আপডেটঃ
যে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রীকার্ডের লেনদেনে আসছে ‘এনএফসি’ প্রযুক্তিফাইনালে ‘ফ্রান্সের বিপক্ষে প্রস্তুত ক্রোয়েশিয়াগ্রামীণ গল্পে প্রসূন

সোনালী ব্যাংকের ক্যাশ অফিসার পদে লিখিত পরীক্ষা ১৮ মে

sonali-bank.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ সোনালী ব্যাংক লিমিটেডের অফিসার (ক্যাশ) পদে প্রিলিমিনারি (এমসিকিউ) পরীক্ষায় উত্তীর্ণদের লিখিত পরীক্ষা আগামী ১৮ মে অনুষ্ঠিত হবে। রাজধানীর তিনটি কেন্দ্রে ওইদিন সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত পরীক্ষা হবে। বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট সূত্রে এ তথ্য জানা গেছে।

এর আগে গত ২৭ এপ্রিল এই পদে প্রিলিমিনারি (এমসিকিউ) পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে ১০ হাজার ২৩৫ জন প্রার্থী পাস করেন। এখন তাদের লিখিত পরীক্ষা হবে। এরপর মৌখিক পরীক্ষার পর তারা চূড়ান্ত নিয়োগ পাবেন। রাষ্টায়ত্ত এ ব্যাংকটিতে ৭৪৮ জনকে নিয়োগ দেবে সরকার।

লিখিত পরীক্ষার কেন্দ্রগুলো হলো : রাজধানীর কাকরাইলে উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজে ১০০০৫১-১৮৭৭৬০ রোল পর্যন্ত, মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি ইনস্টিটিউট, কাফরুল, মিরপুর ১০-এ ১৮৭৮১৪-৩০৩০৯৪ রোল এবং গ্রিনফিল্ড স্কুল অ্যান্ড কলেজ মিরপুরে ১০৩০৩১২২-৩৫৬২৪৭ রোল পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ ব্যাংক থেকে বলা হয়েছে, পরীক্ষার শুরুর অন্তত এক ঘণ্টা আগে পরীক্ষার্থীদের কেন্দ্রে উপস্থিত থাকতে হবে। প্রিলিমিনারির প্রবেশপত্র লিখিত পরীক্ষার প্রবেশপত্র হিসেবে গণ্য হবে। প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেয়া হবে না। পরীক্ষা হলে মোবাইল ফোন, ক্যালকুলেটর, স্মার্ট ঘড়ি ও অন্যান্য ইলেকট্রনিক ডিভাইস নিয়ে প্রবেশ করা যাবে না।

Top