আপডেটঃ
কর্ণফুলীতে কাজী ব্যবসা রমরমা, বিভ্রান্তিতে জনগণ২০২১ সালে চ্যাম্পিয়ন্স ট্রফির পরিবর্তে টি-টুয়েন্টি বিশ্বকাপভারতের পক্ষে কথা বলার অধিকার কে দিয়েছে: কাদেরকে ফখরুলবিদেশি শক্তি কাউকে ক্ষমতায় বসাতে পারে না : ওবায়দুল কাদেরবাল্যবিবাহ ও মাদক যুব সমাজ ধ্বংসের একটি উন্নয়নশীল দেশের বড় অশনি সংকেত -সহকারী পুলিশ সুপার মতিউলতারেকের কাছে পাসপোর্ট নেই, দেশে ফিরতে লাগবে ট্রাভেল পাসপ্রধানমন্ত্রী সিডনির পথে ব্যাংকক পৌঁছেছেনমে মাসে ১৫তম শিক্ষক নিবন্ধনের বিজ্ঞপ্তিচট্টগ্রামের সীতাকুন্ডে যাত্রীর সর্বস্ব লুটে নিয়েছে বাসের চালক, আটক ৮মাতার বাড়ীর ইয়াবা কায়সারের বহুতল ভবন সহ সম্পদের পাহাড়চট্টগ্রামে চাকায় পিষ্ট হয়ে কলেজছাত্রী নিহত‘চট্টগ্রামগামী চলন্ত ট্রেনে তারা নাচছিল, লাশ দুটি এর ছাদেই ছিল’চট্টগ্রাম দক্ষিণ জেলায় ছাত্রলীগের নেতৃত্বে বোরহান ও তাহের এর সাফল্যের ৬ মাসশার্শায় সড়ক গুলিতে দাপিয়ে বেড়াচ্ছে ট্রাক্টর : মরছে নিরহ মানুষ পকেট ভারি করছে প্রভাবশালী ও প্রশাসনের অসাধু ব্যক্তিরাট্রেনের ছাদে ভ্রমণ,২ শিশুর মৃত্যু

দেশে ফিরলেন মোনালিসা

monalisha..jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ নাটক বা বিজ্ঞাপন— অনেকদিন কোথাও নেই মোনালিসা। থাকেন যুক্তরাষ্ট্রে। তাও তাকে নিয়ে দর্শকদের মাঝে এখনো চর্চা হয়। এবার এলেন দেশে, প্রায় দুই বছর পর।

বৃহস্পতিবার সকালে ঢাকায় পা রাখেন মোনালিসা। ফেসবুক পোস্টের মাধ্যমে খবরটি জানালেন জনপ্রিয় তারকা।

তার ভাষ্যে, নিজের দেশে ফিরে আসা সবসময়ই আনন্দের। কারণ এখানে তাকে আত্মার ভেতর থেকে স্বাগত জানানো হয়।

অভিনেত্রী জানান, পরিবার ও বন্ধুদের সঙ্গে নববর্ষ পালন করবেন। ঈদুল ফিতরও প্রিয়জনদের সঙ্গে কাটানোর ইচ্ছা আছে। ব্যাটে-বলে মিললে নাটক, টেলিফিল্ম, বিজ্ঞাপন বা মিউজিক ভিডিওতে অভিনয় করবেন।

২০১২ সালের শেষদিকে বিয়ে করেন মোনালিসা। এর কয়েক মাস পর স্বামীর সঙ্গে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান। কয়েক বছরের মাথায় বিবাহ বিচ্ছেদ ঘটলেও বর্তমানে সেই দেশেই আছেন তিনি।

যুক্তরাষ্ট্রের প্রসাধনী সামগ্রী সরবরাহকারী বহুজাতিক প্রতিষ্ঠান ‘সেফোরা’র বিউটি অ্যাডভাইজার হিসেবে কর্মরত আছেন মোনালিসা। বিশেষ দিবসে স্থানীয় বাংলা টেলিভিশনের অনুষ্ঠানে দেখা যায় তাকে। সম্প্রতি একটি সুন্দরী প্রতিযোগিতার বিচারকের দায়িত্ব পালনও করেন।

Top