আপডেটঃ
গুগলের পরিষেবা ব্যবহারে বিভ্রাটব্যারিস্টার মইনুল হোসেন ৬ মাসের জামিনসাহু সেজদার বিধান দেয়ার কারণ কী?ভোটের দিন ৩০ ডিসেম্বর (রোববার) সাধারণ ছুটিনির্বাচনের সুষ্ঠু পরিবেশ না থাকার অভিযোগ ভিত্তিহীন : সিইসিবিএনপি প্রার্থী কাজলের প্রচার কর্মী আজিজুল হককে অতর্কিতভাবে হামলানির্বাচনী ঘটনায় ভূট্টো ও মাবুদ চেয়ারম্যান সহ ৮০ জনকে আসামী করে দু’টি মামলাপার্থে জিতে ভারতের সাথে সিরিজ সমতায় অস্ট্রেলিয়ালাশ হলে নিরাপত্তা নিয়ে কী করব : কনকচাঁপাজামায়াতের ২৫ নেতার প্রার্থিতার রিট ৩ দিনের মধ্যে নিষ্পত্তির নির্দেশসিইসির সঙ্গে আইজিপি-ডিএমপি কমিশনারের বৈঠকপরপর দুই মেয়াদের বেশি প্রধানমন্ত্রী নয়‘২০৩০ সালের মধ্যে বাংলাদেশ হবে মধ্যম আয়ের দেশ’নির্বাচনকে কেন্দ্র করে আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালনে বিজিবি মোতায়েনবিএনপির নির্বাচনী ইশতেহারে ১৭ অঙ্গীকার

কক্সবাজার জেলার শ্রেষ্ঠ ওসি ফরিদ উদ্দীন

oc.jpg

অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার কক্সবাজার সদর থানায় যোগদানের পর অপরাধী, চিহ্নিত ডাকাত গ্রেফতার, অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণাসহ শান্তি শৃঙ্খলা বজায় রাখতে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে যাচ্ছেন। তার কাজের স্বীকৃতিও মিলেছে বহুবার।

ইতোপূর্বে তিনি কক্সবাজার জেলায় বিশেষ শাখায় দীর্ঘ ০২ বছর ডিআইওয়ান হিসেবে দায়িত্ব পালন করেছেন বর্তমান অফিসার ইনচার্জ জনাব মোঃ ফরিদ উদ্দিন খন্দকার, কক্সবাজার সদর মডেল থানা এবং চাকরি জীবনে একাধিকবার শ্রেষ্ঠত্বের গৌরব অর্জন করেন। বরাবরের মতো তিনি এবারো এ ধারা অব্যাহত রেখেছেন। কক্সবাজার জেলায় অফিসার ইনচার্জ ওসি হিসেবে এবার শ্রেষ্টত্বের স্থানটি অধিকারে নিলেন অফিসার ইনচার্জ ফরিদ উদ্দিন খন্দকার।

তাই এবারও তাকে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ এর সম্মাননা দেয়া হয়েছে । ইং- ১৬/০৪/১৮খ্রিঃ সকালে জেলা পুলিশ লাইনে অনুষ্টিত পুলিশের মাসিক কল্যাণ সভায় আনুষ্টানিকভাবে উনার হাতে শ্রেষ্ট সম্মাননা স্মারক, নগদ অর্থ তুলে দেন জেলা পুলিশ প্রশাসনের অভিভাবক পুলিশ সুপার ড.একেএম ইকবাল হোসেন। এসময় আরো উপস্থিত ছিলেন কক্সবাজার অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল, পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা, সহ পুলিশের পদস্থ কর্মকর্তা বৃন্দ।

উল্লেখ্য, প্রতিমাসে পুলিশের দায়িত্ব যথাযথ পালন ও গ্রেফতারি পরোয়ানা তামিল, অপরাধী, ডাকাত গ্রেফতার, অবৈধ অস্ত্র উদ্ধারসহ অবদান রাখায় জেলার বিভিন্ন থানায় কর্মরত পুলিশ অফিসারদের নগদ অর্থ, সম্মাননা দিয়ে কাজের উৎসাহ দিয়ে আসছেন জেলা পুলিশ সুপার।

Top