আপডেটঃ
ডেপুটি অ্যাটর্নি জেনারেলকে বরখাস্ত করছেন ট্রাম্পঈদগাঁহতে আওয়ামীলীগের জনসভাঃ এমপি কমলের লাখ জনতার শোডাউনচট্টগ্রামে জলসা মার্কেটের ছাদে ২ কিশোরী ধর্ষণ, গ্রেপ্তার ৬যশোরের বেনাপোলে সীমান্তে দুই নাইজেরিয়ান নাগরিক আটক“বিএনপি ক্ষমতার লোভে অন্ধ হয়ে গেছে”ঈদগাঁহর জনসভায় রামু থেকে এমপি কমলের নেতৃত্বে যোগ দেবে লক্ষাধিক জনতাসৈকতে অনুষ্ঠিত হলো জাতীয় উন্নয়ন মেলা কনসার্টকর্ণফুলীতে মা সমাবেশশেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারানজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমাননাইক্ষ্যংছ‌ড়ি‌তে ডাকাত আনোয়ার বলি ‘বন্দুকযুদ্ধে’ নিহত‘ডিজিটাল নিরাপত্তা আইন মুক্তগণমাধ্যমের জন্য বড় বাধা হয়ে দাঁড়াবে’শহীদ জাফর মাল্টিডিসিপ্লিনারী একাডেমিক ভবনের উদ্বোধনসরকারি চাকরিতে কোটা বাতিলে প্রধানমন্ত্রীর অনুমোদনজাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

পুলিশের জেরায় যা জানালেন শামি

sami.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ  পরকীয়া, নির্যাতন, হত্যাচেষ্টাসহ ম্যাচ ফিক্সিংয়ের মতো মারাত্মক অভিযোগে কলকাতা পুলিশ প্রায় সাড়ে তিন ঘণ্টা জেরা করেছে ভারতীয় পেসার মোহাম্মদ শামি ও তার ভাই হাসিবকে।

গতকাল বুধবার তাদের পুলিশি জেরার ভিডিও রেকর্ড করা হয়। একই সময়ে স্ত্রী হাসিন জাহানের ভিডিও রেকর্ডিং দেখানো হয় তাদের। অবশ্য এরপর দুজনকেই ছেড়ে দেয়া হয়।

সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমসের খবরে জানা যায়, নিজের আইনজীবীসহ শামি ও তার ভাই কলকাতা পুলিশের সঙ্গে দেখা করতে যান। সেখানে দীর্ঘ সময় পুলিশ দুজনকে জেরা করে।

কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের প্রধান প্রবীণ ত্রিপাঠি জানিয়েছেন, শামি ও তার ভাই দুজনেই অভিযোগ অস্বীকার করেছেন। তাদের বয়ানের পরিপ্রেক্ষিতে ফের হাসিনের বক্তব্য শোনা হবে।

এ ব্যাপারে প্রবীণ ত্রিপাঠি বলেন, ‘নির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে শামির কাছে জানতে চাওয়া হয়েছিল। তারা দুজনেই আমাদের সহযোগিতা করেছেন।’

শামির ভাই হাসিব ছাড়াও তাদের মা ও বোনের বিরুদ্ধেও অভিযোগ এনেছিলেন হাসিন। শামির স্ত্রী হাসিন অভিযোগ করেন, উত্তর প্রদেশের আমরোহায় শ্বশুরবাড়িতে ধর্ষণেরও স্বীকার হয়েছেন তিনি। ২০১৭ সালের ডিসেম্বরে যখন তিনি ওই বাড়িতে বেড়াতে যান, তখন এ ঘটনা ঘটে।

Top