আপডেটঃ
উখিয়া-টেকনাফবাসী রোহিঙ্গাদের জন্য যে উদারতা দেখিয়েছে তা মাদকের বদনামে ধুলিস্যাৎ করা যাবেনাঃ বাহাদুরমাস্টার্স ফাইনালে কক্সবাজার সিটি কলেজের পাশের হার ৮৭%মির্জা ফখরুলের বক্তব্য ‘রাষ্ট্রদ্রোহিতা’র সামিল: কাদেরঈদ যাত্রা: শিডিউলে নেই ট্রেন, ঠিক সময়ে মিলছে বাসঈদ: মশলার জোগাড়, দেরি নয় আরনিরাপদ বাংলাদেশের দাবিতে আসুন ঐক্যবদ্ধ হই: ফখরুলসজল-মিমের বিপরীত ভালোবাসাপাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানচট্টগ্রাম যুবকের গলা কাটা লাশ: ডা.রোকসানা আটকযশোরের শার্শা সীমান্ত হতে ৭১৫ বোতল ফেন্সিডিল উদ্ধারবিএনপি নেতা খসরুকে দুদকে তলববুদ্ধিজীবী কবরস্থানে চিরনিদ্রায় গোলাম সারওয়ারঅটল বিহারী বাজপেয়ী আর নেইমুক্তিযোদ্ধা বিন্টু মোহন বড়ুয়া ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত প্রাণ সমাজ সেবক- এমপি কমলবহু ব্যবসায়ীকে পথে বসিয়ে দেওয়া সেই প্রতারক ডিবির হাতে গ্রেফতার

বাংলাভিশনে নতুন নাটক

chonchole-and-badone.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ বাংলাভিশনে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘খেলোয়াড়’। মাসুদ সেজান-এর রচনা ও পরিচালনায় নাটকটি প্রচারিত হবে প্রতি সপ্তাহে রবি ও সোমবার রাত ৯টা ৫মিনিটে। এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, বাঁধন, মৌটুসী বিশ^াস, ডা. এজাজ, শামীমা নাজনীন, আবদুল্লাহ্ রানা, নাবিলা ইসলাম, সাজ্জাদ রেজা, মুকুল সিরাজ, নীলা ইসলাম, আহসান কবীর, মুসাফির বাচ্চু, সহীদ উন নবী, জাহাঙ্গীর আলম, সোহাগ আনসারী প্রমুখ। কাহিনী সংক্ষেপ- ভালো ও খারাপের দ্বন্দ্ব চিরকালীন। সমাজে একদল মানুষ আছে যারা সবকিছুর মধ্যেই পজেটিভটা দেখতে পায়। আপাতদৃষ্টিতে কোনো একটি ক্রটিপূর্ণ ঘটনাকেও সাদা চোখে দেখে, তার একটি সরল ব্যাখ্যা দাঁড় করায়। অন্য দলটি সকাল থেকে রাত অবধি নানা রকম নেগেটিভিটির মধ্যে ডুবে থাকে। একটি সরল ও সোজা ঘটনাকেও জটিল বিশ্লেষণে অন্ধকারময় করে তোলে। এ দুইদল মানুষের বিচিত্র সব কর্মকান্ডের প্রতিচ্ছবি উঠে আসবে এই ধারাবাহিক নাটকে।
এখানে দেখা যাবে পজেটিভ দলের পক্ষে মীর বরকত একটি ক্লাব গঠন করেছেন। পজেটিভ থিংকিং ক্লাব। যেখানে সবাই এসে একসাথে বসবেন, আড্ডা দিবেন, পৃথিবীর সেরা সেরা মনীষীদের জীবনী-ভিত্তিক আলোচনা করবেন এবং তাদের মোটিভেশনাল কথাগুলোকে নিজেদের জীবনে ধারণ করে সত্য ও সুন্দরের পথে এগিয়ে যাবেন। অন্যদিকে, নেগেটিভ দলের অধিকর্তা গোলাম সরোয়ার পজেটিভ দলের ক্লাবটিকে নিজের পক্ষে নেয়ার চেষ্টা চালায়। পজেটিভ মানুষগুলোর মধ্যে কোনো না কোনোভাবে সন্দেহ ও অবিশ^াসের বীজ ঢুকিয়ে দিয়ে, তাদেরকে ল্যাং মেরে, ধাক্কা দিয়ে, খেলায় ফাউল করে সে তার বিজয় অক্ষুণœ রাখতে চায়। নীতি ও নৈতিকতার পথে এগিয়ে চলা মীর বরকত ও তার মানুষদল, গোলাম সরোয়ারের অমানুষ দলকে পরাজিত করে একটি নান্দনিক গোল কি দিতে পারবে? এরকম একটি প্রশ্নের উত্তর খুঁজতে খুঁজতে, হাস্যরসাত্মক ভঙ্গিতে এগিয়ে যাবে নাটকের কাহিনী।

Top