আপডেটঃ
কক্সবাজার-রামুর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে জয়ী করুন-এমপি কমলঘুষের টাকা সহ চমেক এর কর্মচারীকে হাতেনাতে আটক করেছে দুদক৭নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী জামশেদ’র মনোনয়নপত্র জমাঢাকায় ইয়াবার চালান নিয়ে উখিয়া কলেজের ছাত্রসহ গ্রেফতার ৪সিইসির সঙ্গে বৈঠকে বিএনপির প্রতিনিধি দলকর্ণফুলীতে মোটর সাইকেলের বিরুদ্ধে পুলিশী অভিযানচট্টগ্রাম হোটেলে জামায়াত-শিবির সন্দেহে আড়াইশ জন আটকব্রাজিল নাকি আর্জেন্টিনা?সেই জার্মানিই এখন শূন্য থেকে শীর্ষে!রোহিঙ্গাদের দেখতে আসছেন জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংকের প্রেসিডেন্টচকরিয়ায় বড়শি নিয়ে মাছ ধরতে গিয়ে শিশুর মৃত্যুপৌরবাসীর ভালবাসায় সিক্ত নৌকার প্রার্থী মুজিবুর রহমান চেয়ারম্যানকক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ১৩কক্সবাজার আন্চলিক পাসপোর্ট অফিসে বদলীল আদেশ অমান্য করে বহাল আছে সত্যব্রত শর্মাচকরিয়ায় বঙ্গবন্ধু সাফারি পার্কে দর্শনার্থী বাড়তি বিনোদনে যোগ হয়েছে আকর্ষনীয় তিন জোড়া আফ্রিকান জেব্রা

বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান কখন হবে, কী থাকবে?

FB.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ দরজায় কড়া নাড়ছে ফুটবল বিশ্বকাপ। যারা খেলার খোঁজখবর রাখেন, তারা সবাই জানেন আর দুই সপ্তাহ পরেই মাঠে গড়াচ্ছে ‘গ্রেটেস্ট শো অন দ্য আর্থ’। তবে বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানটি কোথায় হবে, সেটি কি সবাই জানেন? কিংবা অনুষ্ঠানে কি কি আয়োজন থাকবে?

উদ্বোধনী অনুষ্ঠানটি সুন্দর না হলে টুর্নামেন্টের শুরুটাই যেন ম্যাড়ম্যাড়ে হয়ে যায়। আর ভালো হলে সেটা মনে দাগ কেটে থাকে অনেকটা দিন। ২০১২ লন্ডন অলিম্পিকের জমকালো আয়োজনই যেমন এখনও তরতাজা ক্রীড়াপ্রেমীদের মনে।

চার বছর আগে (২০১৪ সালে) ব্রাজিল বিশ্বকাপের কথাই ধরুন না! জেনিফার লোপেজ আর পিটবুলের কি স্টেজ মাতানো পারফরম্যান্সই না ছিল! ২০১৮ সালেও এমন একটি উদ্বোধনী অনুষ্ঠান থাকছে। সেটি ১৪ জুন টুর্নামেন্টের প্রথম ম্যাচের ঘন্টাখানেক আগেই।

mascot

জমকালো উদ্বোধনী অনুষ্ঠানটি হবে লুঝনিকি স্টেডিয়ামে, যাতে ৮০ হাজারের মতো দর্শক ধারণ ক্ষমতা। এই স্টেডিয়ামেই ১৫ জুলাই টুর্নামেন্টের ফাইনাল ম্যাচটিও অনুষ্ঠিত হবে।

তো এবারের অনুষ্ঠানে কি থাকছে? বিশ্বকাপের থিম সং ‘লিভ ইট আপ’ ইতোমধ্যেই সবার মুখে মুখ। এই সং নিয়েই উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হবেন উইল স্মিথ আর নিকি জ্যাম। এছাড়াও অনুষ্ঠানে থাকবে স্থানীয় শিল্পীদের মনোমুগ্ধকর পরিবেশনা। রাশিয়ান সংস্কৃতির অনেক অজানা বিষয় ফুটিয়ে তোলা হবে অনুষ্ঠানে। মাঠ ভরা দর্শকের সামনে জিমন্যাস্ট এবং ট্র্যামপোলিনিস্টদেরও পারফরম্যান্স দেখানোর কথা রয়েছে।

Top