আপডেটঃ
শার্শায় মাদক মামলার আসামী বাপ্পী অস্ত্র সহ আটকমহেশখালিতে দুই গ্রুপের বন্দুকযুদ্ধ মাদক ব্যবসায়ি নিহতকক্সবাজারে বন্দুকযুদ্ধ শুরু,নিহত মাদক কারবারি হাসানতাসপিয়া হত্যায় অপর আসামী গ্রেফতারনতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে দক্ষিণ জেলা ছাত্রলীগের ৬ কমিটি বিলুপ্তযশোরে উত্যক্তের প্রতিবাদ করায় ছুরিকাঘাত : আহত নারীর মৃত্যুবেনাপোল দিয়ে আট দিনে দশ হাজার টন পেঁয়াজ আমদানিক্রসফায়ারে ভীত নই : বদিইউএস-বাংলায় চাকরিবাংলাদেশ ব্যাংকে অফিসার পদে পরীক্ষা শুক্রবার‘আর্জেন্টিনাই এবার বিশ্বকাপ জিতবে’চট্টগ্রাম রেঞ্জের সেরা ওসির পুরস্কার পেলেন রনজিত বড়ুয়ারোজায় খেজুর কেন খাবেন?নিজ গ্রামে চিরনিদ্রায় শায়িত মুক্তামণিবাবার কবরে শায়িত তাজিন আহমেদ

পুলিশের জেরায় যা জানালেন শামি

sami.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ  পরকীয়া, নির্যাতন, হত্যাচেষ্টাসহ ম্যাচ ফিক্সিংয়ের মতো মারাত্মক অভিযোগে কলকাতা পুলিশ প্রায় সাড়ে তিন ঘণ্টা জেরা করেছে ভারতীয় পেসার মোহাম্মদ শামি ও তার ভাই হাসিবকে।

গতকাল বুধবার তাদের পুলিশি জেরার ভিডিও রেকর্ড করা হয়। একই সময়ে স্ত্রী হাসিন জাহানের ভিডিও রেকর্ডিং দেখানো হয় তাদের। অবশ্য এরপর দুজনকেই ছেড়ে দেয়া হয়।

সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমসের খবরে জানা যায়, নিজের আইনজীবীসহ শামি ও তার ভাই কলকাতা পুলিশের সঙ্গে দেখা করতে যান। সেখানে দীর্ঘ সময় পুলিশ দুজনকে জেরা করে।

কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের প্রধান প্রবীণ ত্রিপাঠি জানিয়েছেন, শামি ও তার ভাই দুজনেই অভিযোগ অস্বীকার করেছেন। তাদের বয়ানের পরিপ্রেক্ষিতে ফের হাসিনের বক্তব্য শোনা হবে।

এ ব্যাপারে প্রবীণ ত্রিপাঠি বলেন, ‘নির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে শামির কাছে জানতে চাওয়া হয়েছিল। তারা দুজনেই আমাদের সহযোগিতা করেছেন।’

শামির ভাই হাসিব ছাড়াও তাদের মা ও বোনের বিরুদ্ধেও অভিযোগ এনেছিলেন হাসিন। শামির স্ত্রী হাসিন অভিযোগ করেন, উত্তর প্রদেশের আমরোহায় শ্বশুরবাড়িতে ধর্ষণেরও স্বীকার হয়েছেন তিনি। ২০১৭ সালের ডিসেম্বরে যখন তিনি ওই বাড়িতে বেড়াতে যান, তখন এ ঘটনা ঘটে।

Top