আপডেটঃ
কক্সবাজার-রামুর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে জয়ী করুন-এমপি কমলঘুষের টাকা সহ চমেক এর কর্মচারীকে হাতেনাতে আটক করেছে দুদক৭নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী জামশেদ’র মনোনয়নপত্র জমাঢাকায় ইয়াবার চালান নিয়ে উখিয়া কলেজের ছাত্রসহ গ্রেফতার ৪সিইসির সঙ্গে বৈঠকে বিএনপির প্রতিনিধি দলকর্ণফুলীতে মোটর সাইকেলের বিরুদ্ধে পুলিশী অভিযানচট্টগ্রাম হোটেলে জামায়াত-শিবির সন্দেহে আড়াইশ জন আটকব্রাজিল নাকি আর্জেন্টিনা?সেই জার্মানিই এখন শূন্য থেকে শীর্ষে!রোহিঙ্গাদের দেখতে আসছেন জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংকের প্রেসিডেন্টচকরিয়ায় বড়শি নিয়ে মাছ ধরতে গিয়ে শিশুর মৃত্যুপৌরবাসীর ভালবাসায় সিক্ত নৌকার প্রার্থী মুজিবুর রহমান চেয়ারম্যানকক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ১৩কক্সবাজার আন্চলিক পাসপোর্ট অফিসে বদলীল আদেশ অমান্য করে বহাল আছে সত্যব্রত শর্মাচকরিয়ায় বঙ্গবন্ধু সাফারি পার্কে দর্শনার্থী বাড়তি বিনোদনে যোগ হয়েছে আকর্ষনীয় তিন জোড়া আফ্রিকান জেব্রা

ভারতীয় মেয়ের অনুরোধে ফেসবুকে ডেটিং-অ্যাপ!

FB.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ ঘটনা মাত্র সপ্তাহ দুই আগের। কেরেলার জ্যোতি কে জি এক অদ্ভুত কাণ্ড ঘটিয়েছিলেন তার ফেসবুক অ্যাকাউন্টে। নিজেই নিজের বিয়ের বিজ্ঞাপন ছাপিয়েছিলেন ২৮ বছরের এই যুবতী।

মালয়লি ভাষায় লেখা সম্পূর্ণ বিজ্ঞাপনে জ্যোতি লিখেছিলেন, আমি অবিবাহিত। আমার বন্ধুবান্ধব যদি কাউকে চেনেন, তাহলে অবশ্যই আমাকে জানাবেন। আমার কোনো দাবি নেই। জাত ও কুণ্ডলী বিচারে কোনো আগ্রহ নেই। আমার মা-বাবা গত হয়েছেন। ফ্যাশন ডিজাইনিং নিয়ে স্নাতক পাশ করেছি। আমার বয়স ২৮ বছর। আমার ভাই মুম্বাইয়ে কর্মরত ও ছোট বোন পড়াশোনা করছে। আমার ঠিকানা…’

এর ফলে স্বাভাবিকভাবেই বিয়ের অসংখ্য প্রস্তাব পান জ্যোতি। অনেকে তাকে শুভেচ্ছাও জানান। ২৬ এপ্রিল পোস্ট করা জ্যোতির সেই বিয়ের বিজ্ঞাপনটি ইতোমধ্যে ১১০০০ লাইক পেয়েছে, সঙ্গে শেয়ার হয়েছে ৬০০০ হাজারেরও বেশি।

#FacebookMatrimony #FBMatrimony দিয়ে নিজের বিয়ের বিজ্ঞাপনটি পোস্ট করার পাশাপাশি, ফেসবুকের প্রধান নির্বাহী মার্ক জাকারবার্গকেও একটি বার্তা পাঠান জ্যোতি।

ইংরেজিতে লেখা সেই বার্তায় তিনি জাকারবার্গ ও তার স্ত্রী প্রিসিলা চ্যানকে অনুরোধ করেন ফেসবুকে ‘ম্যাট্রিমোনিয়াল সার্ভিস’ শুরু করার। জ্যোতি মনে করেন, এমনটা হলে, তার মতো অনেকেই খুব উপকৃত হবেন।

প্রসঙ্গত, ১ মে, এক সম্মেলনে মার্ক জাকারবার্গ ঘোষণা করেন এক ডেটিং অ্যাপ-এর কথা, যা খুব শিগগিরিই লঞ্চ হবে ফেসবুকে। জাকারবার্গের কথায়, এই অ্যাপের লক্ষ্য হবে ‘রিয়্যাল লং-টার্ম’ সম্পর্ক গড়ে তোলা।

মার্ক জাকারবার্গের ঘোষণা অনুযায়ী জনপ্রিয় এ সামাজিক যোগাযোগ মাধ্যমে যুক্ত হচ্ছে সঙ্গী খোঁজার অপশন, ডেটিং সার্ভিস।

ফেসবুক প্রধান বলেন, ‘ফেসবুকে ২০ কোটি ব্যবহারকারী রয়েছে, যারা নিজেদের সিঙ্গেল বা সঙ্গী ছাড়া বলে উল্লেখ করেছেন। এখন আমরা যদি তাদের জন্য একটি সার্থক সম্পর্ক তৈরি করে দিতে পারি, তা সবার জন্যই অর্থপূর্ণ হবে।

সূত্র : এবেলা

Top