আপডেটঃ
ঈদগাঁহর জনসভায় রামু থেকে এমপি কমলের নেতৃত্বে যোগ দেবে লক্ষাধিক জনতাসৈকতে অনুষ্ঠিত হলো জাতীয় উন্নয়ন মেলা কনসার্টকর্ণফুলীতে মা সমাবেশশেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারানজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমাননাইক্ষ্যংছ‌ড়ি‌তে ডাকাত আনোয়ার বলি ‘বন্দুকযুদ্ধে’ নিহত‘ডিজিটাল নিরাপত্তা আইন মুক্তগণমাধ্যমের জন্য বড় বাধা হয়ে দাঁড়াবে’শহীদ জাফর মাল্টিডিসিপ্লিনারী একাডেমিক ভবনের উদ্বোধনসরকারি চাকরিতে কোটা বাতিলে প্রধানমন্ত্রীর অনুমোদনজাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রীভারতকে মাত্র ১৭৪ রানের চ্যালেঞ্জ বাংলাদেশেরবেনাপোল সীমান্তে অস্ত্র-গুলি মাদকদ্রব্য সহ আটক ১আগামী মনোনয়নে নেত্রীর গুডবুক ও দলীয় হাই কমান্ডের তালিকায় যারাকক্সবাজারে হারিয়ে যাওয়া ব্যাগ ফিরিয়ে দিলেন টমটম চালককক্সবাজারে ইপসা’র নিরাপদ অভিবাসন বিষয়ক প্রশিক্ষণ সভা অনুষ্ঠিত

চট্টগ্রামে ছাত্রলীগের ধাওয়ায় শিবিরের রমজানের র‌্যালী পণ্ড

chittagong-4.jpg

চট্টগ্রাম ব্যুরো: 

চট্টগ্রামে ছাত্রলীগের হামলায় পণ্ড হয়ে গেছে পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে বের করা শিবিরের র‌্যালী। এ সময় ছাত্রলীগ ও শিবিরের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। মঙ্গলবার সন্ধ্যার আগে নগরের আন্দরকিল্লা মোড়ে এই ঘটনা ঘটে।
তবে পুলিশ জানায়, শিবিরের র্যালির বিষয়ে পুলিশ কিছুই জানে না।

প্রত্যক্ষদর্শী ও দেওয়ান বাজার ছাত্রলীগ নেতা রাহাত জানান, নগরের সিরাজুদ্দৌরা রোড থেকে মঙ্গলবার সন্ধ্যার আগ মুহূর্তে দেখা যায় মাহে রমজানকে স্বাগত জানিয়ে র‌্যালী আন্দরকিল্লার দিকে যাচ্ছে। একটু এগিয়ে গিয়ে ব্যানারের দিকে তাকাতেই দেখা যায় ব্যানারে ইসলামী ছাত্রশিবির, চট্টগ্রাম মহানগর উত্তর শাখা লেখা। সাথে সাথে স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা র্যালিটি পণ্ড করে দেয়। তবে ওই সময় প্রায় ১৫ মিনিট ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে কেউ আহত হয়েছে বলে জানা যায়নি।

এর আগেই র‌্যালী পূর্ব এক পথসভা করে শিবির। পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখে ইসলামী ছাত্রশিবির’র কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক সালাহউদ্দিন আইউবী। চট্টগ্রাম মহানগরী উত্তর শিবিরের উদ্যোগে পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে আয়োজিত র্যালি পূর্ববর্তী পথসভার সভাপতিত্ব করেন চট্টগ্রাম নগর উত্তর সভাপতি আহমেদ সাদমান সালেহ।

নগর উত্তর শিবির সেক্রেটারী আ স ম রায়হান’র এই পথ সভায় বক্তব্য রাখেন শিবির নেতা কামাল হোসাইন, আমান উল্লাহ, আবু জোবায়ের, আহসান উল্লাহ, সাইফুল ইসলামসহ আরো অনেকে।

Top