আপডেটঃ
গুগলের পরিষেবা ব্যবহারে বিভ্রাটব্যারিস্টার মইনুল হোসেন ৬ মাসের জামিনসাহু সেজদার বিধান দেয়ার কারণ কী?ভোটের দিন ৩০ ডিসেম্বর (রোববার) সাধারণ ছুটিনির্বাচনের সুষ্ঠু পরিবেশ না থাকার অভিযোগ ভিত্তিহীন : সিইসিবিএনপি প্রার্থী কাজলের প্রচার কর্মী আজিজুল হককে অতর্কিতভাবে হামলানির্বাচনী ঘটনায় ভূট্টো ও মাবুদ চেয়ারম্যান সহ ৮০ জনকে আসামী করে দু’টি মামলাপার্থে জিতে ভারতের সাথে সিরিজ সমতায় অস্ট্রেলিয়ালাশ হলে নিরাপত্তা নিয়ে কী করব : কনকচাঁপাজামায়াতের ২৫ নেতার প্রার্থিতার রিট ৩ দিনের মধ্যে নিষ্পত্তির নির্দেশসিইসির সঙ্গে আইজিপি-ডিএমপি কমিশনারের বৈঠকপরপর দুই মেয়াদের বেশি প্রধানমন্ত্রী নয়‘২০৩০ সালের মধ্যে বাংলাদেশ হবে মধ্যম আয়ের দেশ’নির্বাচনকে কেন্দ্র করে আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালনে বিজিবি মোতায়েনবিএনপির নির্বাচনী ইশতেহারে ১৭ অঙ্গীকার

নাইক্ষ্যংছড়ির দৌছড়িতে তামাক চাষীকে অপহরণ

.jpg

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি : 

নাইক্ষ্যংছড়ি উপজেলার দৌছড়ির গহীন অরণ্যে সাইফুল ইসলাম (১৮) নামের এক তামাক চাষীকে অপহরণ করেছে সশস্ত্র সন্ত্রাসীরা। বুধবার রাত ১ টার দিকে উপজেলার দৌছড়ি ইউনিয়নের ১নং ওয়ার্ড মামা-ভাগ্নে ঝিরি এলাকা থেকে তাকে অপহরণ করা হয়। অপহৃত সাইফুল ইসলাম একই এলাকার মৃত আব্দুল হক মিয়ার পুত্র।

স্থানীয় সুত্রে জানা যায়, অপহৃত সাইফুল একজন তামাক চাষী। এখন তামাক পাতা পোড়ানোর সময়। এ জন্য মামা-ভাগ্নে ঝিরির বাঁকখালী চরে বর্গা নেওয়া তামাক ক্ষেতেই টং তৈরী একাকি রাত্রীযাপন করত সে। প্রতিদিনের ন্যয় বুধবার রাতেও টং ঘরে রাত্রীযাপন করাকালীন সময়ে রাত ১টার দিকে ৭/৮ জনের একদল মুখোশ পরিহীত সশস্ত্র সন্ত্রাসী তামাক ক্ষেত থেকে অস্ত্রের মুখে জিম্মি করে নিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য নুরুল ইসলাম অপহরণের সত্যতা স্বীকার করে বলেন, অপহরণের পর থেকে দুপুর ১টা পর্যন্ত অপহৃত সাইফুলের কোন খবর পাওয়া যায়নি এবং অপহরণকারীরাও তার পরিবারের সাথে কোন ধরনের যোগাযোগ করেনি।

এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানা পরিদর্শক (ওসি) শেখ মোঃ আলমগীর জানান, গত রাত ১টার দিকে দৌছড়ির দূর্গম এলাকায় সশস্ত্র সন্ত্রাসী কর্তৃক এক ব্যক্তিকে অপহরণের খবর শুনেছি এবং অপহৃতকে উদ্ধারে পুলিশ-বিজিবি যৌথ অভিযানের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত ২ মাস পূর্বেও একই এলাকা থেকে সশস্ত্র সন্ত্রাসীদের হাতে ৩ তামাক চাষী অপহরনের স্বীকার হয়েছিল। অপহরণের ৮ দিন পর জিম্মিদশা থেকে মুক্তিপনের বিনিময়ে ফিরে আসে রামু উপজেলার ওই তিন ব্যক্তি।

Top