আপডেটঃ
যে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রীকার্ডের লেনদেনে আসছে ‘এনএফসি’ প্রযুক্তিফাইনালে ‘ফ্রান্সের বিপক্ষে প্রস্তুত ক্রোয়েশিয়াগ্রামীণ গল্পে প্রসূন

বিয়ের আগেই সোনমের গোপন তথ্য ফাঁস!

image-46.jpg

 

আগামীকাল মঙ্গলবার বিয়ের পিঁড়িতে বসছেন সোনম কাপুর ও আনন্দ আহুজা। তবে তার আগেই সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের সামনে মুখ খুললেন সোনম কাপুর।

জানালেন কীভাবে টানা চার বছর সংবাদমাধ্যমকে দূরে রেখে দুজনেই সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন, এভাবে সুখীও ছিলেন তারা।

গত চার বছর ধরে সম্পর্কে ছিলেন দুজনে। কিন্তু কখনই সংবাদমাধ্যমের কাছে সম্পর্কের কথা স্বীকার করেননি সোনম। সে জন্য সম্পর্কে কোনো রকম প্রভাবও পড়েনি।

সংবাদমাধ্যমে আনন্দের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার না করলেও সোশ্যাল মিডিয়ায় কিন্তু প্রায়ই আনন্দের সঙ্গে ছবি দিতেন সোনম। এমনকি স্কাইপ কলের স্ক্রিনশট নিয়েও ইনস্টাগ্রামে স্টোরি করতেন তিনি।

এ বিষয়ে সোনম বলেন, ওর (আনন্দ) উপস্থিতি আমার জীবনে নেই, এটি বলে আমি ওকে অসম্মানিত করতে পারি না। আবার ওর সম্পর্কে অন্যদের সঙ্গে কথা বলে বা অন্যদের ওর ব্যাপারে কথা বলতে দিয়েও আমি ওকে অসম্মান করতে চাই না। সোশ্যাল মিডিয়াকে আমি নিয়ন্ত্রণ করতে পারি।

সোনম জানান, আনন্দ এই নিয়ম দুজনের জন্যই শুরু করেন। শোবার আগে বাথরুমে বা বাড়ির অন্য ঘরে ফোন চার্জে রেখে ঘুমোতে যেতে হবে। আর সোনমও যে বেশ বাধ্য প্রেমিকা, তা বলাই বাহল্য।

এ ছাড়া তাদের স্বাস্থ্যকর সম্পর্কের পেছনে একটি গোপন তথ্যও জানান সোনম। আজকাল স্মার্টফোন ও সোশ্যাল মিডিয়া নিয়ে বহু মানুষ আসক্ত হয়ে পড়ছেন। এর থেকে বাঁচতে আনন্দ এ নিয়ম চালু করেছিলেন।

Top