আপডেটঃ
যে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রীকার্ডের লেনদেনে আসছে ‘এনএফসি’ প্রযুক্তিফাইনালে ‘ফ্রান্সের বিপক্ষে প্রস্তুত ক্রোয়েশিয়াগ্রামীণ গল্পে প্রসূন

রাশিয়ার ব্যাপারে নিষেধাজ্ঞার বিষয়টি বিবেচনা করছেন ট্রাম্প!

Tramp.gif

ওয়ান নিউজ ডেক্সঃ সিরিয়ায় রাসায়নিক হামলাকে সমর্থন করার অভিযোগে রাশিয়ার বিরুদ্ধে নতুনভাবে নিষেধাজ্ঞা আরোপের বিষয়টি এখনো বিবেচনা করছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

হোয়াইট হাউসের প্রেস সেক্রেটারি সারাহ স্যান্ডারস সোমবার বলেন, নিষেধাজ্ঞা আরোপের ব্যাপারে পরিষ্কারভাবে কোনো সিদ্ধান্ত জানানো হয়নি।

কিন্তু জাতিসংঘে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত নিক্কি হ্যালে বলেন, শিগগিরই রাশিয়ার ব্যাপারে নতুন করে অর্থনৈতিক নিষেধাজ্ঞা আরোপ করা হবে।

কিন্তু স্যান্ডারস সাফ জানিয়ে দেন, রাশিয়ার ব্যাপারে নতুন করে নিষেধাজ্ঞা আরোপের বিষয়টি বিবেচনা করছে হোয়াইট হাউস। তবে অদূর ভবিষ্যতে সে সিদ্ধান্ত নেওয়া হবে বলেও জানান তিনি।

রাশিয়ার সঙ্গে কঠোর হওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন ট্রাম্প। তবে দেশটির সঙ্গে সম্পর্ক খারাপ করতেও চান না তিনি।

Top