আপডেটঃ
আজ চকরিয়া আসছে আইজিপি ড. জাবেদ পাটোয়ারীটেকনাফে ‘ডাকাত আলম’ শীর্ষ ডাকাত নিহতচলে গেলেন ব্রাজিলকে হলুদ জার্সি এনে দেয়া মানুষটিচবির ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী আজপ্রাথমিক সমাপনী পরীক্ষা শুরু হচ্ছে আজপ্রধানমন্ত্রী’র কাছে ছাত্রলীগ নেতার খোলা চিঠি!কক্সবাজার ও রামুতে বিভিন্ন মাদ্রাসা পরিদর্শনকালে আল্লামা শাহ আহমদ শফী কওমি শিক্ষার গুরুত্ব অনুধাবন করেই সরকার কওমি সনদের স্বীকৃতি দিয়েছেঢাকা টেস্টে বাংলাদেশের বিশাল জয়কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবর রহমান সম্পাদক আবু তাহের চৌধুরীচকরিয়া পৌরসভা যুবলীগ নেতা মোঃ বেলাল উদ্দিন ফরহাদের মৃত্যুতে রামু উপজেলা যুবলীগের শোকসোলাতানিয়া কেজি এন্ড নুরানী একাডেমীর পি.এস.সি পরীক্ষার্থীদে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন‘জনবিচ্ছিন্ন বিএনপি জামাত জ্বালাও পোড়াও এবং মানুষ হত্যার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে’ত্রুটি কাটিয়ে পুরোদমে চট্টগ্রামে গ্যাস সরবরাহকর্ণফুলীতে ‘সাঁকো’ সংগঠনের উদ্যোগে পি.এস.সি পরীক্ষার্থীদের ফ্রি কোচিং সেবা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিতবিমান বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পি.এস. সি পরিক্ষাথীদের বিদায় সংবর্ধনা

জনবল নেবে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড

standard-bank.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ ট্রেইনি অ্যাসিট্যান্ট অফিসার ও ট্রেইনি অ্যাসিট্যান্ট অফিসার (ক্যাশ) পদে নিয়োগ দেওয়ার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড।

পদের নাম : ট্রেইনি অ্যাসিট্যান্ট অফিসার

যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনে কমপক্ষে দুটি প্রথম শ্রেণি থাকতে হবে, তৃতীয় শ্রেণি গ্রহণযোগ্য হবে না। এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৫-এর মধ্যে ৩ থাকতে হবে এবং স্নাতকে সিজিপিএ ৪ থাকতে হবে।

পদের নাম : ট্রেইনি অ্যাসিট্যান্ট অফিসার (ক্যাশ)

যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে কম্পিউটার চালনায় বেশ দক্ষতা থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা স্ট্যান্ডার্ড ব্যাংকের ওয়েবসাইট : http://www.standardbankbd.com/Career.php?menuName=Career -এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা : আবেদন করা যাবে ১০ মে ২০১৮ পর্যন্ত।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন…

Top