আপডেটঃ
যে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রীকার্ডের লেনদেনে আসছে ‘এনএফসি’ প্রযুক্তিফাইনালে ‘ফ্রান্সের বিপক্ষে প্রস্তুত ক্রোয়েশিয়াগ্রামীণ গল্পে প্রসূন

মঙ্গল শোভাযাত্রায় সোনার মানুষ হবার প্রত্যয়

pohela-Baishak.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ মঙ্গল শোভাযাত্রা শুরু হয়েছে। শনিবার সকাল নয়টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইনস্টিটিউটের সামনে থেকে এই শোভাযাত্রা শুরু হয়। মঙ্গল শোভাযাত্রার আয়োজক ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইনস্টিটিউট।
সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. আখতারুজ্জামান এবং সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূরের উপস্থিতিতে মঙ্গল শোভাযাত্রা শুরু হয়।
মঙ্গল শোভাযাত্রাটি শাহবাগ হয়ে শেরাটন হোটেল, সেখান থেকে ইউটার্ন করে টিএসসি ঘুরে আবার চারুকলার সামনে এসে শেষ হবে।
‘মানুষ ভজলে সোনার মানুষ হবি’- বাউল সম্রাট লালন ফকিরের অমর সৃষ্টিকে এবার মঙ্গল শোভাযাত্রার প্রতিপাদ্য করা হয়েছে।
মঙ্গল শোভাযাত্রায় যোগ দিতে সকাল থেকে ঢাকার বিভিন্ন স্থান থেকে নানা বয়সীরা জড়ো হন। কড়া নিরাপত্তার মধ্যে শুরু হয় মঙ্গল শোভাযাত্রা।
মঙ্গল শোভাযাত্রা ছাড়াও বাংলা নববর্ষকে কেন্দ্র করে পুরো ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় নেয়া হয়েছে কড়া নিরাপত্তা।

Top