আপডেটঃ
রামুর গর্জনিয়া বাজার-দৌছড়ি সড়কের বহাল দশাশার্শায় মাদক মামলার আসামী বাপ্পী অস্ত্র সহ আটকমহেশখালিতে দুই গ্রুপের বন্দুকযুদ্ধ মাদক ব্যবসায়ি নিহতকক্সবাজারে বন্দুকযুদ্ধ শুরু,নিহত মাদক কারবারি হাসানতাসপিয়া হত্যায় অপর আসামী গ্রেফতারনতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে দক্ষিণ জেলা ছাত্রলীগের ৬ কমিটি বিলুপ্তযশোরে উত্যক্তের প্রতিবাদ করায় ছুরিকাঘাত : আহত নারীর মৃত্যুবেনাপোল দিয়ে আট দিনে দশ হাজার টন পেঁয়াজ আমদানিক্রসফায়ারে ভীত নই : বদিইউএস-বাংলায় চাকরিবাংলাদেশ ব্যাংকে অফিসার পদে পরীক্ষা শুক্রবার‘আর্জেন্টিনাই এবার বিশ্বকাপ জিতবে’চট্টগ্রাম রেঞ্জের সেরা ওসির পুরস্কার পেলেন রনজিত বড়ুয়ারোজায় খেজুর কেন খাবেন?নিজ গ্রামে চিরনিদ্রায় শায়িত মুক্তামণি

সিবিএন সম্পাদকের মেয়ে রিস্তা এসএসসিতে জিপিএ-৫ পেয়েছে

rishta.gif
ওয়ান নিউজঃ

রামিসা চৌধুরী রিস্তা এসএসসি ২০১৮ সালের পরীক্ষায় কক্সবাজার সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে অংশ নিয়ে জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে । তার এ কৃতিত্বের জন্য স্কুলের শিক্ষক মন্ডলীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

রিস্তা কক্সবাজার নিউজ (সিবিএন) সম্পাদক ও সিটি কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের  প্রধান অধ্যাপক আকতার চৌধুরী ও সালেহা আক্তার নিঝুমের প্রথম সন্তান। সে উখিয়া চৌধুরী পাড়ার বিশিষ্ট জমিদার বকতিয়ার আহমদ চৌধুরীর পৌত্রি, মরহুম সোলতান আহমদ চৌধুরী ,উখিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরী , কক্সবাজার জেলা পরিষদ মহিলা সদস্য আশরাফ জাহান কাজল ও ইসলামপুর ইউপি সাবেক চেয়ারম্যান অছিয়র রহমানের নাতনী এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মোকতার আহমদ , যমুনা টিভি কক্সবাজার প্রতিনিধি ইমরুল কায়েস চৌধুরী, ইবনুল আকিব চৌধুরীর ভাইঝি।
ইতিপূর্বে সে পিএসসি ও জেএসসি পরীক্ষায় জিপিএ ৫ পেয়েছিল। সে সকলের দোয়া প্রার্থী।

Top