আপডেটঃ
কক্সবাজার ও রামুতে বিভিন্ন মাদ্রাসা পরিদর্শনকালে আল্লামা শাহ আহমদ শফী কওমি শিক্ষার গুরুত্ব অনুধাবন করেই সরকার কওমি সনদের স্বীকৃতি দিয়েছেঢাকা টেস্টে বাংলাদেশের বিশাল জয়কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবর রহমান সম্পাদক আবু তাহের চৌধুরীচকরিয়া পৌরসভা যুবলীগ নেতা মোঃ বেলাল উদ্দিন ফরহাদের মৃত্যুতে রামু উপজেলা যুবলীগের শোকসোলাতানিয়া কেজি এন্ড নুরানী একাডেমীর পি.এস.সি পরীক্ষার্থীদে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন‘জনবিচ্ছিন্ন বিএনপি জামাত জ্বালাও পোড়াও এবং মানুষ হত্যার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে’ত্রুটি কাটিয়ে পুরোদমে চট্টগ্রামে গ্যাস সরবরাহকর্ণফুলীতে ‘সাঁকো’ সংগঠনের উদ্যোগে পি.এস.সি পরীক্ষার্থীদের ফ্রি কোচিং সেবা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিতবিমান বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পি.এস. সি পরিক্ষাথীদের বিদায় সংবর্ধনা৩০ ডিসেম্বরই নির্বাচন: ইসিহাইকোর্টে হাজির হয়ে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন কক্সবাজারের ডিসি-এসপিউখিয়ার কলেজছাত্রী হত্যাকারী সন্ত্রাসী কবিরের গুলিবিদ্ধ লাশ উদ্ধারমাওলানা আনোয়ারের জানাজা ও দাফন সম্পন্ন‘থ্যাঙ্ক ইউ পিএম’ বিজ্ঞাপনের বিষয়ে অভিযোগ পেলে খতিয়ে দেখা হবে: ইসি সচিবনির্বাচন পিছিয়েছেন। আর নয়। একদিনও নয়, একঘণ্টাও নয়।

ওয়েস্ট হ্যামকেও হারাতে পারল না ম্যানইউ

football.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ সরাসরি চ্যাম্পিয়ন্স লিগে খেলা নিশ্চিত হয়েছিল আগেই। এবার লিগের দ্বিতীয় স্থানটাও নিশ্চিত করলো ম্যানচেস্টার ইউনাইটেড। তবে টেবিলের তলানিতে থাকা ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে হারাতে পারেনি পগবা-সানচেজরা। গত সপ্তাহে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনের বিপক্ষে হারের পর লিগে টানা দুই ম্যাচ জয়শূন্য রইলো ম্যানচেস্টার ইউনাউটেড।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই বলের নিয়ন্ত্রণ নিয়ে খেলতে থাকে ম্যানচেস্টার ইউনাইটেড। তবে ফরোয়ার্ডদের ব্যর্থতায় গোলের দেখা পায়নি। বিরতি থেকে ফিরেও ম্যাচের নিয়ন্ত্রণ ধরে রেখে খেলতে থাকে। প্রতিপক্ষের গোল মুখে ছয়টি শটও নেয় দলটি। তবে শেষ পর্যন্ত আর গোল করতে পায়নি কোন দল।

এ ড্রতে ম্যাচের ৩৭ ম্যাচে ৭৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। শিরোপা নিশ্চিত করা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৯৭। ৭৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে থাকা টটেনহ্যাম হটস্পারও সরাসরি চ্যাম্পিয়ন্স লিগে খেলা নিশ্চিত করেছে। আর চতুর্থ অবস্থানে থাকে নিয়ে লড়াই করছে লিভারপুল ও চেলসি।

Top