আপডেটঃ
আজ চকরিয়া আসছে আইজিপি ড. জাবেদ পাটোয়ারীটেকনাফে ‘ডাকাত আলম’ শীর্ষ ডাকাত নিহতচলে গেলেন ব্রাজিলকে হলুদ জার্সি এনে দেয়া মানুষটিচবির ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী আজপ্রাথমিক সমাপনী পরীক্ষা শুরু হচ্ছে আজপ্রধানমন্ত্রী’র কাছে ছাত্রলীগ নেতার খোলা চিঠি!কক্সবাজার ও রামুতে বিভিন্ন মাদ্রাসা পরিদর্শনকালে আল্লামা শাহ আহমদ শফী কওমি শিক্ষার গুরুত্ব অনুধাবন করেই সরকার কওমি সনদের স্বীকৃতি দিয়েছেঢাকা টেস্টে বাংলাদেশের বিশাল জয়কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবর রহমান সম্পাদক আবু তাহের চৌধুরীচকরিয়া পৌরসভা যুবলীগ নেতা মোঃ বেলাল উদ্দিন ফরহাদের মৃত্যুতে রামু উপজেলা যুবলীগের শোকসোলাতানিয়া কেজি এন্ড নুরানী একাডেমীর পি.এস.সি পরীক্ষার্থীদে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন‘জনবিচ্ছিন্ন বিএনপি জামাত জ্বালাও পোড়াও এবং মানুষ হত্যার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে’ত্রুটি কাটিয়ে পুরোদমে চট্টগ্রামে গ্যাস সরবরাহকর্ণফুলীতে ‘সাঁকো’ সংগঠনের উদ্যোগে পি.এস.সি পরীক্ষার্থীদের ফ্রি কোচিং সেবা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিতবিমান বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পি.এস. সি পরিক্ষাথীদের বিদায় সংবর্ধনা

চট্টগ্রামে ছাত্রলীগের ধাওয়ায় শিবিরের রমজানের র‌্যালী পণ্ড

chittagong-4.jpg

চট্টগ্রাম ব্যুরো: 

চট্টগ্রামে ছাত্রলীগের হামলায় পণ্ড হয়ে গেছে পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে বের করা শিবিরের র‌্যালী। এ সময় ছাত্রলীগ ও শিবিরের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। মঙ্গলবার সন্ধ্যার আগে নগরের আন্দরকিল্লা মোড়ে এই ঘটনা ঘটে।
তবে পুলিশ জানায়, শিবিরের র্যালির বিষয়ে পুলিশ কিছুই জানে না।

প্রত্যক্ষদর্শী ও দেওয়ান বাজার ছাত্রলীগ নেতা রাহাত জানান, নগরের সিরাজুদ্দৌরা রোড থেকে মঙ্গলবার সন্ধ্যার আগ মুহূর্তে দেখা যায় মাহে রমজানকে স্বাগত জানিয়ে র‌্যালী আন্দরকিল্লার দিকে যাচ্ছে। একটু এগিয়ে গিয়ে ব্যানারের দিকে তাকাতেই দেখা যায় ব্যানারে ইসলামী ছাত্রশিবির, চট্টগ্রাম মহানগর উত্তর শাখা লেখা। সাথে সাথে স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা র্যালিটি পণ্ড করে দেয়। তবে ওই সময় প্রায় ১৫ মিনিট ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে কেউ আহত হয়েছে বলে জানা যায়নি।

এর আগেই র‌্যালী পূর্ব এক পথসভা করে শিবির। পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখে ইসলামী ছাত্রশিবির’র কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক সালাহউদ্দিন আইউবী। চট্টগ্রাম মহানগরী উত্তর শিবিরের উদ্যোগে পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে আয়োজিত র্যালি পূর্ববর্তী পথসভার সভাপতিত্ব করেন চট্টগ্রাম নগর উত্তর সভাপতি আহমেদ সাদমান সালেহ।

নগর উত্তর শিবির সেক্রেটারী আ স ম রায়হান’র এই পথ সভায় বক্তব্য রাখেন শিবির নেতা কামাল হোসাইন, আমান উল্লাহ, আবু জোবায়ের, আহসান উল্লাহ, সাইফুল ইসলামসহ আরো অনেকে।

Top