আপডেটঃ
যে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রীকার্ডের লেনদেনে আসছে ‘এনএফসি’ প্রযুক্তিফাইনালে ‘ফ্রান্সের বিপক্ষে প্রস্তুত ক্রোয়েশিয়াগ্রামীণ গল্পে প্রসূন

দেশে ফিরলেন মোনালিসা

monalisha..jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ নাটক বা বিজ্ঞাপন— অনেকদিন কোথাও নেই মোনালিসা। থাকেন যুক্তরাষ্ট্রে। তাও তাকে নিয়ে দর্শকদের মাঝে এখনো চর্চা হয়। এবার এলেন দেশে, প্রায় দুই বছর পর।

বৃহস্পতিবার সকালে ঢাকায় পা রাখেন মোনালিসা। ফেসবুক পোস্টের মাধ্যমে খবরটি জানালেন জনপ্রিয় তারকা।

তার ভাষ্যে, নিজের দেশে ফিরে আসা সবসময়ই আনন্দের। কারণ এখানে তাকে আত্মার ভেতর থেকে স্বাগত জানানো হয়।

অভিনেত্রী জানান, পরিবার ও বন্ধুদের সঙ্গে নববর্ষ পালন করবেন। ঈদুল ফিতরও প্রিয়জনদের সঙ্গে কাটানোর ইচ্ছা আছে। ব্যাটে-বলে মিললে নাটক, টেলিফিল্ম, বিজ্ঞাপন বা মিউজিক ভিডিওতে অভিনয় করবেন।

২০১২ সালের শেষদিকে বিয়ে করেন মোনালিসা। এর কয়েক মাস পর স্বামীর সঙ্গে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান। কয়েক বছরের মাথায় বিবাহ বিচ্ছেদ ঘটলেও বর্তমানে সেই দেশেই আছেন তিনি।

যুক্তরাষ্ট্রের প্রসাধনী সামগ্রী সরবরাহকারী বহুজাতিক প্রতিষ্ঠান ‘সেফোরা’র বিউটি অ্যাডভাইজার হিসেবে কর্মরত আছেন মোনালিসা। বিশেষ দিবসে স্থানীয় বাংলা টেলিভিশনের অনুষ্ঠানে দেখা যায় তাকে। সম্প্রতি একটি সুন্দরী প্রতিযোগিতার বিচারকের দায়িত্ব পালনও করেন।

Top