আপডেটঃ
বিএনপি নেতা খসরুকে দুদকে তলববুদ্ধিজীবী কবরস্থানে চিরনিদ্রায় গোলাম সারওয়ারঅটল বিহারী বাজপেয়ী আর নেইমুক্তিযোদ্ধা বিন্টু মোহন বড়ুয়া ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত প্রাণ সমাজ সেবক- এমপি কমলবহু ব্যবসায়ীকে পথে বসিয়ে দেওয়া সেই প্রতারক ডিবির হাতে গ্রেফতার“১৫ আগস্ট শুধু শোক দিবস নয়। জগত বিখ্যাত মহান নেতার স্মরণে বাঙ্গালীর একটি শোকাহত দিন”-ফারুক চৌধুরী উপজেলা চেয়ারম্যানযৌন হয়রানির অভিযোগ, শীর্ষ চীনা সন্ন্যাসীর পদত্যাগআমরা শঙ্কার মধ্যেই এগিয়ে যাই: সেতুমন্ত্রীনিরপেক্ষ নির্বাচনে সরকারকে বাধ্য করতে হবে : ফখরুলঅশ্রু-শ্রদ্ধায় গোলাম সারওয়ারকে বিদায় জানালেন গ্রামবাসীবঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধাচট্টগ্রামে স্কুলছাত্রী নিখোঁজের ঘটনায় থানা পুলিশ অপারগ হলেও ,সফলতা দেখিয়েছে ডিবি পুলিশহাইকোর্টে জামিন পেলেন চকরিয়া উপজেলা চেয়ারম্যান জাফর আলমইতালিতে ব্যস্ততম সেতু ধসে বহু হতাহতের শঙ্কাঘরেই তৈরি করুন রঙিন স্যান্ডউইচ

দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন কারাবন্দি খালেদা জিয়া’

Khaleda-zia.jpg

দেশবাসীকে পবিত্র রমজানের শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। একই সঙ্গে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।

বৃহস্পতিবার বিকেলে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের কেন্দ্রীয় কারাগারে তার সঙ্গে চার জ্যেষ্ঠ আইনজীবী সাক্ষাৎ করেন। এ সময় তাদের কাছে তার এই শুভেচ্ছা ও দোয়া কামনার কথা জানান খালেদা জিয়া।

বৃহস্পতিবার বিকেল ৪টায় কারাগারে প্রবেশ করেন এই আইনজীবীরা। এক ঘণ্টা পর তারা বেরিয়ে আসেন।

কারাগার থেকে বেরিয়ে এসে খন্দকার মাহবুব হোসেন বলেন, ‘ম্যাডামের বিরুদ্ধে যেসব মামলায় শোন অ্যারেস্ট (গ্রেফতার দেখানো) দেখানো হচ্ছে সেগুলোর বিষয়ে আলোচনা করতে আমরা কারাগারে এসেছিলাম। ম্যাডামের সঙ্গে আমরা ওইসব মামলার বিষয়ে বিশদ আলোচনা করেছি।’

‘ম্যাডাম কাল থেকে যে পবিত্র রমজান মাস শুরু হচ্ছে সেজন্য দেশবাসীকে রমজানুল মোবারকের শুভেচ্ছা জানিয়েছেন। দেশবাসীর কাছে তিনি দোয়াও চেয়েছেন-’ বলেন তিনি।

খন্দকার মাহবুব হোসেন বলেন, ‘ম্যাডামের শারীরিক অবস্থা ভালো নেই, খুব খারাপ। তিনি আর্থ্রাইটিসের ব্যথায় প্রচণ্ড কষ্ট পাচ্ছেন। তাকে সুচিকিৎসা দেয়া হচ্ছে না।’

মাসুদ আহমেদ তালুকদার জানান, বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে এখন ছয়টি মামলার শোন অ্যারেস্ট রয়েছে।

জিয়া এতিমখানা ট্রাস্ট দুর্নীতি মামলায় বুধবার সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে চার সদস্যের আপিল বিভাগ খালেদা জিয়াকে হাইকোর্টের দেয়া জামিন বহাল রাখেন। এরপর আইনজীবীরা অনুমতি নিয়ে খালেদা জিয়ার সঙ্গে এই সাক্ষাৎ করতে আসেন।

সর্বশেষ গত ৫ মে জ্যেষ্ঠ পাঁচ আইনজীবী যথাক্রমে অ্যাডভোকেট জয়নুল আবেদীন, খন্দকার মাহবুব হোসেন, আবদুর রেজ্জাক খান, এ জে মোহাম্মদ আলী ও ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন কারাগারে বিএনপি চেয়ারপারসনের সঙ্গে সাক্ষাৎ করেন।

এদিকে প্রথম রোজায় মহিলা দলের নেত্রীরা কারাগারে খালেদা জিয়ার জন্য ইফতারসামগ্রী নিয়ে দেখা করতে যাবেন বলে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান জানিয়েছেন।

Top