আপডেটঃ
কক্সবাজার ও রামুতে বিভিন্ন মাদ্রাসা পরিদর্শনকালে আল্লামা শাহ আহমদ শফী কওমি শিক্ষার গুরুত্ব অনুধাবন করেই সরকার কওমি সনদের স্বীকৃতি দিয়েছেঢাকা টেস্টে বাংলাদেশের বিশাল জয়কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবর রহমান সম্পাদক আবু তাহের চৌধুরীচকরিয়া পৌরসভা যুবলীগ নেতা মোঃ বেলাল উদ্দিন ফরহাদের মৃত্যুতে রামু উপজেলা যুবলীগের শোকসোলাতানিয়া কেজি এন্ড নুরানী একাডেমীর পি.এস.সি পরীক্ষার্থীদে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন‘জনবিচ্ছিন্ন বিএনপি জামাত জ্বালাও পোড়াও এবং মানুষ হত্যার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে’ত্রুটি কাটিয়ে পুরোদমে চট্টগ্রামে গ্যাস সরবরাহকর্ণফুলীতে ‘সাঁকো’ সংগঠনের উদ্যোগে পি.এস.সি পরীক্ষার্থীদের ফ্রি কোচিং সেবা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিতবিমান বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পি.এস. সি পরিক্ষাথীদের বিদায় সংবর্ধনা৩০ ডিসেম্বরই নির্বাচন: ইসিহাইকোর্টে হাজির হয়ে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন কক্সবাজারের ডিসি-এসপিউখিয়ার কলেজছাত্রী হত্যাকারী সন্ত্রাসী কবিরের গুলিবিদ্ধ লাশ উদ্ধারমাওলানা আনোয়ারের জানাজা ও দাফন সম্পন্ন‘থ্যাঙ্ক ইউ পিএম’ বিজ্ঞাপনের বিষয়ে অভিযোগ পেলে খতিয়ে দেখা হবে: ইসি সচিবনির্বাচন পিছিয়েছেন। আর নয়। একদিনও নয়, একঘণ্টাও নয়।

পুলিশের জেরায় যা জানালেন শামি

sami.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ  পরকীয়া, নির্যাতন, হত্যাচেষ্টাসহ ম্যাচ ফিক্সিংয়ের মতো মারাত্মক অভিযোগে কলকাতা পুলিশ প্রায় সাড়ে তিন ঘণ্টা জেরা করেছে ভারতীয় পেসার মোহাম্মদ শামি ও তার ভাই হাসিবকে।

গতকাল বুধবার তাদের পুলিশি জেরার ভিডিও রেকর্ড করা হয়। একই সময়ে স্ত্রী হাসিন জাহানের ভিডিও রেকর্ডিং দেখানো হয় তাদের। অবশ্য এরপর দুজনকেই ছেড়ে দেয়া হয়।

সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমসের খবরে জানা যায়, নিজের আইনজীবীসহ শামি ও তার ভাই কলকাতা পুলিশের সঙ্গে দেখা করতে যান। সেখানে দীর্ঘ সময় পুলিশ দুজনকে জেরা করে।

কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের প্রধান প্রবীণ ত্রিপাঠি জানিয়েছেন, শামি ও তার ভাই দুজনেই অভিযোগ অস্বীকার করেছেন। তাদের বয়ানের পরিপ্রেক্ষিতে ফের হাসিনের বক্তব্য শোনা হবে।

এ ব্যাপারে প্রবীণ ত্রিপাঠি বলেন, ‘নির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে শামির কাছে জানতে চাওয়া হয়েছিল। তারা দুজনেই আমাদের সহযোগিতা করেছেন।’

শামির ভাই হাসিব ছাড়াও তাদের মা ও বোনের বিরুদ্ধেও অভিযোগ এনেছিলেন হাসিন। শামির স্ত্রী হাসিন অভিযোগ করেন, উত্তর প্রদেশের আমরোহায় শ্বশুরবাড়িতে ধর্ষণেরও স্বীকার হয়েছেন তিনি। ২০১৭ সালের ডিসেম্বরে যখন তিনি ওই বাড়িতে বেড়াতে যান, তখন এ ঘটনা ঘটে।

Top