আপডেটঃ
কক্সবাজার-রামুর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে জয়ী করুন-এমপি কমলঘুষের টাকা সহ চমেক এর কর্মচারীকে হাতেনাতে আটক করেছে দুদক৭নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী জামশেদ’র মনোনয়নপত্র জমাঢাকায় ইয়াবার চালান নিয়ে উখিয়া কলেজের ছাত্রসহ গ্রেফতার ৪সিইসির সঙ্গে বৈঠকে বিএনপির প্রতিনিধি দলকর্ণফুলীতে মোটর সাইকেলের বিরুদ্ধে পুলিশী অভিযানচট্টগ্রাম হোটেলে জামায়াত-শিবির সন্দেহে আড়াইশ জন আটকব্রাজিল নাকি আর্জেন্টিনা?সেই জার্মানিই এখন শূন্য থেকে শীর্ষে!রোহিঙ্গাদের দেখতে আসছেন জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংকের প্রেসিডেন্টচকরিয়ায় বড়শি নিয়ে মাছ ধরতে গিয়ে শিশুর মৃত্যুপৌরবাসীর ভালবাসায় সিক্ত নৌকার প্রার্থী মুজিবুর রহমান চেয়ারম্যানকক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার- ১৩কক্সবাজার আন্চলিক পাসপোর্ট অফিসে বদলীল আদেশ অমান্য করে বহাল আছে সত্যব্রত শর্মাচকরিয়ায় বঙ্গবন্ধু সাফারি পার্কে দর্শনার্থী বাড়তি বিনোদনে যোগ হয়েছে আকর্ষনীয় তিন জোড়া আফ্রিকান জেব্রা

জিনপিং-পুতিনের সঙ্গে বৈঠক করবেন রুহানী

Iran.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ আগামী মাসে চীন ও রাশিয়ার প্রেসিডেন্টের সঙ্গে এক সম্মেলনে অংশ নেবেন ইরানের প্রেসিডেন্ট হাসান রুহানি। জানা গেছে, সাংহাই সহযোগিতা সংস্থার (এসসিও) সম্মেলনের ফাঁকে তাদের মধ্যে এক বৈঠক অনুষ্ঠিত হবে।

সোমবার চীনের পররাষ্ট্রমন্ত্রী ওয়াং ই জানান, আগামী ৯ ও ১০ জুন অনুষ্ঠেয় (এসসিও) সম্মেলনের ফাঁকে চীনের প্রেসিডেন্ট শি জিনপিং ইরানী প্রেসিডেন্টের সঙ্গে সাক্ষাৎ করবেন।

তিনি আরও জানান, রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনও এ সম্মেলনে যোগ দেবেন। তবে সম্মেলনের আনুষ্ঠানিক আলোচ্যসূচিতে ইরান পারমাণবিক চুক্তি নিয়ে আলোচনার বিষয় অন্তর্ভুক্ত করা হয়নি।

২০১৫ সালে ইরানের সঙ্গে করা পারমাণবিক চুক্তিতে চীন, রাশিয়াসহ ইউরোপীয় কয়েকটি দেশ স্বাক্ষর করে। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প চুক্তি থেকে বেরিয়ে যাওয়ার ঘোষণা দেয়ার পর তা টিকিয়ে রাখতে চীন, রাশিয়া ও ইউরোপীয় শক্তিগুলো অনেক তৎপরতা চালাচ্ছে।

Top