আপডেটঃ
কর্ণফুলীতে কাজী ব্যবসা রমরমা, বিভ্রান্তিতে জনগণ২০২১ সালে চ্যাম্পিয়ন্স ট্রফির পরিবর্তে টি-টুয়েন্টি বিশ্বকাপভারতের পক্ষে কথা বলার অধিকার কে দিয়েছে: কাদেরকে ফখরুলবিদেশি শক্তি কাউকে ক্ষমতায় বসাতে পারে না : ওবায়দুল কাদেরবাল্যবিবাহ ও মাদক যুব সমাজ ধ্বংসের একটি উন্নয়নশীল দেশের বড় অশনি সংকেত -সহকারী পুলিশ সুপার মতিউলতারেকের কাছে পাসপোর্ট নেই, দেশে ফিরতে লাগবে ট্রাভেল পাসপ্রধানমন্ত্রী সিডনির পথে ব্যাংকক পৌঁছেছেনমে মাসে ১৫তম শিক্ষক নিবন্ধনের বিজ্ঞপ্তিচট্টগ্রামের সীতাকুন্ডে যাত্রীর সর্বস্ব লুটে নিয়েছে বাসের চালক, আটক ৮মাতার বাড়ীর ইয়াবা কায়সারের বহুতল ভবন সহ সম্পদের পাহাড়চট্টগ্রামে চাকায় পিষ্ট হয়ে কলেজছাত্রী নিহত‘চট্টগ্রামগামী চলন্ত ট্রেনে তারা নাচছিল, লাশ দুটি এর ছাদেই ছিল’চট্টগ্রাম দক্ষিণ জেলায় ছাত্রলীগের নেতৃত্বে বোরহান ও তাহের এর সাফল্যের ৬ মাসশার্শায় সড়ক গুলিতে দাপিয়ে বেড়াচ্ছে ট্রাক্টর : মরছে নিরহ মানুষ পকেট ভারি করছে প্রভাবশালী ও প্রশাসনের অসাধু ব্যক্তিরাট্রেনের ছাদে ভ্রমণ,২ শিশুর মৃত্যু

মোস্তাফিজের গুরু যখন মালিঙ্গা

Tiger-Mustafiz.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ আইপিএলের গত দুই মৌসুমে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেছিলেন বাংলাদেশি কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। তবে চলতি মৌসুমে ২ কোটি ২০ লক্ষ রুপিতে তাকে দলে ভেড়ায় মুম্বাই ইন্ডিয়ান্স। মোস্তাফিজকে দলে নিয়ে শুরু থেকে উচ্ছসিত ছিল মুম্বাই।

টুর্নামেন্ট শুরু হতেই নিজের সামর্থ্যের প্রমাণ দিচ্ছেন মোস্তাফিজও। এখনো পর্যন্ত খেলা তিন ম্যাচে ৭.৪৩ ইকোনমিতে ৫টি উইকেট শিকার করেছেন তিনি। প্রতি ম্যাচেই ডেথ ওভারে মুম্বাই অধিনায়ক রোহিত শর্মার ভরসার পাত্র ছিলেন তিনি। যদিও তিন ম্যাচে কোনও জয় পায়নি মুম্বাই, তবু ডেথ ওভারে মোস্তাফিজের বোলিং বাহবা কুড়িয়েছে সবার কাছ থেকে।

মঙ্গলবার অধরা জয়ের খোঁজে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে আতিথ্য দেবে মুম্বাই। অবধারিতভাবেই আইপিএলের সবচেয়ে সফলতম দলটির বড় একটা দায়িত্ব থাকবে মোস্তাফিজের কাঁধেও। ম্যাচের দিন দুপুরে সেই কথাই যেন মনে করিয়ে দিল মুম্বাই টিম ম্যানেজম্যান্ট।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজেদের অফিশিয়াল পেজে বোলিং মেন্টর লাসিথ মালিঙ্গার সাথে মোস্তাফিজুর রহমানের অনুশীলনের একটি ছবি পোস্ট করে মুম্বাই। ছবিতে দেখা যায় ঘর্মাক্ত মোস্তাফিজকে কিছু একটা শিখিয়ে দিচ্ছেন মালিঙ্গা। ছবির ক্যাপশনে তারা লিখে দেয়, ‘গুরু এবং শিষ্য!’

এই ছবির মাধ্যমে হয়তো মুম্বাই কর্তৃপক্ষ মোস্তাফিজকে বুঝিয়ে দিলেন যে গুরু মালিঙ্গার কাছ থেকে যথাযথ দীক্ষা নিয়ে, তা মাঠে বাস্তবায়ন করতে যেন কোনো ভুল না হয়। বাধ্য শিষ্যের মতো মোস্তাফিজ যদি গুরুর দেয়া পরামর্শ অনুসরণ করতে পারেন তবে হয়তো নিজেদের প্রথম জয় পেয়েও যেতে পারে টুর্নামেন্টের ইতিহাসে সর্বোচ্চ তিনবারের শিরোপাধারীরা।

মঙ্গলবার মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় মুখোমুখি হবে মুম্বাই ইন্ডিয়ান্স এবং রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

Top