আপডেটঃ
রোহিঙ্গা ক্যাম্পে নিষিদ্ধ ৪১ এনজিওওয়াইফাইয়ের গতি বাড়ানোর জাদুকরি ৪ উপায়কক্সবাজার থানার ওসির কক্ষে ভুয়া মেজর, অত:পর শ্রীঘরে…এবারও হজের খুতবায় নতুন খতিবফাইনালে হেরে গেল বাংলাদেশের মেয়েরানির্বাচনে সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ নেই : কাদেরযারা নাগরিক স্বাধীনতা কেড়ে নেয় তারা আগ্রাসী শক্তিফেসবুক-টুইটারে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কোনো আইডি নেইজাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেইচট্টগ্রাম ফয়স’লেকে নৃশংস খুনের ঘটনায় পুলিশের সংবাদ সম্মেলন– সাবেক স্বামীকে খুন করতে চীন দেশ হতে বাংলাদেশ আগমণ ডাঃ রুকসানারউখিয়া-টেকনাফবাসী রোহিঙ্গাদের জন্য যে উদারতা দেখিয়েছে তা মাদকের বদনামে ধুলিস্যাৎ করা যাবেনাঃ বাহাদুরমাস্টার্স ফাইনালে কক্সবাজার সিটি কলেজের পাশের হার ৮৭%মির্জা ফখরুলের বক্তব্য ‘রাষ্ট্রদ্রোহিতা’র সামিল: কাদেরঈদ যাত্রা: শিডিউলে নেই ট্রেন, ঠিক সময়ে মিলছে বাসঈদ: মশলার জোগাড়, দেরি নয় আর

সৌদি প্রবাসীদের পাসপোর্ট পেতে ফোন করে যাওয়ার অনুরোধ

saudia-650x406.jpg

 

কালেরকন্ঠ :

প্রিন্টিং মেশিনে ত্রুটি থাকায় সৌদি প্রবাসীদের পাসপোর্ট ডেলিভারি নিতে পূর্বে ফোন করে যাওয়ার অনুরোধ করেছে সৌদি আরবে অবস্থিত বাংলাদেশ দূতাবাস কর্তৃপক্ষ।

সৌদি প্রবাসী বাংলাদেশিদের উদ্দেশে সম্প্রতি পাসপোর্ট ডেলিভারি সংক্রান্ত একটি বিশেষ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, প্রিন্টিং মেশিনের যান্ত্রিক ত্রুটির কারণে যথাসময়ে পাসপোর্ট প্রস্তুত না হওয়ায় ধার্য তারিখে পাসপোর্ট বিতণ করা সম্ভব হচ্ছে না। এমতাবস্থায় পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নিম্নোক্ত ফোন নম্বর/ইমেইলে অনুসন্ধানপূর্বক পাসপোর্ট সংগ্রহ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

ফোন নম্বর : ০৫৭-৬৯৯-২০৮৯, ০৫৭-৭৪৮-৪০৪৩, ০১১-৪৬০-৭৪৫৩।

এদিকে, সময়মত পাসপোর্ট না পেয়ে সৌদি প্রবাসীদের অনেকেই সমস্যায় পড়েছেন। সিরাজ নামের একজন প্রবাসী জানান, তিনি পাসপোর্ট রিনিউ এর জন্য আবেদন করেছেন ৩ মাস আগে আগামী ১৫ দিনের মধ্যে নতুন পাসপোর্ট না পেলে ইকামা রিনিউ করা সম্ভব হবে না আর ইকামা রিনিউ না হলে অবৈধ হয়ে যেতে হবে।

Top