আপডেটঃ
কক্সবাজার আন্চলিক পাসপোর্ট অফিসে বদলীল আদেশ অমান্য করে বহাল আছে সত্যব্রত শর্মাচকরিয়ায় বঙ্গবন্ধু সাফারি পার্কে দর্শনার্থী বাড়তি বিনোদনে যোগ হয়েছে আকর্ষনীয় তিন জোড়া আফ্রিকান জেব্রাজনগণ কিন্তু খুব হিসেবি, ঠিকই মাথায় রাখবে: প্রধানমন্ত্রীকান্না প্রসঙ্গে সমালোচকদের ধুয়ে দিলেন নেইমার!৩-১ ব্যবধানে এগিয়ে বেলজিয়ামচট্টগ্রামে গ্রাহকের শত কোটি টাকা নিয়ে উধাও “ডিজিটাল কিং মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি”চকরিয়ায় মহাসড়ক থেকে যুবকের লাশ উদ্ধারচকরিয়ায় গাড়ীর চাপায় মহেশখালীর মহিলা ভাইস চেয়ারম্যান শাশুড়ি নিহত২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তি

কর্ণফুলীতে নাশকতা মামলায় জামায়াত নেতা মোঃ আলমগীর গ্রেফতার

Ctg-Jamat.jpeg

জে,জাহেদ চট্টগ্রাম:

কর্ণফুলী উপজেলা বড়উঠান জামায়াতের সেক্রেটারী মোঃ আলমগীর (৩০)কে গ্রেফতার করা হয়েছে।

১৪ এপ্রিল রাত সাড়ে ১১টায় কর্ণফুলী থানা পুলিশ তাকে বড়উঠান থেকে গ্রেফতার করে। তিনি জামায়াতে ইসলামীর বড়উঠান ইউনিয়নের নেতা এবং কর্ণফুলী থানার নাশকতা ও ভাংচুর মামলার পলাতক আসামি।

জানা গেছে,কর্ণফুলী থানার অপারেশন অফিসার মোহাম্মদ হোসাইন এর নেতৃত্বে এসআই আলতাফ হোসেন ও সঙ্গীয় র্ফোস বড়উঠান এলাকা থেকে এই দুর্ধর্ষ জামায়াত নেতা মোঃ আলমগীরকে গ্রেফতার করে।

কর্ণফুলী থানার ওসি সৈয়দুল মোস্তফা জানান, মোঃ আলমগীরের বিরুদ্ধে কর্ণফুলী থানায় ২টি বিশেষ ক্ষমতা আইনে নাসকতা মামলা, যার একটির নং ১০/১৮ইং তারিখ ৬/২/১৮ এবং পটিয়া থানায় ৩টি মামলা রয়েছে।

এ সবকটি মামলায় তিনি গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি। এ ছাড়া তার বিরুদ্ধে সরকার বিরোধী নানা র্কমকান্ডের অভিযোগ রয়েছে।

গ্রেফতারকৃত আসামী বড়উঠান ইউনিয়নের আব্দুল নুর প্রকাশ লেদু মেস্ত্রীর ছেলে। আগামীকাল তাকে আদালতে প্রেরণ করা হবে বলে জানা যায়।

Top