আপডেটঃ
কক্সবাজার-রামুর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে জয়ী করুন-এমপি কমলঘুষের টাকা সহ চমেক এর কর্মচারীকে হাতেনাতে আটক করেছে দুদক৭নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী জামশেদ’র মনোনয়নপত্র জমাঢাকায় ইয়াবার চালান নিয়ে উখিয়া কলেজের ছাত্রসহ গ্রেফতার ৪সিইসির সঙ্গে বৈঠকে বিএনপির প্রতিনিধি দলকর্ণফুলীতে মোটর সাইকেলের বিরুদ্ধে পুলিশী অভিযানচট্টগ্রাম হোটেলে জামায়াত-শিবির সন্দেহে আড়াইশ জন আটকব্রাজিল নাকি আর্জেন্টিনা?সেই জার্মানিই এখন শূন্য থেকে শীর্ষে!রোহিঙ্গাদের দেখতে আসছেন জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংকের প্রেসিডেন্টচকরিয়ায় বড়শি নিয়ে মাছ ধরতে গিয়ে শিশুর মৃত্যুপৌরবাসীর ভালবাসায় সিক্ত নৌকার প্রার্থী মুজিবুর রহমান চেয়ারম্যানকক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ১৩কক্সবাজার আন্চলিক পাসপোর্ট অফিসে বদলীল আদেশ অমান্য করে বহাল আছে সত্যব্রত শর্মাচকরিয়ায় বঙ্গবন্ধু সাফারি পার্কে দর্শনার্থী বাড়তি বিনোদনে যোগ হয়েছে আকর্ষনীয় তিন জোড়া আফ্রিকান জেব্রা

বৈঠকের দু’দিন আগেই সিঙ্গাপুরে কিম জং উন

kim.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ আগামী মঙ্গলবার সিঙ্গাপুরে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে বৈঠকের দু’দিন আগেই দেশটিতে পৌঁছেছেন উত্তর কোরিয়ার নেতা কিম জং উন। ব্যাপক নিরাপত্তা ব্যবস্থার মধ্যে কিমকে বহনকারী গাড়িবহর চাঙ্গি এয়ারপোর্ট ত্যাগ করে।

রোববার সকালে কিম উং উন চাঙ্গি আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছালে সেখানে তাকে স্বাগত জানান সিঙ্গাপুরের পররাষ্ট্রমন্ত্রী ভিভিয়ান বালাকৃষ্ণ।

এদিকে, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ট ট্রাম্পকে বহনকারী এয়ারফোর্স-ওয়ান বিমান রোববার সিঙ্গাপুরের স্থানীয় সময় রাত ৮টা ৩৫ মিনিটে পৌঁছানোর কথা রয়েছে।

kim

সিঙ্গাপুরের সেন্তাসা দ্বীপের ক্যাপেল্লা হোটেলে বহুল কাঙ্ক্ষিত বৈঠকে মিলিত হবে এ দুই নেতা। বৈঠকে উত্তর কোরিয়ার পারমাণবিক নিরস্ত্রীকরণের বিনিময়ে অর্থনৈতিক সহায়তার ব্যাপারে আলোচনা হতে পারে।

উত্তর কোরিয়ার নেতা কিম জং উন সেন্তাসা দ্বীপের সেন্ট রেজিস হোটেলে এবং মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প শাংগ্রি লা হোটেলে অবস্থান করবেন বলে ধারণা করা হচ্ছে। সেন্তাসা দ্বীপকে ইতোমধ্যে স্পেশাল ইভেন্ট এরিয়া ঘোষণা করে নিরাপত্তার চাদরে ঢেকে ফেলেছে সিঙ্গাপুর।

ট্রাম্প-কিমের ঐতিহাসিক এ বৈঠককে কেন্দ্র করে রোববার থেকে বৃহস্পতিবার পর্যন্ত সিঙ্গাপুরের আকাশপথে ব্যাপক কড়াকড়ি আরোপ করা হয়েছে। এই সময় সিঙ্গাপুরগামী এবং সিঙ্গাপুর থেকে ছেড়ে আসা বিমানের ফ্লাইট বিলম্বিত হতে পারে বলে সতর্ক করে দিয়েছে দেশটি।

বিরল এ বৈঠকের সংবাদ সংগ্রহ করতে বিশ্বের বিভিন্ন দেশের প্রায় আড়াই হাজার সাংবাদিক ইতোমধ্যে সিঙ্গাপুরে পৌঁছেছেন।

Top