আপডেটঃ
যে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রীকার্ডের লেনদেনে আসছে ‘এনএফসি’ প্রযুক্তিফাইনালে ‘ফ্রান্সের বিপক্ষে প্রস্তুত ক্রোয়েশিয়াগ্রামীণ গল্পে প্রসূন

ওয়েস্ট হ্যামকেও হারাতে পারল না ম্যানইউ

football.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ সরাসরি চ্যাম্পিয়ন্স লিগে খেলা নিশ্চিত হয়েছিল আগেই। এবার লিগের দ্বিতীয় স্থানটাও নিশ্চিত করলো ম্যানচেস্টার ইউনাইটেড। তবে টেবিলের তলানিতে থাকা ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে হারাতে পারেনি পগবা-সানচেজরা। গত সপ্তাহে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনের বিপক্ষে হারের পর লিগে টানা দুই ম্যাচ জয়শূন্য রইলো ম্যানচেস্টার ইউনাউটেড।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই বলের নিয়ন্ত্রণ নিয়ে খেলতে থাকে ম্যানচেস্টার ইউনাইটেড। তবে ফরোয়ার্ডদের ব্যর্থতায় গোলের দেখা পায়নি। বিরতি থেকে ফিরেও ম্যাচের নিয়ন্ত্রণ ধরে রেখে খেলতে থাকে। প্রতিপক্ষের গোল মুখে ছয়টি শটও নেয় দলটি। তবে শেষ পর্যন্ত আর গোল করতে পায়নি কোন দল।

এ ড্রতে ম্যাচের ৩৭ ম্যাচে ৭৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। শিরোপা নিশ্চিত করা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৯৭। ৭৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে থাকা টটেনহ্যাম হটস্পারও সরাসরি চ্যাম্পিয়ন্স লিগে খেলা নিশ্চিত করেছে। আর চতুর্থ অবস্থানে থাকে নিয়ে লড়াই করছে লিভারপুল ও চেলসি।

Top