আপডেটঃ
হামিদ আযাদের আপেল মার্কার সমর্থনে ব্যাপক গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিতবান্দরবান হবে উন্নয়নের রোল মডেল: প্রধানমন্ত্রীমাহবুব তালুকদারের বক্তব্য ব্যক্তিগত ও অসত্য: সিইসিপ্রধান নির্বাচন কমিশনার ‘মেরুদণ্ডহীন’: চরমোনাই পীরপ্রেসক্লাবের ভোটগ্রহণ শেষ: ফলাফলের অপেক্ষাগুগলের পরিষেবা ব্যবহারে বিভ্রাটব্যারিস্টার মইনুল হোসেন ৬ মাসের জামিনসাহু সেজদার বিধান দেয়ার কারণ কী?ভোটের দিন ৩০ ডিসেম্বর (রোববার) সাধারণ ছুটিনির্বাচনের সুষ্ঠু পরিবেশ না থাকার অভিযোগ ভিত্তিহীন : সিইসিবিএনপি প্রার্থী কাজলের প্রচার কর্মী আজিজুল হককে অতর্কিতভাবে হামলানির্বাচনী ঘটনায় ভূট্টো ও মাবুদ চেয়ারম্যান সহ ৮০ জনকে আসামী করে দু’টি মামলাপার্থে জিতে ভারতের সাথে সিরিজ সমতায় অস্ট্রেলিয়ালাশ হলে নিরাপত্তা নিয়ে কী করব : কনকচাঁপাজামায়াতের ২৫ নেতার প্রার্থিতার রিট ৩ দিনের মধ্যে নিষ্পত্তির নির্দেশ

নিয়োগ পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে তিতাস গ্যাস

Titash.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ প্রকৌশলী ও কর্মকর্তা নিয়োগের লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে তিতাস গ্যাস ট্রান্সমিসন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (টিজিটিডিসিএল)।

আগামী ২০ এপ্রিল শুক্রবার তিন শিফটে উপ-সহকারী প্রকৌশলী পদের পরীক্ষা নেওয়া হবে। প্রথম শিফটের পরীক্ষা সকাল সাড়ে ৮টা থেকে ১০টা, দ্বিতীয় শিফটে বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা এবং তৃতীয় শিফটের পরীক্ষা হবে বিকেল সাড়ে ৩টা থেকে ৫টা পর্যন্ত।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) পরীক্ষা অনুষ্ঠিত হবে।

২৭ এপ্রিল সহকারী প্রকৌশলী, সহকারী ব্যবস্থাপক (সাধারণ), সহকারী ব্যবস্থাপক (হিসাব), সহকারী কর্মকর্তা (হিসাব) এবং সহকারী কর্মকর্তা (সাধারণ) পদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। সহকারী প্রকৌশলী পদের পরীক্ষা দুই শিফটে সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১১টা এবং বিকেল সাড়ে ৩টা থেকে ৫টা পর্যন্ত নেওয়া হবে। বাকি পদগুলোর পরীক্ষা হবে সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত।

প্রার্থীরা tgtdcl.teletalk.com.bd ওয়েবসাইট থেকে পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড এবং প্রিন্ট করতে পারবেন। শুধুমাত্র সহকারী প্রকৌশলী ও উপ-সহকারী প্রকৌশলী পদের পরীক্ষায় একটি সায়েন্টিফিক বা সাধারণ ক্যালকুলেটর আনা যাবে। অন্য কোনো ইলেকট্রনিক ডিভাইস, মোবাইল, প্রোগ্রাম্যাবল ক্যালকুলেটর, ডিজিটাল ঘড়ি নিয়ে পরীক্ষা হলে প্রবেশ করা যাবে না।

বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন…

Top