আপডেটঃ
গুগলের পরিষেবা ব্যবহারে বিভ্রাটব্যারিস্টার মইনুল হোসেন ৬ মাসের জামিনসাহু সেজদার বিধান দেয়ার কারণ কী?ভোটের দিন ৩০ ডিসেম্বর (রোববার) সাধারণ ছুটিনির্বাচনের সুষ্ঠু পরিবেশ না থাকার অভিযোগ ভিত্তিহীন : সিইসিবিএনপি প্রার্থী কাজলের প্রচার কর্মী আজিজুল হককে অতর্কিতভাবে হামলানির্বাচনী ঘটনায় ভূট্টো ও মাবুদ চেয়ারম্যান সহ ৮০ জনকে আসামী করে দু’টি মামলাপার্থে জিতে ভারতের সাথে সিরিজ সমতায় অস্ট্রেলিয়ালাশ হলে নিরাপত্তা নিয়ে কী করব : কনকচাঁপাজামায়াতের ২৫ নেতার প্রার্থিতার রিট ৩ দিনের মধ্যে নিষ্পত্তির নির্দেশসিইসির সঙ্গে আইজিপি-ডিএমপি কমিশনারের বৈঠকপরপর দুই মেয়াদের বেশি প্রধানমন্ত্রী নয়‘২০৩০ সালের মধ্যে বাংলাদেশ হবে মধ্যম আয়ের দেশ’নির্বাচনকে কেন্দ্র করে আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালনে বিজিবি মোতায়েনবিএনপির নির্বাচনী ইশতেহারে ১৭ অঙ্গীকার

মঙ্গল শোভাযাত্রায় সোনার মানুষ হবার প্রত্যয়

pohela-Baishak.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ মঙ্গল শোভাযাত্রা শুরু হয়েছে। শনিবার সকাল নয়টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইনস্টিটিউটের সামনে থেকে এই শোভাযাত্রা শুরু হয়। মঙ্গল শোভাযাত্রার আয়োজক ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইনস্টিটিউট।
সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. আখতারুজ্জামান এবং সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূরের উপস্থিতিতে মঙ্গল শোভাযাত্রা শুরু হয়।
মঙ্গল শোভাযাত্রাটি শাহবাগ হয়ে শেরাটন হোটেল, সেখান থেকে ইউটার্ন করে টিএসসি ঘুরে আবার চারুকলার সামনে এসে শেষ হবে।
‘মানুষ ভজলে সোনার মানুষ হবি’- বাউল সম্রাট লালন ফকিরের অমর সৃষ্টিকে এবার মঙ্গল শোভাযাত্রার প্রতিপাদ্য করা হয়েছে।
মঙ্গল শোভাযাত্রায় যোগ দিতে সকাল থেকে ঢাকার বিভিন্ন স্থান থেকে নানা বয়সীরা জড়ো হন। কড়া নিরাপত্তার মধ্যে শুরু হয় মঙ্গল শোভাযাত্রা।
মঙ্গল শোভাযাত্রা ছাড়াও বাংলা নববর্ষকে কেন্দ্র করে পুরো ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় নেয়া হয়েছে কড়া নিরাপত্তা।

Top