আপডেটঃ
কক্সবাজার-রামুর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে জয়ী করুন-এমপি কমলঘুষের টাকা সহ চমেক এর কর্মচারীকে হাতেনাতে আটক করেছে দুদক৭নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী জামশেদ’র মনোনয়নপত্র জমাঢাকায় ইয়াবার চালান নিয়ে উখিয়া কলেজের ছাত্রসহ গ্রেফতার ৪সিইসির সঙ্গে বৈঠকে বিএনপির প্রতিনিধি দলকর্ণফুলীতে মোটর সাইকেলের বিরুদ্ধে পুলিশী অভিযানচট্টগ্রাম হোটেলে জামায়াত-শিবির সন্দেহে আড়াইশ জন আটকব্রাজিল নাকি আর্জেন্টিনা?সেই জার্মানিই এখন শূন্য থেকে শীর্ষে!রোহিঙ্গাদের দেখতে আসছেন জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংকের প্রেসিডেন্টচকরিয়ায় বড়শি নিয়ে মাছ ধরতে গিয়ে শিশুর মৃত্যুপৌরবাসীর ভালবাসায় সিক্ত নৌকার প্রার্থী মুজিবুর রহমান চেয়ারম্যানকক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ১৩কক্সবাজার আন্চলিক পাসপোর্ট অফিসে বদলীল আদেশ অমান্য করে বহাল আছে সত্যব্রত শর্মাচকরিয়ায় বঙ্গবন্ধু সাফারি পার্কে দর্শনার্থী বাড়তি বিনোদনে যোগ হয়েছে আকর্ষনীয় তিন জোড়া আফ্রিকান জেব্রা

ঈদুল ফিতরে আরিফিন শুভ

arifin-shuvo.jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ ঈদুল ফিতর উপলক্ষে আরিফিন শুভর নতুন কোনো চলচ্চিত্র মুক্তি পাচ্ছে না। তবে এই নায়ককে পাওয়া যাবে দেশের সর্বপ্রথম ও বৃহৎ স্ট্রিমিং প্ল্যাটফর্ম বাংলাফ্লিক্সে।

এখানে ঈদের দিন উন্মুক্ত করা হবে আরিফিন শুভ অভিনীত আলোচিত ছবি ‘ভালো থেকো’।

বড়পর্দা ছাড়াও চলচ্চিত্র দেখার আরেকটি বড় মাধ্যম টেলিভিশন। ইদানিং যুক্ত হয়েছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম। টিভির মুখাপেক্ষী না হয়ে দর্শকরা তাদের পছন্দ মতো সময়ে বিজ্ঞাপনের ঝামেলা ছাড়াই উপভোগ করতে পারছেন পছন্দের ছবিগুলো। বাংলাফ্লিক্সে রয়েছে ‘ভালো থেকো’র মতো নিত্যনতুন ও পুরনো অনেক চলচ্চিত্র।

জাকির হোসেন রাজু পরিচালিত ‘ভালো থেকো’তে আরিফিন শুভর নায়িকা তানহা তাসনিয়া। তাদের পাশাপাশি আছেন আমজাদ হোসেন, কাজী হায়াৎ, আসিফ ইমরোজ, অরুণা বিশ্বাস প্রমুখ।

কয়েক মাস আগে অভি কথাচিত্র প্রযোজিত ‘ভালো থেকো’ দেশের শ’ খানেক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল। মুক্তি পায় দেশের বাইরেও।

Top