আপডেটঃ
যে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রীকার্ডের লেনদেনে আসছে ‘এনএফসি’ প্রযুক্তিফাইনালে ‘ফ্রান্সের বিপক্ষে প্রস্তুত ক্রোয়েশিয়াগ্রামীণ গল্পে প্রসূন

জনবল নেবে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড

standard-bank.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ ট্রেইনি অ্যাসিট্যান্ট অফিসার ও ট্রেইনি অ্যাসিট্যান্ট অফিসার (ক্যাশ) পদে নিয়োগ দেওয়ার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড।

পদের নাম : ট্রেইনি অ্যাসিট্যান্ট অফিসার

যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনে কমপক্ষে দুটি প্রথম শ্রেণি থাকতে হবে, তৃতীয় শ্রেণি গ্রহণযোগ্য হবে না। এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৫-এর মধ্যে ৩ থাকতে হবে এবং স্নাতকে সিজিপিএ ৪ থাকতে হবে।

পদের নাম : ট্রেইনি অ্যাসিট্যান্ট অফিসার (ক্যাশ)

যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে কম্পিউটার চালনায় বেশ দক্ষতা থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা স্ট্যান্ডার্ড ব্যাংকের ওয়েবসাইট : http://www.standardbankbd.com/Career.php?menuName=Career -এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা : আবেদন করা যাবে ১০ মে ২০১৮ পর্যন্ত।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন…

Top