আপডেটঃ
সৌদি কনস্যুলেট খাসোগিকে খুঁজবেন তুর্কি তদন্তকারীরালালন শাহের ১২৮ তম তিরোধান দিবসপর্যটক ও পূণ্যার্থীদের দুর্ভোগ… রামু চাবাগান- উত্তর মিঠাছড়ি সড়কে অসংখ্য গর্ত ॥ সংস্কার জরুরীচট্টগ্রামে ঝুঁকিপূর্ণ ১৩টি পাহাড়ে অবৈধ বসবাসকারীকে সরানো যাচ্ছেনাকর্ণফুলীতে চলছেনা গাড়ি: আরাকান মহাসড়কে ধর্মঘটফেসবুকে নায়িকা সানাই এর ২৭৮টি ভুয়া অ্যাকাউন্ট,থানায় জিডিসেন্টমার্টিনে রাত্রিকালীন নিষেধাজ্ঞা: পর্যটন খাতে নেতিবাচক প্রভাবের আশঙ্কাআশা ইউনিভার্সিটিতে সুচিন্তা’র জঙ্গিবাদবিরোধী সেমিনারশাহপরীরদ্বীপে ক্ষতিগ্রস্ত ৩৪ পরিবার পেল নগদ টাকাসহ ৩০ কেজি করে চালবেনাপোল কাস্টমসে ১কেজি ৭শ গুড়ো সোনা সহ আটক ১এবার ইতালিতে পুরস্কৃত তৌকীরের ‘হালদা’বাংলাদেশের নিপীড়িত সাংবাদিকদের পক্ষে যুক্তরাজ্যবাংলাদেশ এখন পিছিয়ে পড়া প্রতিবেশী নয় : ভারতীয় গণমাধ্যমআখেরি চাহার সোম্বা ৭ নভেম্বরব্রাজিলকে বার্তা দিল আর্জেন্টিনা

সিবিএন সম্পাদকের মেয়ে রিস্তা এসএসসিতে জিপিএ-৫ পেয়েছে

rishta.gif
ওয়ান নিউজঃ

রামিসা চৌধুরী রিস্তা এসএসসি ২০১৮ সালের পরীক্ষায় কক্সবাজার সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে অংশ নিয়ে জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে । তার এ কৃতিত্বের জন্য স্কুলের শিক্ষক মন্ডলীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

রিস্তা কক্সবাজার নিউজ (সিবিএন) সম্পাদক ও সিটি কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের  প্রধান অধ্যাপক আকতার চৌধুরী ও সালেহা আক্তার নিঝুমের প্রথম সন্তান। সে উখিয়া চৌধুরী পাড়ার বিশিষ্ট জমিদার বকতিয়ার আহমদ চৌধুরীর পৌত্রি, মরহুম সোলতান আহমদ চৌধুরী ,উখিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরী , কক্সবাজার জেলা পরিষদ মহিলা সদস্য আশরাফ জাহান কাজল ও ইসলামপুর ইউপি সাবেক চেয়ারম্যান অছিয়র রহমানের নাতনী এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মোকতার আহমদ , যমুনা টিভি কক্সবাজার প্রতিনিধি ইমরুল কায়েস চৌধুরী, ইবনুল আকিব চৌধুরীর ভাইঝি।
ইতিপূর্বে সে পিএসসি ও জেএসসি পরীক্ষায় জিপিএ ৫ পেয়েছিল। সে সকলের দোয়া প্রার্থী।

Top