আপডেটঃ
কক্সবাজার ও রামুতে বিভিন্ন মাদ্রাসা পরিদর্শনকালে আল্লামা শাহ আহমদ শফী কওমি শিক্ষার গুরুত্ব অনুধাবন করেই সরকার কওমি সনদের স্বীকৃতি দিয়েছেঢাকা টেস্টে বাংলাদেশের বিশাল জয়কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবর রহমান সম্পাদক আবু তাহের চৌধুরীচকরিয়া পৌরসভা যুবলীগ নেতা মোঃ বেলাল উদ্দিন ফরহাদের মৃত্যুতে রামু উপজেলা যুবলীগের শোকসোলাতানিয়া কেজি এন্ড নুরানী একাডেমীর পি.এস.সি পরীক্ষার্থীদে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন‘জনবিচ্ছিন্ন বিএনপি জামাত জ্বালাও পোড়াও এবং মানুষ হত্যার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে’ত্রুটি কাটিয়ে পুরোদমে চট্টগ্রামে গ্যাস সরবরাহকর্ণফুলীতে ‘সাঁকো’ সংগঠনের উদ্যোগে পি.এস.সি পরীক্ষার্থীদের ফ্রি কোচিং সেবা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিতবিমান বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পি.এস. সি পরিক্ষাথীদের বিদায় সংবর্ধনা৩০ ডিসেম্বরই নির্বাচন: ইসিহাইকোর্টে হাজির হয়ে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন কক্সবাজারের ডিসি-এসপিউখিয়ার কলেজছাত্রী হত্যাকারী সন্ত্রাসী কবিরের গুলিবিদ্ধ লাশ উদ্ধারমাওলানা আনোয়ারের জানাজা ও দাফন সম্পন্ন‘থ্যাঙ্ক ইউ পিএম’ বিজ্ঞাপনের বিষয়ে অভিযোগ পেলে খতিয়ে দেখা হবে: ইসি সচিবনির্বাচন পিছিয়েছেন। আর নয়। একদিনও নয়, একঘণ্টাও নয়।

দেশে ফিরলেন মোনালিসা

monalisha..jpg

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ নাটক বা বিজ্ঞাপন— অনেকদিন কোথাও নেই মোনালিসা। থাকেন যুক্তরাষ্ট্রে। তাও তাকে নিয়ে দর্শকদের মাঝে এখনো চর্চা হয়। এবার এলেন দেশে, প্রায় দুই বছর পর।

বৃহস্পতিবার সকালে ঢাকায় পা রাখেন মোনালিসা। ফেসবুক পোস্টের মাধ্যমে খবরটি জানালেন জনপ্রিয় তারকা।

তার ভাষ্যে, নিজের দেশে ফিরে আসা সবসময়ই আনন্দের। কারণ এখানে তাকে আত্মার ভেতর থেকে স্বাগত জানানো হয়।

অভিনেত্রী জানান, পরিবার ও বন্ধুদের সঙ্গে নববর্ষ পালন করবেন। ঈদুল ফিতরও প্রিয়জনদের সঙ্গে কাটানোর ইচ্ছা আছে। ব্যাটে-বলে মিললে নাটক, টেলিফিল্ম, বিজ্ঞাপন বা মিউজিক ভিডিওতে অভিনয় করবেন।

২০১২ সালের শেষদিকে বিয়ে করেন মোনালিসা। এর কয়েক মাস পর স্বামীর সঙ্গে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান। কয়েক বছরের মাথায় বিবাহ বিচ্ছেদ ঘটলেও বর্তমানে সেই দেশেই আছেন তিনি।

যুক্তরাষ্ট্রের প্রসাধনী সামগ্রী সরবরাহকারী বহুজাতিক প্রতিষ্ঠান ‘সেফোরা’র বিউটি অ্যাডভাইজার হিসেবে কর্মরত আছেন মোনালিসা। বিশেষ দিবসে স্থানীয় বাংলা টেলিভিশনের অনুষ্ঠানে দেখা যায় তাকে। সম্প্রতি একটি সুন্দরী প্রতিযোগিতার বিচারকের দায়িত্ব পালনও করেন।

Top