আপডেটঃ
কক্সবাজারে ইপসা’র নিরাপদ অভিবাসন বিষয়ক প্রশিক্ষণ সভা অনুষ্ঠিতমিডিয়ার হাত বেঁধে দিয়েছে সরকার : নজরুলদলে নেই মুশফিক-মোস্তাফিজ, অভিষেক দু’জনেরগোলদিঘীর সৌন্দর্য্য বর্ধন, মাস্টার প্ল্যান ও ইমারত নির্মাণ বিধিমালা- ১৯৯৬ নিয়ে ৮ ও ৯নং ওয়ার্ডের জনসাধারণের সাথে কউকের মতবিনিময় সভা সম্পন্নকর্ণফুলীতে সিপিপি স্বেচ্চাসেবক সম্মাননা-২০১৮ এর জন্য মনোনিত হলেন যারাচট্টগ্রামে গ্ল্যাস্কো কারখানার শ্রমিকদের মহাসড়ক অবরোধকক্সবাজারে ‘শেখ হাসিনার উন্নয়নের গল্প’ প্রচারে ছাত্রনেতা ইশতিয়াকমাঝির কাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুর্যোগ মোকাবেলা শীর্ষক মতবিনিময় সভায় বিশ্বব্যাংক প্রতিনিধিচট্টগ্রাম কলেজে অস্ত্র হাতে মহড়া:শংকিত সাধারন শিক্ষার্থীরাচট্টগ্রামে এক ওসির বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগরামুতে শহীদ লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা-২১ সেপ্টেম্বরবিএনপির ১৭৩ প্রার্থী প্রায় চূড়ান্তরামুর গর্জনিয়ায় বজ্রপাতে একই পরিবারের নারীসহ আহত ৫কক্সবাজারে প্রথম নির্মিত হচ্ছে সি,আই কোম্পানি ইন্ডাস্ট্রিজেলা প্রশাসকের কার্যালয়ে দূর্যোগ ব্যবস্থাপনার জন্য ইওসি স্থাপন

মোস্তাফিজের গুরু যখন মালিঙ্গা

Tiger-Mustafiz.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ আইপিএলের গত দুই মৌসুমে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেছিলেন বাংলাদেশি কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। তবে চলতি মৌসুমে ২ কোটি ২০ লক্ষ রুপিতে তাকে দলে ভেড়ায় মুম্বাই ইন্ডিয়ান্স। মোস্তাফিজকে দলে নিয়ে শুরু থেকে উচ্ছসিত ছিল মুম্বাই।

টুর্নামেন্ট শুরু হতেই নিজের সামর্থ্যের প্রমাণ দিচ্ছেন মোস্তাফিজও। এখনো পর্যন্ত খেলা তিন ম্যাচে ৭.৪৩ ইকোনমিতে ৫টি উইকেট শিকার করেছেন তিনি। প্রতি ম্যাচেই ডেথ ওভারে মুম্বাই অধিনায়ক রোহিত শর্মার ভরসার পাত্র ছিলেন তিনি। যদিও তিন ম্যাচে কোনও জয় পায়নি মুম্বাই, তবু ডেথ ওভারে মোস্তাফিজের বোলিং বাহবা কুড়িয়েছে সবার কাছ থেকে।

মঙ্গলবার অধরা জয়ের খোঁজে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে আতিথ্য দেবে মুম্বাই। অবধারিতভাবেই আইপিএলের সবচেয়ে সফলতম দলটির বড় একটা দায়িত্ব থাকবে মোস্তাফিজের কাঁধেও। ম্যাচের দিন দুপুরে সেই কথাই যেন মনে করিয়ে দিল মুম্বাই টিম ম্যানেজম্যান্ট।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজেদের অফিশিয়াল পেজে বোলিং মেন্টর লাসিথ মালিঙ্গার সাথে মোস্তাফিজুর রহমানের অনুশীলনের একটি ছবি পোস্ট করে মুম্বাই। ছবিতে দেখা যায় ঘর্মাক্ত মোস্তাফিজকে কিছু একটা শিখিয়ে দিচ্ছেন মালিঙ্গা। ছবির ক্যাপশনে তারা লিখে দেয়, ‘গুরু এবং শিষ্য!’

এই ছবির মাধ্যমে হয়তো মুম্বাই কর্তৃপক্ষ মোস্তাফিজকে বুঝিয়ে দিলেন যে গুরু মালিঙ্গার কাছ থেকে যথাযথ দীক্ষা নিয়ে, তা মাঠে বাস্তবায়ন করতে যেন কোনো ভুল না হয়। বাধ্য শিষ্যের মতো মোস্তাফিজ যদি গুরুর দেয়া পরামর্শ অনুসরণ করতে পারেন তবে হয়তো নিজেদের প্রথম জয় পেয়েও যেতে পারে টুর্নামেন্টের ইতিহাসে সর্বোচ্চ তিনবারের শিরোপাধারীরা।

মঙ্গলবার মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় মুখোমুখি হবে মুম্বাই ইন্ডিয়ান্স এবং রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

Top