আপডেটঃ
কর্ণফুলীতে কাজী ব্যবসা রমরমা, বিভ্রান্তিতে জনগণ২০২১ সালে চ্যাম্পিয়ন্স ট্রফির পরিবর্তে টি-টুয়েন্টি বিশ্বকাপভারতের পক্ষে কথা বলার অধিকার কে দিয়েছে: কাদেরকে ফখরুলবিদেশি শক্তি কাউকে ক্ষমতায় বসাতে পারে না : ওবায়দুল কাদেরবাল্যবিবাহ ও মাদক যুব সমাজ ধ্বংসের একটি উন্নয়নশীল দেশের বড় অশনি সংকেত -সহকারী পুলিশ সুপার মতিউলতারেকের কাছে পাসপোর্ট নেই, দেশে ফিরতে লাগবে ট্রাভেল পাসপ্রধানমন্ত্রী সিডনির পথে ব্যাংকক পৌঁছেছেনমে মাসে ১৫তম শিক্ষক নিবন্ধনের বিজ্ঞপ্তিচট্টগ্রামের সীতাকুন্ডে যাত্রীর সর্বস্ব লুটে নিয়েছে বাসের চালক, আটক ৮মাতার বাড়ীর ইয়াবা কায়সারের বহুতল ভবন সহ সম্পদের পাহাড়চট্টগ্রামে চাকায় পিষ্ট হয়ে কলেজছাত্রী নিহত‘চট্টগ্রামগামী চলন্ত ট্রেনে তারা নাচছিল, লাশ দুটি এর ছাদেই ছিল’চট্টগ্রাম দক্ষিণ জেলায় ছাত্রলীগের নেতৃত্বে বোরহান ও তাহের এর সাফল্যের ৬ মাসশার্শায় সড়ক গুলিতে দাপিয়ে বেড়াচ্ছে ট্রাক্টর : মরছে নিরহ মানুষ পকেট ভারি করছে প্রভাবশালী ও প্রশাসনের অসাধু ব্যক্তিরাট্রেনের ছাদে ভ্রমণ,২ শিশুর মৃত্যু

বিশ্বের দ্বিতীয় ক্রিকেটার হিসেবে রেকর্ডের দ্বারপ্রান্তে সাকিব

Tiger-Shakib.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ সাকিব আল হাসান মানেই রেকর্ডের ছড়াছড়ি। দুর্দান্ত সব পারফর্মেন্স তিনি দেখিয়ে যান আন্তর্জাতিক ম্যাচ থেকে শুরু করে ঘরোয়া ফ্র্যাঞ্চাইজি লিগে। চলতি আইপিএলের একাদশ আসরেও প্রতি ম্যাচেই তিনি দেখিয়ে যাচ্ছেন নিজের কারিশমা। এই মুহূর্তে অনন্য এক রেকর্ডের দ্বারপ্রান্তে তিনি। এর আগে মাত্র একজন ক্রিকেটার টি-টোয়েন্টি ফরম্যাটে এই রেকর্ড গড়তে পেরেছেন।

গতকাল শনিবার রাতে সাবেক দল কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ২৭ রান করে এই ফরম্যাটে ৪ হাজার রান পূর্ণ করেন সাকিব। পাশাপাশ ২ উইকেট নিয়ে টি-টোয়েন্টি ক্রিকেটে নিজের শিকার সংখ্যা ২৯৯তে নিয়ে যান তিনি। আর মাত্র ১ উইকেট পেলেই টি-টোয়েন্টি ক্রিকেটের দ্বিতীয় খেলোয়াড় হিসেবে কমপক্ষে ৪ হাজার রান ও ৩০০ উইকেটের মালিক হবেন সাকিব।

সাকিবের আগে এই যুগলবন্দী রেকর্ড গড়েছেন ওয়েস্ট ইন্ডিজের ডোয়াইন ব্রাভো। ব্যাট হাতে তার সংগ্রহ ৫৫৮২ রান। আর বল হাতে ৪১৩ উইকেট শিকার করেছেন তিনি। টি-টোয়েন্টি ক্রিকেটে ব্রাভোই এখন পর্যন্ত সর্বোচ্চ উইকেটশিকারী। ডোয়াইন ব্র্যাভোর আগে টি-টোয়েন্টিতে ৩০০ উইকেট নিয়েছেন সুনীল নারাইন; শ্রীলঙ্কার গতি তারকা লাসিথ মালিঙ্গা এবং পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি।

Top