আপডেটঃ
কক্সবাজারে ইপসা’র নিরাপদ অভিবাসন বিষয়ক প্রশিক্ষণ সভা অনুষ্ঠিতমিডিয়ার হাত বেঁধে দিয়েছে সরকার : নজরুলদলে নেই মুশফিক-মোস্তাফিজ, অভিষেক দু’জনেরগোলদিঘীর সৌন্দর্য্য বর্ধন, মাস্টার প্ল্যান ও ইমারত নির্মাণ বিধিমালা- ১৯৯৬ নিয়ে ৮ ও ৯নং ওয়ার্ডের জনসাধারণের সাথে কউকের মতবিনিময় সভা সম্পন্নকর্ণফুলীতে সিপিপি স্বেচ্চাসেবক সম্মাননা-২০১৮ এর জন্য মনোনিত হলেন যারাচট্টগ্রামে গ্ল্যাস্কো কারখানার শ্রমিকদের মহাসড়ক অবরোধকক্সবাজারে ‘শেখ হাসিনার উন্নয়নের গল্প’ প্রচারে ছাত্রনেতা ইশতিয়াকমাঝির কাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুর্যোগ মোকাবেলা শীর্ষক মতবিনিময় সভায় বিশ্বব্যাংক প্রতিনিধিচট্টগ্রাম কলেজে অস্ত্র হাতে মহড়া:শংকিত সাধারন শিক্ষার্থীরাচট্টগ্রামে এক ওসির বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগরামুতে শহীদ লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা-২১ সেপ্টেম্বরবিএনপির ১৭৩ প্রার্থী প্রায় চূড়ান্তরামুর গর্জনিয়ায় বজ্রপাতে একই পরিবারের নারীসহ আহত ৫কক্সবাজারে প্রথম নির্মিত হচ্ছে সি,আই কোম্পানি ইন্ডাস্ট্রিজেলা প্রশাসকের কার্যালয়ে দূর্যোগ ব্যবস্থাপনার জন্য ইওসি স্থাপন

কক্সবাজারে ২০ হাজার ইয়াবাসহ যুবক গ্রেফতার

arr.jpg

ওয়ান নিউজঃ
ক্রেতা সেজে ইয়াবা গ্রহণ করতে এসে ২০ হাজার পিস ইয়াবাসহ মো. নুরুল আবছার (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

সোমবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার শহরের মোটেল রোড়ের নবান্ন রেস্তোরাঁর সামনে থেকে তাকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়। গ্রেফতার নুরুল আবছার কক্সবাজার পৌরসভার দক্ষিণ পাহাড়তলীর আব্দুর শুক্কুরের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কক্সবাজার অফিসের সহকারী পরিচালক সোমেন মন্ডল জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা শাখার সুপার (চট্টগ্রাম বিভাগ ) ইদ্রিছ আলীর নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

তিনি আরও জানান, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা শাখার কক্সবাজারস্থ সহকারী পরিচালক রুহুল আমিন বাদী হয়ে তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে তাকে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করেন।

কক্সবাজার সদর থানা পুলিশের ওসি ফরিদ উদ্দিন খন্দকার ইয়বাসহ আবছারকে তার থানায় হস্তান্তর করা হয়েছে বলে স্বীকার করেছেন।

Top