আপডেটঃ
যে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রীকার্ডের লেনদেনে আসছে ‘এনএফসি’ প্রযুক্তিফাইনালে ‘ফ্রান্সের বিপক্ষে প্রস্তুত ক্রোয়েশিয়াগ্রামীণ গল্পে প্রসূন

মালয়েশিয়া থেকে ফিরে চকরিয়ায় সংবর্ধিত রেজাউল করিম

Reazaul-Karim-650x406.jpg

প্রেস বিজ্ঞপ্তি:
মালয়েশিয়া সফর শেষে মঙ্গলবার চকরিয়া পৌঁছলে জেলা আওয়ামী লীগ সহ সভাপতি, কৃষক লীগ কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক, চকরিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান জননেতা রেজাউল করিমকে সংগঠনের নেতাকর্মীরা বিপুলভাবে সংবর্ধিত করে। আওয়ামী লীগ, কৃষক লীগ, ছাত্রলীগের উপস্থিত নেতাকর্মীদের উচ্ছ্বসিত ভালবাসা ও শুভেচ্ছার জবাবে তাদের উদ্দেশ্য করে তিনি বলেন, রাজনীতি হল একটি মহৎকাজ, শ্রেষ্ঠতম শিল্পকর্ম। দেশ ও জনগণের জন্য ত্যাগের মহিমায় শ্রেষ্ঠত্ব অর্জনের স্থান। তিনি বলেন, নিরলস নিস্বার্থ কাজ করে প্রিয় সংগঠন থেকে অনেক পেয়েছি। তার জীবনের শ্রেষ্ঠ অর্জনের কথা বলতে গিয়ে আরও বলেন, চকরিয়ার জনগণ উপজেলা চেয়ারম্যান নির্বাচনে নিস্বার্থ ভালবাসায় অনেক রতি মহারতির হুমকি ধমকি উপেক্ষা করে আমাকে নির্বাচিত করেছিল। সম্মান মর্যাদা সব হয়েছে। এখন আমার পথ চলা হল আদর্শ, নিষ্ঠা, সততা ও আন্তরিকাত দিয়ে দেশ ও জনগণের জন্য কাজ করতে চাই।
তিনি চকরিয়ার প্রত্যন্ত অঞ্চল থেকে আসা নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সবসময় পাশে থেকে দেশ সেবায় সহযোগিতা করার জন্য আহবান জানান। নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা শিক্ষাবিদ আওয়ামী লীগ নেতা উপজেলা কৃষকলীগ সভাপতি মাষ্টার মোহাম্মদ আলী, আওয়ামী লীগ নেতা এরফান উদ্দীন চৌধুরী, কাঁকারা আওয়ামী লীগ নেতা নাজেম উদ্দিন, জহির আহমদ, কফিল উদ্দিন, হাছন আলী, মাষ্টার সরোয়ার, সুলাল কান্তি, ফেরদৌস ওয়াহিদ, আবদুল্লাহ আল ফারুক লোটাস, ইব্রাহীম, কামাল উদ্দিন বেলাল, আতিকুর রহমান, ফরিদুল আলম, মতিউল ইসলাম খোকা মেম্বার, এম.ডি আবদুল হান্নান, জিয়াবুল করিম, ছাত্রলীগ নেতাদের মধ্যে আবু নঈম, নাসিম, শেফায়েতদ কাইছার মোঃ বাবুল, সরোয়ার রিয়াদ বাবু, আকিত হোছেন সজীব, কপিল উদ্দিন, মোশাররফ, এরশাদ, শাহাদত, মুজিবুর রহমান, রবিউল হাসান, জিসান খাঁন প্রমুখ।

Top