আপডেটঃ
যে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রীকার্ডের লেনদেনে আসছে ‘এনএফসি’ প্রযুক্তিফাইনালে ‘ফ্রান্সের বিপক্ষে প্রস্তুত ক্রোয়েশিয়াগ্রামীণ গল্পে প্রসূন

“ঐক্যবদ্ধ থাকলে কোনো অপশক্তি মাথা উঁচু করে দাঁড়াবার সাহস পাবে না” চট্টগ্রামে চরমোনাই পীর

Ctg-Charmonai-Pir.jpg

জে,জাহেদ চট্টগ্রাম:

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মো: রেজাউল করীম চরমোনাই পীর বলেছেন, শতকরা ৯২ ভাগ মুসলমানের দেশে ইসলামী শক্তি আজ পরাজিত।

যারা ইসলাম নিয়ে বাঁচতে চায়, তাগুতি শক্তির এজেন্ট শাসকগোষ্ঠী তাদের বিভিন্নভাবে হামলা-মামলা ও হয়রানি করে দাবিয়ে রাখা হচ্ছে।

সাধারণ মুসলমানদের বিভ্রান্ত করতে ওলামায়ে কেরাম ও মসজিদ-মাদরাসা সংশ্লিষ্টদের জঙ্গি হিসেবে প্রমাণ করতে সব চক্রান্ত অব্যাহতভাবে চালিয়ে যাচ্ছে।

এর মোকাবেলা করেই ইসলামকে বিজয়ী করতে হবে। তিনি এ জন্য ওলামায়ে কেরামের ঐক্যের প্রতি গুরুত্বারোপ করে বলেন, ওলামায়ে কেরামগণ ঐক্যবদ্ধ থাকলে কোনো অপশক্তি মাথা উঁচু করে দাঁড়াবার সাহস পাবে না।

তিনি আরো বলেন, ওলামায়ে কেরাম কখনো দ্বীন প্রতিষ্ঠার বিরোধিতা করতে পারে না, কিছু মতবিরোধ থাকলেও তা দ্বীন প্রতিষ্ঠার ক্ষেত্রে বাধা হয়ে দাঁড়াবে না বলেও তিনি মন্তব্য করেন।

আজ বৃহস্পতিবার দুপুর ২টায় চট্টগ্রাম কর্ণফুলী উপজেলার রিভারভিউ কমিউনিটি সেন্টার মাঠে এক ওলামা মাশায়েখ ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে চরমোনাই পীর এসব কথা বলেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশ দক্ষিণ জেলার সভাপতি সাংবাদিক শওকত হোসাইন চাটগামীর সভাপতিত্বে সমাবেশ শুরু করা হয়।

প্রধানবক্তা ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাপরিচালক অধ্যক্ষ মাওলানা ইউনুস আহমেদ।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জিরি জামেয়া মাদ্রাসার প্রধান পরিচালক আল্লামা শাহ্ মুহাম্মদ তৈয়ব সাহেব,পটিয়া ইসলামিয়া মাদ্রাসার পরিচালক আল্রামা মুফতি আব্দুল হাকিম সহ প্রমুখ।

Top