আপডেটঃ
শার্শায় মাদক মামলার আসামী বাপ্পী অস্ত্র সহ আটকমহেশখালিতে দুই গ্রুপের বন্দুকযুদ্ধ মাদক ব্যবসায়ি নিহতকক্সবাজারে বন্দুকযুদ্ধ শুরু,নিহত মাদক কারবারি হাসানতাসপিয়া হত্যায় অপর আসামী গ্রেফতারনতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে দক্ষিণ জেলা ছাত্রলীগের ৬ কমিটি বিলুপ্তযশোরে উত্যক্তের প্রতিবাদ করায় ছুরিকাঘাত : আহত নারীর মৃত্যুবেনাপোল দিয়ে আট দিনে দশ হাজার টন পেঁয়াজ আমদানিক্রসফায়ারে ভীত নই : বদিইউএস-বাংলায় চাকরিবাংলাদেশ ব্যাংকে অফিসার পদে পরীক্ষা শুক্রবার‘আর্জেন্টিনাই এবার বিশ্বকাপ জিতবে’চট্টগ্রাম রেঞ্জের সেরা ওসির পুরস্কার পেলেন রনজিত বড়ুয়ারোজায় খেজুর কেন খাবেন?নিজ গ্রামে চিরনিদ্রায় শায়িত মুক্তামণিবাবার কবরে শায়িত তাজিন আহমেদ

“ঐক্যবদ্ধ থাকলে কোনো অপশক্তি মাথা উঁচু করে দাঁড়াবার সাহস পাবে না” চট্টগ্রামে চরমোনাই পীর

Ctg-Charmonai-Pir.jpg

জে,জাহেদ চট্টগ্রাম:

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মো: রেজাউল করীম চরমোনাই পীর বলেছেন, শতকরা ৯২ ভাগ মুসলমানের দেশে ইসলামী শক্তি আজ পরাজিত।

যারা ইসলাম নিয়ে বাঁচতে চায়, তাগুতি শক্তির এজেন্ট শাসকগোষ্ঠী তাদের বিভিন্নভাবে হামলা-মামলা ও হয়রানি করে দাবিয়ে রাখা হচ্ছে।

সাধারণ মুসলমানদের বিভ্রান্ত করতে ওলামায়ে কেরাম ও মসজিদ-মাদরাসা সংশ্লিষ্টদের জঙ্গি হিসেবে প্রমাণ করতে সব চক্রান্ত অব্যাহতভাবে চালিয়ে যাচ্ছে।

এর মোকাবেলা করেই ইসলামকে বিজয়ী করতে হবে। তিনি এ জন্য ওলামায়ে কেরামের ঐক্যের প্রতি গুরুত্বারোপ করে বলেন, ওলামায়ে কেরামগণ ঐক্যবদ্ধ থাকলে কোনো অপশক্তি মাথা উঁচু করে দাঁড়াবার সাহস পাবে না।

তিনি আরো বলেন, ওলামায়ে কেরাম কখনো দ্বীন প্রতিষ্ঠার বিরোধিতা করতে পারে না, কিছু মতবিরোধ থাকলেও তা দ্বীন প্রতিষ্ঠার ক্ষেত্রে বাধা হয়ে দাঁড়াবে না বলেও তিনি মন্তব্য করেন।

আজ বৃহস্পতিবার দুপুর ২টায় চট্টগ্রাম কর্ণফুলী উপজেলার রিভারভিউ কমিউনিটি সেন্টার মাঠে এক ওলামা মাশায়েখ ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে চরমোনাই পীর এসব কথা বলেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশ দক্ষিণ জেলার সভাপতি সাংবাদিক শওকত হোসাইন চাটগামীর সভাপতিত্বে সমাবেশ শুরু করা হয়।

প্রধানবক্তা ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাপরিচালক অধ্যক্ষ মাওলানা ইউনুস আহমেদ।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জিরি জামেয়া মাদ্রাসার প্রধান পরিচালক আল্লামা শাহ্ মুহাম্মদ তৈয়ব সাহেব,পটিয়া ইসলামিয়া মাদ্রাসার পরিচালক আল্রামা মুফতি আব্দুল হাকিম সহ প্রমুখ।

Top