আপডেটঃ
কক্সবাজার ও রামুতে বিভিন্ন মাদ্রাসা পরিদর্শনকালে আল্লামা শাহ আহমদ শফী কওমি শিক্ষার গুরুত্ব অনুধাবন করেই সরকার কওমি সনদের স্বীকৃতি দিয়েছেঢাকা টেস্টে বাংলাদেশের বিশাল জয়কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবর রহমান সম্পাদক আবু তাহের চৌধুরীচকরিয়া পৌরসভা যুবলীগ নেতা মোঃ বেলাল উদ্দিন ফরহাদের মৃত্যুতে রামু উপজেলা যুবলীগের শোকসোলাতানিয়া কেজি এন্ড নুরানী একাডেমীর পি.এস.সি পরীক্ষার্থীদে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন‘জনবিচ্ছিন্ন বিএনপি জামাত জ্বালাও পোড়াও এবং মানুষ হত্যার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে’ত্রুটি কাটিয়ে পুরোদমে চট্টগ্রামে গ্যাস সরবরাহকর্ণফুলীতে ‘সাঁকো’ সংগঠনের উদ্যোগে পি.এস.সি পরীক্ষার্থীদের ফ্রি কোচিং সেবা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিতবিমান বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পি.এস. সি পরিক্ষাথীদের বিদায় সংবর্ধনা৩০ ডিসেম্বরই নির্বাচন: ইসিহাইকোর্টে হাজির হয়ে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন কক্সবাজারের ডিসি-এসপিউখিয়ার কলেজছাত্রী হত্যাকারী সন্ত্রাসী কবিরের গুলিবিদ্ধ লাশ উদ্ধারমাওলানা আনোয়ারের জানাজা ও দাফন সম্পন্ন‘থ্যাঙ্ক ইউ পিএম’ বিজ্ঞাপনের বিষয়ে অভিযোগ পেলে খতিয়ে দেখা হবে: ইসি সচিবনির্বাচন পিছিয়েছেন। আর নয়। একদিনও নয়, একঘণ্টাও নয়।

“ঐক্যবদ্ধ থাকলে কোনো অপশক্তি মাথা উঁচু করে দাঁড়াবার সাহস পাবে না” চট্টগ্রামে চরমোনাই পীর

Ctg-Charmonai-Pir.jpg

জে,জাহেদ চট্টগ্রাম:

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মো: রেজাউল করীম চরমোনাই পীর বলেছেন, শতকরা ৯২ ভাগ মুসলমানের দেশে ইসলামী শক্তি আজ পরাজিত।

যারা ইসলাম নিয়ে বাঁচতে চায়, তাগুতি শক্তির এজেন্ট শাসকগোষ্ঠী তাদের বিভিন্নভাবে হামলা-মামলা ও হয়রানি করে দাবিয়ে রাখা হচ্ছে।

সাধারণ মুসলমানদের বিভ্রান্ত করতে ওলামায়ে কেরাম ও মসজিদ-মাদরাসা সংশ্লিষ্টদের জঙ্গি হিসেবে প্রমাণ করতে সব চক্রান্ত অব্যাহতভাবে চালিয়ে যাচ্ছে।

এর মোকাবেলা করেই ইসলামকে বিজয়ী করতে হবে। তিনি এ জন্য ওলামায়ে কেরামের ঐক্যের প্রতি গুরুত্বারোপ করে বলেন, ওলামায়ে কেরামগণ ঐক্যবদ্ধ থাকলে কোনো অপশক্তি মাথা উঁচু করে দাঁড়াবার সাহস পাবে না।

তিনি আরো বলেন, ওলামায়ে কেরাম কখনো দ্বীন প্রতিষ্ঠার বিরোধিতা করতে পারে না, কিছু মতবিরোধ থাকলেও তা দ্বীন প্রতিষ্ঠার ক্ষেত্রে বাধা হয়ে দাঁড়াবে না বলেও তিনি মন্তব্য করেন।

আজ বৃহস্পতিবার দুপুর ২টায় চট্টগ্রাম কর্ণফুলী উপজেলার রিভারভিউ কমিউনিটি সেন্টার মাঠে এক ওলামা মাশায়েখ ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে চরমোনাই পীর এসব কথা বলেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশ দক্ষিণ জেলার সভাপতি সাংবাদিক শওকত হোসাইন চাটগামীর সভাপতিত্বে সমাবেশ শুরু করা হয়।

প্রধানবক্তা ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাপরিচালক অধ্যক্ষ মাওলানা ইউনুস আহমেদ।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জিরি জামেয়া মাদ্রাসার প্রধান পরিচালক আল্লামা শাহ্ মুহাম্মদ তৈয়ব সাহেব,পটিয়া ইসলামিয়া মাদ্রাসার পরিচালক আল্রামা মুফতি আব্দুল হাকিম সহ প্রমুখ।

Top