আপডেটঃ
কক্সবাজারে ইপসা’র নিরাপদ অভিবাসন বিষয়ক প্রশিক্ষণ সভা অনুষ্ঠিতমিডিয়ার হাত বেঁধে দিয়েছে সরকার : নজরুলদলে নেই মুশফিক-মোস্তাফিজ, অভিষেক দু’জনেরগোলদিঘীর সৌন্দর্য্য বর্ধন, মাস্টার প্ল্যান ও ইমারত নির্মাণ বিধিমালা- ১৯৯৬ নিয়ে ৮ ও ৯নং ওয়ার্ডের জনসাধারণের সাথে কউকের মতবিনিময় সভা সম্পন্নকর্ণফুলীতে সিপিপি স্বেচ্চাসেবক সম্মাননা-২০১৮ এর জন্য মনোনিত হলেন যারাচট্টগ্রামে গ্ল্যাস্কো কারখানার শ্রমিকদের মহাসড়ক অবরোধকক্সবাজারে ‘শেখ হাসিনার উন্নয়নের গল্প’ প্রচারে ছাত্রনেতা ইশতিয়াকমাঝির কাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুর্যোগ মোকাবেলা শীর্ষক মতবিনিময় সভায় বিশ্বব্যাংক প্রতিনিধিচট্টগ্রাম কলেজে অস্ত্র হাতে মহড়া:শংকিত সাধারন শিক্ষার্থীরাচট্টগ্রামে এক ওসির বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগরামুতে শহীদ লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা-২১ সেপ্টেম্বরবিএনপির ১৭৩ প্রার্থী প্রায় চূড়ান্তরামুর গর্জনিয়ায় বজ্রপাতে একই পরিবারের নারীসহ আহত ৫কক্সবাজারে প্রথম নির্মিত হচ্ছে সি,আই কোম্পানি ইন্ডাস্ট্রিজেলা প্রশাসকের কার্যালয়ে দূর্যোগ ব্যবস্থাপনার জন্য ইওসি স্থাপন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে বাংলাদেশ : মুজিব চেয়ারম্যান

1news.-Logo.jpg

বার্তা পরিবেশক

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ মহাকাশে। সমুদ্র বিজয়, সীমান্ত বিজয়ের পর মহাকাশে স্যাটেলাইট উৎক্ষেপণ বাংলাদেশ যেন নতুন বিস্ময় বিশ্বে। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু এখন দৃশ্যমান। জনকল্যাণমুখী কার্যক্রমে দেশ আজ এগিয়ে যাচ্ছে।

তিনি বলেন-৮১ এই দিন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি লক্ষ্য নিয়েই কাজ করেছেন তা হলো জনগনের ক্ষমতায়ন, জনগনের অধিকার। তিনি মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন, তিনি গনতন্ত্র ফিরিয়ে এনেছেন, মুক্তিযুদ্ধের চেতনায় ধারাবাহিকতা বাংলাদেশকে ফিরিয়ে এনেছেন,অর্থনৈতিক শৃংখল থেকে জাতির পিতার বাংলাদেশকে মুক্তি দিয়েছেন। বাংলাদেশ আজ অপ্রত্যিরোধ্য অগ্রযাত্রায় তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

বৃহস্পতিবার বিকালে দলীয় কার্যালয়ে পৌর আওয়ামী লীগ আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি একথা বলেন।

পৌর আওয়ামী লীগের সহ- সভাপতি আসিফুল মওলার সভাপতিত্বে প্রচার ও প্রকাশনা সম্পাদক এ বি ছিদ্দিক খোকনের পরিচালনায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক উজ্জল কর,জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর, সাবেক ছাত্রনেতা উসমান গনি,পৌর আওয়ামী লীগের সহ- সভাপতি ডাঃ পরিমল দাশ,সাংগঠনিক সম্পাদক হাসান মেহেদী রহমান, হাবিব উল্লাহ,মিজানুর রহমান,জানে আলম পুতু,পৌর ছাত্রলীগের সভাপতি হাসান ইকবাল রিপন।

এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম,শুভ দত্ত বড়ুয়া, আবদুল্লাহ আল মাসুদ আজাদ,খোরশেদ আলম রুবেল,আবুল কাসেম,আমির উদ্দিন,মোবারক হোসেন,সরওয়ার আলম বুলবুল,ছাত্রলীগ নেতা হাসান তারেক,সোহেল,রিশাদ,শাকিল,আরমান,শাহাদাত প্রমুখ।

Top