আপডেটঃ
কর্ণফুলীতে কাজী ব্যবসা রমরমা, বিভ্রান্তিতে জনগণ২০২১ সালে চ্যাম্পিয়ন্স ট্রফির পরিবর্তে টি-টুয়েন্টি বিশ্বকাপভারতের পক্ষে কথা বলার অধিকার কে দিয়েছে: কাদেরকে ফখরুলবিদেশি শক্তি কাউকে ক্ষমতায় বসাতে পারে না : ওবায়দুল কাদেরবাল্যবিবাহ ও মাদক যুব সমাজ ধ্বংসের একটি উন্নয়নশীল দেশের বড় অশনি সংকেত -সহকারী পুলিশ সুপার মতিউলতারেকের কাছে পাসপোর্ট নেই, দেশে ফিরতে লাগবে ট্রাভেল পাসপ্রধানমন্ত্রী সিডনির পথে ব্যাংকক পৌঁছেছেনমে মাসে ১৫তম শিক্ষক নিবন্ধনের বিজ্ঞপ্তিচট্টগ্রামের সীতাকুন্ডে যাত্রীর সর্বস্ব লুটে নিয়েছে বাসের চালক, আটক ৮মাতার বাড়ীর ইয়াবা কায়সারের বহুতল ভবন সহ সম্পদের পাহাড়চট্টগ্রামে চাকায় পিষ্ট হয়ে কলেজছাত্রী নিহত‘চট্টগ্রামগামী চলন্ত ট্রেনে তারা নাচছিল, লাশ দুটি এর ছাদেই ছিল’চট্টগ্রাম দক্ষিণ জেলায় ছাত্রলীগের নেতৃত্বে বোরহান ও তাহের এর সাফল্যের ৬ মাসশার্শায় সড়ক গুলিতে দাপিয়ে বেড়াচ্ছে ট্রাক্টর : মরছে নিরহ মানুষ পকেট ভারি করছে প্রভাবশালী ও প্রশাসনের অসাধু ব্যক্তিরাট্রেনের ছাদে ভ্রমণ,২ শিশুর মৃত্যু

নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠকে বিএনপি

BNP.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেনের নেতৃত্বে ৬ সদস্যের প্রতিনিধি দল গাজীপুর ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদার সঙ্গে বৈঠকে বসেছেন। এ বৈঠকে অন্য নির্বাচন কমিশনারা উপস্থিত রয়েছেন। আজ মঙ্গলবার রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে সকাল ১১টা ১০ মিনিটে এ বৈঠক শুরু হয়।

অন্য সদস্যরা হলেন- স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী এবং ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফ। দলীয় সূত্রে জানা গেছে, বিএনপির প্রতিনিধিদলটি জাতীয় ও স্থানীয় নির্বাচন বিষয়ে এবং বর্তমানে বিএনপির সভা-সমাবেশ করতে না পারার বিষয়গুলো নিয়ে সিইসির সঙ্গে আলোচনা করবে।

এ ছাড়া নির্বাচনের আগে বিএনপির নেতাকর্মীদের নামে মামলা প্রত্যাহার এবং গ্রেফতার না করার বিষয়েও সিইসির প্রতি আহ্বান থাকবে। বিশেষ করে গাজীপুর এবং খুলনা সিটিতে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করার জন্য আহ্বান জানাবে প্রতিনিধিদলটি।

Top