আপডেটঃ
ডেপুটি অ্যাটর্নি জেনারেলকে বরখাস্ত করছেন ট্রাম্পঈদগাঁহতে আওয়ামীলীগের জনসভাঃ এমপি কমলের লাখ জনতার শোডাউনচট্টগ্রামে জলসা মার্কেটের ছাদে ২ কিশোরী ধর্ষণ, গ্রেপ্তার ৬যশোরের বেনাপোলে সীমান্তে দুই নাইজেরিয়ান নাগরিক আটক“বিএনপি ক্ষমতার লোভে অন্ধ হয়ে গেছে”ঈদগাঁহর জনসভায় রামু থেকে এমপি কমলের নেতৃত্বে যোগ দেবে লক্ষাধিক জনতাসৈকতে অনুষ্ঠিত হলো জাতীয় উন্নয়ন মেলা কনসার্টকর্ণফুলীতে মা সমাবেশশেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারানজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমাননাইক্ষ্যংছ‌ড়ি‌তে ডাকাত আনোয়ার বলি ‘বন্দুকযুদ্ধে’ নিহত‘ডিজিটাল নিরাপত্তা আইন মুক্তগণমাধ্যমের জন্য বড় বাধা হয়ে দাঁড়াবে’শহীদ জাফর মাল্টিডিসিপ্লিনারী একাডেমিক ভবনের উদ্বোধনসরকারি চাকরিতে কোটা বাতিলে প্রধানমন্ত্রীর অনুমোদনজাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

মালয়েশিয়া থেকে ফিরে চকরিয়ায় সংবর্ধিত রেজাউল করিম

Reazaul-Karim-650x406.jpg

প্রেস বিজ্ঞপ্তি:
মালয়েশিয়া সফর শেষে মঙ্গলবার চকরিয়া পৌঁছলে জেলা আওয়ামী লীগ সহ সভাপতি, কৃষক লীগ কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক, চকরিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান জননেতা রেজাউল করিমকে সংগঠনের নেতাকর্মীরা বিপুলভাবে সংবর্ধিত করে। আওয়ামী লীগ, কৃষক লীগ, ছাত্রলীগের উপস্থিত নেতাকর্মীদের উচ্ছ্বসিত ভালবাসা ও শুভেচ্ছার জবাবে তাদের উদ্দেশ্য করে তিনি বলেন, রাজনীতি হল একটি মহৎকাজ, শ্রেষ্ঠতম শিল্পকর্ম। দেশ ও জনগণের জন্য ত্যাগের মহিমায় শ্রেষ্ঠত্ব অর্জনের স্থান। তিনি বলেন, নিরলস নিস্বার্থ কাজ করে প্রিয় সংগঠন থেকে অনেক পেয়েছি। তার জীবনের শ্রেষ্ঠ অর্জনের কথা বলতে গিয়ে আরও বলেন, চকরিয়ার জনগণ উপজেলা চেয়ারম্যান নির্বাচনে নিস্বার্থ ভালবাসায় অনেক রতি মহারতির হুমকি ধমকি উপেক্ষা করে আমাকে নির্বাচিত করেছিল। সম্মান মর্যাদা সব হয়েছে। এখন আমার পথ চলা হল আদর্শ, নিষ্ঠা, সততা ও আন্তরিকাত দিয়ে দেশ ও জনগণের জন্য কাজ করতে চাই।
তিনি চকরিয়ার প্রত্যন্ত অঞ্চল থেকে আসা নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সবসময় পাশে থেকে দেশ সেবায় সহযোগিতা করার জন্য আহবান জানান। নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা শিক্ষাবিদ আওয়ামী লীগ নেতা উপজেলা কৃষকলীগ সভাপতি মাষ্টার মোহাম্মদ আলী, আওয়ামী লীগ নেতা এরফান উদ্দীন চৌধুরী, কাঁকারা আওয়ামী লীগ নেতা নাজেম উদ্দিন, জহির আহমদ, কফিল উদ্দিন, হাছন আলী, মাষ্টার সরোয়ার, সুলাল কান্তি, ফেরদৌস ওয়াহিদ, আবদুল্লাহ আল ফারুক লোটাস, ইব্রাহীম, কামাল উদ্দিন বেলাল, আতিকুর রহমান, ফরিদুল আলম, মতিউল ইসলাম খোকা মেম্বার, এম.ডি আবদুল হান্নান, জিয়াবুল করিম, ছাত্রলীগ নেতাদের মধ্যে আবু নঈম, নাসিম, শেফায়েতদ কাইছার মোঃ বাবুল, সরোয়ার রিয়াদ বাবু, আকিত হোছেন সজীব, কপিল উদ্দিন, মোশাররফ, এরশাদ, শাহাদত, মুজিবুর রহমান, রবিউল হাসান, জিসান খাঁন প্রমুখ।

Top