আপডেটঃ
আজ চকরিয়া আসছে আইজিপি ড. জাবেদ পাটোয়ারীটেকনাফে ‘ডাকাত আলম’ শীর্ষ ডাকাত নিহতচলে গেলেন ব্রাজিলকে হলুদ জার্সি এনে দেয়া মানুষটিচবির ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী আজপ্রাথমিক সমাপনী পরীক্ষা শুরু হচ্ছে আজপ্রধানমন্ত্রী’র কাছে ছাত্রলীগ নেতার খোলা চিঠি!কক্সবাজার ও রামুতে বিভিন্ন মাদ্রাসা পরিদর্শনকালে আল্লামা শাহ আহমদ শফী কওমি শিক্ষার গুরুত্ব অনুধাবন করেই সরকার কওমি সনদের স্বীকৃতি দিয়েছেঢাকা টেস্টে বাংলাদেশের বিশাল জয়কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবর রহমান সম্পাদক আবু তাহের চৌধুরীচকরিয়া পৌরসভা যুবলীগ নেতা মোঃ বেলাল উদ্দিন ফরহাদের মৃত্যুতে রামু উপজেলা যুবলীগের শোকসোলাতানিয়া কেজি এন্ড নুরানী একাডেমীর পি.এস.সি পরীক্ষার্থীদে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন‘জনবিচ্ছিন্ন বিএনপি জামাত জ্বালাও পোড়াও এবং মানুষ হত্যার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে’ত্রুটি কাটিয়ে পুরোদমে চট্টগ্রামে গ্যাস সরবরাহকর্ণফুলীতে ‘সাঁকো’ সংগঠনের উদ্যোগে পি.এস.সি পরীক্ষার্থীদের ফ্রি কোচিং সেবা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিতবিমান বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পি.এস. সি পরিক্ষাথীদের বিদায় সংবর্ধনা

চট্টগ্রামে তাসফিয়া খুনে আদনান মির্জাসহ ৬ জনকে আসামী করে হত্যা মামলা

lash-1.jpg

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রামের পতেঙ্গায় কর্ণফুলী নদীর তীর থেকে উদ্ধার করা মৃত তরুণী তাসফিয়াকে হত্যা করার অভিযোগে আদনান মির্জাসহ ৬জনকে আসামী করে থানায় হত্যা মামলার দায়ের করেছে তাসফিয়ার পরিবার ।
পতেঙ্গা মডেল থানার ওসি আবুল কাশেম ভূইয়া মামলার বিষয়টি নিশ্চিত করেন। এদিকে গতকাল আদনান মির্জাকে আটক করে পুলিশ।
এঘটনায় আটক আদনান মির্জাকে বৃহস্পতিবার (৩ এপ্রিল ) আদালতে পাঠিয়ে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন করবে বলে জানায় পুলিশ ।
পতেঙ্গা মডেল থানার ওসি আবুল কাশেম বলেন – আদনান মির্জাকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন করেছি আমরা। অপরদিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে তাসফিয়ার লাশের ময়না তদন্ত শেষে দাফনের জন্য তাসপিয়ার লাশ নিয়ে তার পরিবার টেকনাফের উদ্দেশ্যে রওনা দিয়েছে।
এদিকে তাসফিয়া হত্যার সঠিক তদন্ত পুর্বক দোষীদের সর্বোচ্চ শাস্তি দাবি করে সানশাইন স্কুলের সামনে মানববন্ধন করেছেন মহানগরের বিভিন্ন স্কুল কলেজের সাধারণ শিক্ষার্থীরা।

Top