আপডেটঃ
অস্ট্রেলিয়াকে বিপক্ষে রেকর্ড জয় পাকিস্তানেরসৌদি আরব থেকে দেশের পথে প্রধানমন্ত্রীঐক্যফ্রন্টের স্থগিত সমাবেশ প্রসঙ্গে মুখ খুললেন কাদের‘ঘ’ ইউনিটের ফল নিয়ে বিভ্রান্তি নেই : ঢাবি উপাচার্যযে কারণে বহিষ্কৃত হলেন বি. চৌধুরী-মান্নান-মাহীমহা-সংকটে সৌদি রাজতন্ত্র, রক্ষা মিলবে কী?সেঞ্চুরি সব সময়ই স্পেশাল: সৌম্যআইয়ুব বাচ্চুর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিতপ্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হল শারদীয় দুর্গাপূজাগর্জনিয়ায় সন্ত্রাসী কয়দায় নিরহ এক যুবক কে পেটালো প্রতিপক্ষকর্ণফুলীর জুলধায় পূজা মন্ডপ পরিদর্শনে আওয়ামীলীগ নেতৃবৃন্দউন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিনবর্ণাঢ্য আয়োজনে জাতির পিতার কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৪তম জন্মবার্ষিকী উদযাপনওয়াশিংটনের ‘বার্তা’ কাদেরকে জানালেন বার্নিকাটনভেম্বরের প্রথম সপ্তাহে সংসদ নির্বাচনের তফসিল

সৌদি প্রবাসীদের পাসপোর্ট পেতে ফোন করে যাওয়ার অনুরোধ

saudia-650x406.jpg

 

কালেরকন্ঠ :

প্রিন্টিং মেশিনে ত্রুটি থাকায় সৌদি প্রবাসীদের পাসপোর্ট ডেলিভারি নিতে পূর্বে ফোন করে যাওয়ার অনুরোধ করেছে সৌদি আরবে অবস্থিত বাংলাদেশ দূতাবাস কর্তৃপক্ষ।

সৌদি প্রবাসী বাংলাদেশিদের উদ্দেশে সম্প্রতি পাসপোর্ট ডেলিভারি সংক্রান্ত একটি বিশেষ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, প্রিন্টিং মেশিনের যান্ত্রিক ত্রুটির কারণে যথাসময়ে পাসপোর্ট প্রস্তুত না হওয়ায় ধার্য তারিখে পাসপোর্ট বিতণ করা সম্ভব হচ্ছে না। এমতাবস্থায় পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নিম্নোক্ত ফোন নম্বর/ইমেইলে অনুসন্ধানপূর্বক পাসপোর্ট সংগ্রহ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

ফোন নম্বর : ০৫৭-৬৯৯-২০৮৯, ০৫৭-৭৪৮-৪০৪৩, ০১১-৪৬০-৭৪৫৩।

এদিকে, সময়মত পাসপোর্ট না পেয়ে সৌদি প্রবাসীদের অনেকেই সমস্যায় পড়েছেন। সিরাজ নামের একজন প্রবাসী জানান, তিনি পাসপোর্ট রিনিউ এর জন্য আবেদন করেছেন ৩ মাস আগে আগামী ১৫ দিনের মধ্যে নতুন পাসপোর্ট না পেলে ইকামা রিনিউ করা সম্ভব হবে না আর ইকামা রিনিউ না হলে অবৈধ হয়ে যেতে হবে।

Top