আপডেটঃ
শার্শায় মাদক মামলার আসামী বাপ্পী অস্ত্র সহ আটকমহেশখালিতে দুই গ্রুপের বন্দুকযুদ্ধ মাদক ব্যবসায়ি নিহতকক্সবাজারে বন্দুকযুদ্ধ শুরু,নিহত মাদক কারবারি হাসানতাসপিয়া হত্যায় অপর আসামী গ্রেফতারনতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে দক্ষিণ জেলা ছাত্রলীগের ৬ কমিটি বিলুপ্তযশোরে উত্যক্তের প্রতিবাদ করায় ছুরিকাঘাত : আহত নারীর মৃত্যুবেনাপোল দিয়ে আট দিনে দশ হাজার টন পেঁয়াজ আমদানিক্রসফায়ারে ভীত নই : বদিইউএস-বাংলায় চাকরিবাংলাদেশ ব্যাংকে অফিসার পদে পরীক্ষা শুক্রবার‘আর্জেন্টিনাই এবার বিশ্বকাপ জিতবে’চট্টগ্রাম রেঞ্জের সেরা ওসির পুরস্কার পেলেন রনজিত বড়ুয়ারোজায় খেজুর কেন খাবেন?নিজ গ্রামে চিরনিদ্রায় শায়িত মুক্তামণিবাবার কবরে শায়িত তাজিন আহমেদ

বিয়ের আগেই সোনমের গোপন তথ্য ফাঁস!

image-46.jpg

 

আগামীকাল মঙ্গলবার বিয়ের পিঁড়িতে বসছেন সোনম কাপুর ও আনন্দ আহুজা। তবে তার আগেই সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের সামনে মুখ খুললেন সোনম কাপুর।

জানালেন কীভাবে টানা চার বছর সংবাদমাধ্যমকে দূরে রেখে দুজনেই সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন, এভাবে সুখীও ছিলেন তারা।

গত চার বছর ধরে সম্পর্কে ছিলেন দুজনে। কিন্তু কখনই সংবাদমাধ্যমের কাছে সম্পর্কের কথা স্বীকার করেননি সোনম। সে জন্য সম্পর্কে কোনো রকম প্রভাবও পড়েনি।

সংবাদমাধ্যমে আনন্দের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার না করলেও সোশ্যাল মিডিয়ায় কিন্তু প্রায়ই আনন্দের সঙ্গে ছবি দিতেন সোনম। এমনকি স্কাইপ কলের স্ক্রিনশট নিয়েও ইনস্টাগ্রামে স্টোরি করতেন তিনি।

এ বিষয়ে সোনম বলেন, ওর (আনন্দ) উপস্থিতি আমার জীবনে নেই, এটি বলে আমি ওকে অসম্মানিত করতে পারি না। আবার ওর সম্পর্কে অন্যদের সঙ্গে কথা বলে বা অন্যদের ওর ব্যাপারে কথা বলতে দিয়েও আমি ওকে অসম্মান করতে চাই না। সোশ্যাল মিডিয়াকে আমি নিয়ন্ত্রণ করতে পারি।

সোনম জানান, আনন্দ এই নিয়ম দুজনের জন্যই শুরু করেন। শোবার আগে বাথরুমে বা বাড়ির অন্য ঘরে ফোন চার্জে রেখে ঘুমোতে যেতে হবে। আর সোনমও যে বেশ বাধ্য প্রেমিকা, তা বলাই বাহল্য।

এ ছাড়া তাদের স্বাস্থ্যকর সম্পর্কের পেছনে একটি গোপন তথ্যও জানান সোনম। আজকাল স্মার্টফোন ও সোশ্যাল মিডিয়া নিয়ে বহু মানুষ আসক্ত হয়ে পড়ছেন। এর থেকে বাঁচতে আনন্দ এ নিয়ম চালু করেছিলেন।

Top