে প্রতি সপ্তাহে রবি ও সোমবার রাত ৯টা ৫মিনিটে। এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, বাঁধন, মৌটুসী বিশ^াস, ডা. এজাজ, শামীমা নাজনীন, আবদুল্লাহ্ রানা, নাবিলা ইসলাম, সাজ্জাদ রেজা, মুকুল সিরাজ, নীলা ইসলাম, আহসান কবীর, মুসাফির বাচ্চু, সহীদ উন নবী, জাহাঙ্গীর আলম, সোহাগ আনসারী প্রমুখ। কাহিনী সংক্ষেপ- ভালো ও খারাপের দ্বন্দ্ব চিরকালীন। সমাজে একদল মানুষ আছে যারা সবকিছুর মধ্যেই পজেটিভটা দেখতে পায়। আপাতদৃষ্টিতে কোনো একটি ক্রটিপূর্ণ ঘটনাকেও সাদা চোখে দেখে, তার একটি সরল ব্যাখ্যা দাঁড় করায়। অন্য দলটি সকাল থেকে রাত অবধি নানা রকম নেগেটিভিটির মধ্যে ডুবে থাকে। একটি সরল ও সোজা ঘটনাকেও জটিল বিশ্লেষণে অন্ধকারময় করে তোলে। এ দুইদল মানুষের বিচিত্র সব কর্মকান্ডের প্রতিচ্ছবি উঠে আসবে এই ধারাবাহিক নাটকে।
এখানে দেখা যাবে পজেটিভ দলের পক্ষে মীর বরকত একটি ক্লাব গঠন করেছেন। পজেটিভ থিংকিং ক্লাব। যেখানে সবাই এসে একসাথে বসবেন, আড্ডা দিবেন, পৃথিবীর সেরা সেরা মনীষীদের জীবনী-ভিত্তিক আলোচনা করবেন এবং তাদের মোটিভেশনাল কথাগুলোকে নিজেদের জীবনে ধারণ করে সত্য ও সুন্দরের পথে এগিয়ে যাবেন। অন্যদিকে, নেগেটিভ দলের অধিকর্তা গোলাম সরোয়ার পজেটিভ দলের ক্লাবটিকে নিজের পক্ষে নেয়ার চেষ্টা চালায়। পজেটিভ মানুষগুলোর মধ্যে কোনো না কোনোভাবে সন্দেহ ও অবিশ^াসের বীজ ঢুকিয়ে দিয়ে, তাদেরকে ল্যাং মেরে, ধাক্কা দিয়ে, খেলায় ফাউল করে সে তার বিজয় অক্ষুণœ রাখতে চায়। নীতি ও নৈতিকতার পথে এগিয়ে চলা মীর বরকত ও তার মানুষদল, গোলাম সরোয়ারের অমানুষ দলকে পরাজিত করে একটি নান্দনিক গোল কি দিতে পারবে? এরকম একটি প্রশ্নের উত্তর খুঁজতে খুঁজতে, হাস্যরসাত্মক ভঙ্গিতে এগিয়ে যাবে নাটকের কাহিনী।

Top