আপডেটঃ
কক্সবাজারের মানবতার শ্রেষ্ট মানব সেবক ড়াক্তার রেজাউল করিম মনছুরযেখানে সেখানে কান পরিষ্কার করবেন নাসাকিবের না থাকাটা আমার জন্য বাড়তি দায়িত্ব : মিরাজআন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ে ‘আইইই ডে’ পালিতইতিহাসে ১ম বার মার্কিন সেনার বৃহত্তম কমান্ডের দায়িত্বে নারী!৩৭ বছর পর ইরানের মেয়েরা ফুটবল মাঠেআবার নির্বাসনে তনুশ্রী?সৌদি বাদশাহর সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠককর্ণফুলীতে মামুন হত্যার আসামিদের গ্রেফতারের দাবিতে সড়ক অবরোধ ও বিক্ষোভকুমারীপূজা উপলক্ষে হিলি সীমান্তে বিজিবিকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে ভারতী বিএসএফবেনাপোল সীমান্তে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ ২ পাচারকারী আটকসব সদস্য রাষ্ট্র একসঙ্গে কাজ করলে শান্তি নিশ্চিত হয় : স্পিকারনির্বাচন কবে, জানতে চাইলেন মার্কিন কূটনীতিকসভাপতি কমল এমপি, সাধারণ সম্পাদক হুদা বঙ্গবন্ধু পরিষদ কক্সবাজার জেলা কমিটি অনুমোদনযশোরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

কর্ণফুলীতে নাশকতা মামলায় জামায়াত নেতা মোঃ আলমগীর গ্রেফতার

Ctg-Jamat.jpeg

জে,জাহেদ চট্টগ্রাম:

কর্ণফুলী উপজেলা বড়উঠান জামায়াতের সেক্রেটারী মোঃ আলমগীর (৩০)কে গ্রেফতার করা হয়েছে।

১৪ এপ্রিল রাত সাড়ে ১১টায় কর্ণফুলী থানা পুলিশ তাকে বড়উঠান থেকে গ্রেফতার করে। তিনি জামায়াতে ইসলামীর বড়উঠান ইউনিয়নের নেতা এবং কর্ণফুলী থানার নাশকতা ও ভাংচুর মামলার পলাতক আসামি।

জানা গেছে,কর্ণফুলী থানার অপারেশন অফিসার মোহাম্মদ হোসাইন এর নেতৃত্বে এসআই আলতাফ হোসেন ও সঙ্গীয় র্ফোস বড়উঠান এলাকা থেকে এই দুর্ধর্ষ জামায়াত নেতা মোঃ আলমগীরকে গ্রেফতার করে।

কর্ণফুলী থানার ওসি সৈয়দুল মোস্তফা জানান, মোঃ আলমগীরের বিরুদ্ধে কর্ণফুলী থানায় ২টি বিশেষ ক্ষমতা আইনে নাসকতা মামলা, যার একটির নং ১০/১৮ইং তারিখ ৬/২/১৮ এবং পটিয়া থানায় ৩টি মামলা রয়েছে।

এ সবকটি মামলায় তিনি গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি। এ ছাড়া তার বিরুদ্ধে সরকার বিরোধী নানা র্কমকান্ডের অভিযোগ রয়েছে।

গ্রেফতারকৃত আসামী বড়উঠান ইউনিয়নের আব্দুল নুর প্রকাশ লেদু মেস্ত্রীর ছেলে। আগামীকাল তাকে আদালতে প্রেরণ করা হবে বলে জানা যায়।

Top