আপডেটঃ
ঈদগাঁহর জনসভায় রামু থেকে এমপি কমলের নেতৃত্বে যোগ দেবে লক্ষাধিক জনতাসৈকতে অনুষ্ঠিত হলো জাতীয় উন্নয়ন মেলা কনসার্টকর্ণফুলীতে মা সমাবেশশেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারানজিব আমার রাজনৈতিক বাগানের প্রথম ফুটন্ত ফুল- মেয়র মুজিবুর রহমাননাইক্ষ্যংছ‌ড়ি‌তে ডাকাত আনোয়ার বলি ‘বন্দুকযুদ্ধে’ নিহত‘ডিজিটাল নিরাপত্তা আইন মুক্তগণমাধ্যমের জন্য বড় বাধা হয়ে দাঁড়াবে’শহীদ জাফর মাল্টিডিসিপ্লিনারী একাডেমিক ভবনের উদ্বোধনসরকারি চাকরিতে কোটা বাতিলে প্রধানমন্ত্রীর অনুমোদনজাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রীভারতকে মাত্র ১৭৪ রানের চ্যালেঞ্জ বাংলাদেশেরবেনাপোল সীমান্তে অস্ত্র-গুলি মাদকদ্রব্য সহ আটক ১আগামী মনোনয়নে নেত্রীর গুডবুক ও দলীয় হাই কমান্ডের তালিকায় যারাকক্সবাজারে হারিয়ে যাওয়া ব্যাগ ফিরিয়ে দিলেন টমটম চালককক্সবাজারে ইপসা’র নিরাপদ অভিবাসন বিষয়ক প্রশিক্ষণ সভা অনুষ্ঠিত

জনবল নেবে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড

standard-bank.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ ট্রেইনি অ্যাসিট্যান্ট অফিসার ও ট্রেইনি অ্যাসিট্যান্ট অফিসার (ক্যাশ) পদে নিয়োগ দেওয়ার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড।

পদের নাম : ট্রেইনি অ্যাসিট্যান্ট অফিসার

যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনে কমপক্ষে দুটি প্রথম শ্রেণি থাকতে হবে, তৃতীয় শ্রেণি গ্রহণযোগ্য হবে না। এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৫-এর মধ্যে ৩ থাকতে হবে এবং স্নাতকে সিজিপিএ ৪ থাকতে হবে।

পদের নাম : ট্রেইনি অ্যাসিট্যান্ট অফিসার (ক্যাশ)

যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে কম্পিউটার চালনায় বেশ দক্ষতা থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা স্ট্যান্ডার্ড ব্যাংকের ওয়েবসাইট : http://www.standardbankbd.com/Career.php?menuName=Career -এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা : আবেদন করা যাবে ১০ মে ২০১৮ পর্যন্ত।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন…

Top