আপডেটঃ
যে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রীকার্ডের লেনদেনে আসছে ‘এনএফসি’ প্রযুক্তিফাইনালে ‘ফ্রান্সের বিপক্ষে প্রস্তুত ক্রোয়েশিয়াগ্রামীণ গল্পে প্রসূন

কক্সবাজার জেলার শ্রেষ্ঠ ওসি ফরিদ উদ্দীন

oc.jpg

অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার কক্সবাজার সদর থানায় যোগদানের পর অপরাধী, চিহ্নিত ডাকাত গ্রেফতার, অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণাসহ শান্তি শৃঙ্খলা বজায় রাখতে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে যাচ্ছেন। তার কাজের স্বীকৃতিও মিলেছে বহুবার।

ইতোপূর্বে তিনি কক্সবাজার জেলায় বিশেষ শাখায় দীর্ঘ ০২ বছর ডিআইওয়ান হিসেবে দায়িত্ব পালন করেছেন বর্তমান অফিসার ইনচার্জ জনাব মোঃ ফরিদ উদ্দিন খন্দকার, কক্সবাজার সদর মডেল থানা এবং চাকরি জীবনে একাধিকবার শ্রেষ্ঠত্বের গৌরব অর্জন করেন। বরাবরের মতো তিনি এবারো এ ধারা অব্যাহত রেখেছেন। কক্সবাজার জেলায় অফিসার ইনচার্জ ওসি হিসেবে এবার শ্রেষ্টত্বের স্থানটি অধিকারে নিলেন অফিসার ইনচার্জ ফরিদ উদ্দিন খন্দকার।

তাই এবারও তাকে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ এর সম্মাননা দেয়া হয়েছে । ইং- ১৬/০৪/১৮খ্রিঃ সকালে জেলা পুলিশ লাইনে অনুষ্টিত পুলিশের মাসিক কল্যাণ সভায় আনুষ্টানিকভাবে উনার হাতে শ্রেষ্ট সম্মাননা স্মারক, নগদ অর্থ তুলে দেন জেলা পুলিশ প্রশাসনের অভিভাবক পুলিশ সুপার ড.একেএম ইকবাল হোসেন। এসময় আরো উপস্থিত ছিলেন কক্সবাজার অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল, পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা, সহ পুলিশের পদস্থ কর্মকর্তা বৃন্দ।

উল্লেখ্য, প্রতিমাসে পুলিশের দায়িত্ব যথাযথ পালন ও গ্রেফতারি পরোয়ানা তামিল, অপরাধী, ডাকাত গ্রেফতার, অবৈধ অস্ত্র উদ্ধারসহ অবদান রাখায় জেলার বিভিন্ন থানায় কর্মরত পুলিশ অফিসারদের নগদ অর্থ, সম্মাননা দিয়ে কাজের উৎসাহ দিয়ে আসছেন জেলা পুলিশ সুপার।

Top