আপডেটঃ
রামুর গর্জনিয়া বাজার-দৌছড়ি সড়কের বহাল দশাশার্শায় মাদক মামলার আসামী বাপ্পী অস্ত্র সহ আটকমহেশখালিতে দুই গ্রুপের বন্দুকযুদ্ধ মাদক ব্যবসায়ি নিহতকক্সবাজারে বন্দুকযুদ্ধ শুরু,নিহত মাদক কারবারি হাসানতাসপিয়া হত্যায় অপর আসামী গ্রেফতারনতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে দক্ষিণ জেলা ছাত্রলীগের ৬ কমিটি বিলুপ্তযশোরে উত্যক্তের প্রতিবাদ করায় ছুরিকাঘাত : আহত নারীর মৃত্যুবেনাপোল দিয়ে আট দিনে দশ হাজার টন পেঁয়াজ আমদানিক্রসফায়ারে ভীত নই : বদিইউএস-বাংলায় চাকরিবাংলাদেশ ব্যাংকে অফিসার পদে পরীক্ষা শুক্রবার‘আর্জেন্টিনাই এবার বিশ্বকাপ জিতবে’চট্টগ্রাম রেঞ্জের সেরা ওসির পুরস্কার পেলেন রনজিত বড়ুয়ারোজায় খেজুর কেন খাবেন?নিজ গ্রামে চিরনিদ্রায় শায়িত মুক্তামণি

সৌদি বিমানবন্দর লক্ষ্য করে ইয়েমেনের মিসাইল হামলা

saudi-yemen.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ সৌদি আরবের একটি বিমানবন্দর লক্ষ্য করে দেশীয় তৈরি ব্যালিস্টিক মিসাইল হামলা চালানো হয়েছে ইয়েমেন থেকে।

গেল বুধবার ইয়েমেনের আলি-মাসিরাহ টেলিভিশন চ্যানেলে প্রচারিত প্রতিবেদন অনুযায়ী, সৌদির জিজান অঞ্চলের একটি বিমানবন্দর লক্ষ্য করে মিসাইল ছোড়া হয়।

এই মিসাইল হামলার কয়েক ঘণ্টা আগেই সৌদি আরবের একটি বিদ্যুৎ কেন্দ্র লক্ষ্য করেও হামলা চালানো হয়।

ইয়েমেনের সামরিক বাহিনীর একটি সূত্র বলছে, মিসাইলটি লক্ষ্যবস্তুতে হামলা করতে সক্ষম হয়েছে।

এ ছাড়া ইয়েমেনের এয়ার ডিফেন্স যুক্তরাষ্ট্রের তৈরি একটি ড্রোনও ভূপাতিত করেছে।

রিয়াদপন্থী ইয়েমেনের সাবেক সরকারের সমর্থনে ও হুথি বিদ্রোহীদের দমনের উদ্দেশ্যে ২০১৫ সালের মার্চে ইয়েমেনে হামলা শুরু করে সৌদি আরব। সৌদির ওই আগ্রাসী ভূমিকার প্রতিবাদে প্রায়ই এ ধরনের হামলা চালানো হয় ইয়েমেন থেকে।

সোমবারও সৌদির চালানো বিমান হামলায় অন্তত ছয়জন বেসামরিক নাগরিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও বেশ ক’জন।

সূত্র: প্রেসটিভি

Top