আপডেটঃ
কর্ণফুলীতে কাজী ব্যবসা রমরমা, বিভ্রান্তিতে জনগণ২০২১ সালে চ্যাম্পিয়ন্স ট্রফির পরিবর্তে টি-টুয়েন্টি বিশ্বকাপভারতের পক্ষে কথা বলার অধিকার কে দিয়েছে: কাদেরকে ফখরুলবিদেশি শক্তি কাউকে ক্ষমতায় বসাতে পারে না : ওবায়দুল কাদেরবাল্যবিবাহ ও মাদক যুব সমাজ ধ্বংসের একটি উন্নয়নশীল দেশের বড় অশনি সংকেত -সহকারী পুলিশ সুপার মতিউলতারেকের কাছে পাসপোর্ট নেই, দেশে ফিরতে লাগবে ট্রাভেল পাসপ্রধানমন্ত্রী সিডনির পথে ব্যাংকক পৌঁছেছেনমে মাসে ১৫তম শিক্ষক নিবন্ধনের বিজ্ঞপ্তিচট্টগ্রামের সীতাকুন্ডে যাত্রীর সর্বস্ব লুটে নিয়েছে বাসের চালক, আটক ৮মাতার বাড়ীর ইয়াবা কায়সারের বহুতল ভবন সহ সম্পদের পাহাড়চট্টগ্রামে চাকায় পিষ্ট হয়ে কলেজছাত্রী নিহত‘চট্টগ্রামগামী চলন্ত ট্রেনে তারা নাচছিল, লাশ দুটি এর ছাদেই ছিল’চট্টগ্রাম দক্ষিণ জেলায় ছাত্রলীগের নেতৃত্বে বোরহান ও তাহের এর সাফল্যের ৬ মাসশার্শায় সড়ক গুলিতে দাপিয়ে বেড়াচ্ছে ট্রাক্টর : মরছে নিরহ মানুষ পকেট ভারি করছে প্রভাবশালী ও প্রশাসনের অসাধু ব্যক্তিরাট্রেনের ছাদে ভ্রমণ,২ শিশুর মৃত্যু

নিয়োগ পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে তিতাস গ্যাস

Titash.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ প্রকৌশলী ও কর্মকর্তা নিয়োগের লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে তিতাস গ্যাস ট্রান্সমিসন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (টিজিটিডিসিএল)।

আগামী ২০ এপ্রিল শুক্রবার তিন শিফটে উপ-সহকারী প্রকৌশলী পদের পরীক্ষা নেওয়া হবে। প্রথম শিফটের পরীক্ষা সকাল সাড়ে ৮টা থেকে ১০টা, দ্বিতীয় শিফটে বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা এবং তৃতীয় শিফটের পরীক্ষা হবে বিকেল সাড়ে ৩টা থেকে ৫টা পর্যন্ত।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) পরীক্ষা অনুষ্ঠিত হবে।

২৭ এপ্রিল সহকারী প্রকৌশলী, সহকারী ব্যবস্থাপক (সাধারণ), সহকারী ব্যবস্থাপক (হিসাব), সহকারী কর্মকর্তা (হিসাব) এবং সহকারী কর্মকর্তা (সাধারণ) পদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। সহকারী প্রকৌশলী পদের পরীক্ষা দুই শিফটে সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১১টা এবং বিকেল সাড়ে ৩টা থেকে ৫টা পর্যন্ত নেওয়া হবে। বাকি পদগুলোর পরীক্ষা হবে সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত।

প্রার্থীরা tgtdcl.teletalk.com.bd ওয়েবসাইট থেকে পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড এবং প্রিন্ট করতে পারবেন। শুধুমাত্র সহকারী প্রকৌশলী ও উপ-সহকারী প্রকৌশলী পদের পরীক্ষায় একটি সায়েন্টিফিক বা সাধারণ ক্যালকুলেটর আনা যাবে। অন্য কোনো ইলেকট্রনিক ডিভাইস, মোবাইল, প্রোগ্রাম্যাবল ক্যালকুলেটর, ডিজিটাল ঘড়ি নিয়ে পরীক্ষা হলে প্রবেশ করা যাবে না।

বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন…

Top