আপডেটঃ
চট্টগ্রামে নেবুলাইজার ও ভেজিটেবল কাটার মেশিনে ২ কেজি স্বর্ণ সহ আটক ১সেনাবাহিনীতে অফিসার পদে নিয়োগডিমেরিট পয়েন্টের সাথে জরিমানাও গুনতে হচ্ছে সাকিবকেতাপসের প্রশংসায় সানি লিওনবিনোদনের এক অনবদ্য আয়োজন-গৌহাটি শিলংশীতকালীন গোসলে ৯ ভুল‘দেশের উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন’সব পক্ষের অংশগ্রহণ ছাড়া নির্বাচন কার্যকর হবে নাযশোরের নারাঙ্গালীতে প্রতিপক্ষের হামলায় আ’লীগ কর্মী জখমহঠাৎ শেখ সুজাতের বাসায় রেজা কিবরিয়ামানুষের সাথে কথা বলার দিকনির্দেশনাজাতীয় প্রেসক্লাব নির্বাচনে সভাপতি সাইফুল, সম্পাদক ফরিদাপ্রতিযোগিতা মানে প্রতিহিংসা নয়: সিইসিবর্তমান সরকার ইসলামের সরকারঃ এমপি বদিগণ মানুষের অধিকার আদায় করতে ধানের শীষে ভোট দিন : এড. শামীম আরা স্বপ্না

কর্ণফুলীতে নাশকতা মামলায় জামায়াত নেতা মোঃ আলমগীর গ্রেফতার

Ctg-Jamat.jpeg

জে,জাহেদ চট্টগ্রাম:

কর্ণফুলী উপজেলা বড়উঠান জামায়াতের সেক্রেটারী মোঃ আলমগীর (৩০)কে গ্রেফতার করা হয়েছে।

১৪ এপ্রিল রাত সাড়ে ১১টায় কর্ণফুলী থানা পুলিশ তাকে বড়উঠান থেকে গ্রেফতার করে। তিনি জামায়াতে ইসলামীর বড়উঠান ইউনিয়নের নেতা এবং কর্ণফুলী থানার নাশকতা ও ভাংচুর মামলার পলাতক আসামি।

জানা গেছে,কর্ণফুলী থানার অপারেশন অফিসার মোহাম্মদ হোসাইন এর নেতৃত্বে এসআই আলতাফ হোসেন ও সঙ্গীয় র্ফোস বড়উঠান এলাকা থেকে এই দুর্ধর্ষ জামায়াত নেতা মোঃ আলমগীরকে গ্রেফতার করে।

কর্ণফুলী থানার ওসি সৈয়দুল মোস্তফা জানান, মোঃ আলমগীরের বিরুদ্ধে কর্ণফুলী থানায় ২টি বিশেষ ক্ষমতা আইনে নাসকতা মামলা, যার একটির নং ১০/১৮ইং তারিখ ৬/২/১৮ এবং পটিয়া থানায় ৩টি মামলা রয়েছে।

এ সবকটি মামলায় তিনি গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি। এ ছাড়া তার বিরুদ্ধে সরকার বিরোধী নানা র্কমকান্ডের অভিযোগ রয়েছে।

গ্রেফতারকৃত আসামী বড়উঠান ইউনিয়নের আব্দুল নুর প্রকাশ লেদু মেস্ত্রীর ছেলে। আগামীকাল তাকে আদালতে প্রেরণ করা হবে বলে জানা যায়।

Top