আপডেটঃ
রামুর গর্জনিয়া বাজার-দৌছড়ি সড়কের বহাল দশাশার্শায় মাদক মামলার আসামী বাপ্পী অস্ত্র সহ আটকমহেশখালিতে দুই গ্রুপের বন্দুকযুদ্ধ মাদক ব্যবসায়ি নিহতকক্সবাজারে বন্দুকযুদ্ধ শুরু,নিহত মাদক কারবারি হাসানতাসপিয়া হত্যায় অপর আসামী গ্রেফতারনতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে দক্ষিণ জেলা ছাত্রলীগের ৬ কমিটি বিলুপ্তযশোরে উত্যক্তের প্রতিবাদ করায় ছুরিকাঘাত : আহত নারীর মৃত্যুবেনাপোল দিয়ে আট দিনে দশ হাজার টন পেঁয়াজ আমদানিক্রসফায়ারে ভীত নই : বদিইউএস-বাংলায় চাকরিবাংলাদেশ ব্যাংকে অফিসার পদে পরীক্ষা শুক্রবার‘আর্জেন্টিনাই এবার বিশ্বকাপ জিতবে’চট্টগ্রাম রেঞ্জের সেরা ওসির পুরস্কার পেলেন রনজিত বড়ুয়ারোজায় খেজুর কেন খাবেন?নিজ গ্রামে চিরনিদ্রায় শায়িত মুক্তামণি

নাইক্ষ্যংছড়ির দৌছড়িতে তামাক চাষীকে অপহরণ

.jpg

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি : 

নাইক্ষ্যংছড়ি উপজেলার দৌছড়ির গহীন অরণ্যে সাইফুল ইসলাম (১৮) নামের এক তামাক চাষীকে অপহরণ করেছে সশস্ত্র সন্ত্রাসীরা। বুধবার রাত ১ টার দিকে উপজেলার দৌছড়ি ইউনিয়নের ১নং ওয়ার্ড মামা-ভাগ্নে ঝিরি এলাকা থেকে তাকে অপহরণ করা হয়। অপহৃত সাইফুল ইসলাম একই এলাকার মৃত আব্দুল হক মিয়ার পুত্র।

স্থানীয় সুত্রে জানা যায়, অপহৃত সাইফুল একজন তামাক চাষী। এখন তামাক পাতা পোড়ানোর সময়। এ জন্য মামা-ভাগ্নে ঝিরির বাঁকখালী চরে বর্গা নেওয়া তামাক ক্ষেতেই টং তৈরী একাকি রাত্রীযাপন করত সে। প্রতিদিনের ন্যয় বুধবার রাতেও টং ঘরে রাত্রীযাপন করাকালীন সময়ে রাত ১টার দিকে ৭/৮ জনের একদল মুখোশ পরিহীত সশস্ত্র সন্ত্রাসী তামাক ক্ষেত থেকে অস্ত্রের মুখে জিম্মি করে নিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য নুরুল ইসলাম অপহরণের সত্যতা স্বীকার করে বলেন, অপহরণের পর থেকে দুপুর ১টা পর্যন্ত অপহৃত সাইফুলের কোন খবর পাওয়া যায়নি এবং অপহরণকারীরাও তার পরিবারের সাথে কোন ধরনের যোগাযোগ করেনি।

এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানা পরিদর্শক (ওসি) শেখ মোঃ আলমগীর জানান, গত রাত ১টার দিকে দৌছড়ির দূর্গম এলাকায় সশস্ত্র সন্ত্রাসী কর্তৃক এক ব্যক্তিকে অপহরণের খবর শুনেছি এবং অপহৃতকে উদ্ধারে পুলিশ-বিজিবি যৌথ অভিযানের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত ২ মাস পূর্বেও একই এলাকা থেকে সশস্ত্র সন্ত্রাসীদের হাতে ৩ তামাক চাষী অপহরনের স্বীকার হয়েছিল। অপহরণের ৮ দিন পর জিম্মিদশা থেকে মুক্তিপনের বিনিময়ে ফিরে আসে রামু উপজেলার ওই তিন ব্যক্তি।

Top