আপডেটঃ
ওয়াইফাইয়ের গতি বাড়ানোর জাদুকরি ৪ উপায়কক্সবাজার থানার ওসির কক্ষে ভুয়া মেজর, অত:পর শ্রীঘরে…এবারও হজের খুতবায় নতুন খতিবফাইনালে হেরে গেল বাংলাদেশের মেয়েরানির্বাচনে সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ নেই : কাদেরযারা নাগরিক স্বাধীনতা কেড়ে নেয় তারা আগ্রাসী শক্তিফেসবুক-টুইটারে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কোনো আইডি নেইজাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেইচট্টগ্রাম ফয়স’লেকে নৃশংস খুনের ঘটনায় পুলিশের সংবাদ সম্মেলন– সাবেক স্বামীকে খুন করতে চীন দেশ হতে বাংলাদেশ আগমণ ডাঃ রুকসানারউখিয়া-টেকনাফবাসী রোহিঙ্গাদের জন্য যে উদারতা দেখিয়েছে তা মাদকের বদনামে ধুলিস্যাৎ করা যাবেনাঃ বাহাদুরমাস্টার্স ফাইনালে কক্সবাজার সিটি কলেজের পাশের হার ৮৭%মির্জা ফখরুলের বক্তব্য ‘রাষ্ট্রদ্রোহিতা’র সামিল: কাদেরঈদ যাত্রা: শিডিউলে নেই ট্রেন, ঠিক সময়ে মিলছে বাসঈদ: মশলার জোগাড়, দেরি নয় আরনিরাপদ বাংলাদেশের দাবিতে আসুন ঐক্যবদ্ধ হই: ফখরুল

সিবিএন সম্পাদকের মেয়ে রিস্তা এসএসসিতে জিপিএ-৫ পেয়েছে

rishta.gif
ওয়ান নিউজঃ

রামিসা চৌধুরী রিস্তা এসএসসি ২০১৮ সালের পরীক্ষায় কক্সবাজার সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে অংশ নিয়ে জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে । তার এ কৃতিত্বের জন্য স্কুলের শিক্ষক মন্ডলীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

রিস্তা কক্সবাজার নিউজ (সিবিএন) সম্পাদক ও সিটি কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের  প্রধান অধ্যাপক আকতার চৌধুরী ও সালেহা আক্তার নিঝুমের প্রথম সন্তান। সে উখিয়া চৌধুরী পাড়ার বিশিষ্ট জমিদার বকতিয়ার আহমদ চৌধুরীর পৌত্রি, মরহুম সোলতান আহমদ চৌধুরী ,উখিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরী , কক্সবাজার জেলা পরিষদ মহিলা সদস্য আশরাফ জাহান কাজল ও ইসলামপুর ইউপি সাবেক চেয়ারম্যান অছিয়র রহমানের নাতনী এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মোকতার আহমদ , যমুনা টিভি কক্সবাজার প্রতিনিধি ইমরুল কায়েস চৌধুরী, ইবনুল আকিব চৌধুরীর ভাইঝি।
ইতিপূর্বে সে পিএসসি ও জেএসসি পরীক্ষায় জিপিএ ৫ পেয়েছিল। সে সকলের দোয়া প্রার্থী।

Top