আপডেটঃ
হাইকোর্টে জামিন পেলেন চকরিয়া উপজেলা চেয়ারম্যান জাফর আলমইতালিতে ব্যস্ততম সেতু ধসে বহু হতাহতের শঙ্কাঘরেই তৈরি করুন রঙিন স্যান্ডউইচনির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে বিএনপি : কাদেরঅবশেষে জুটি বাঁধছেন দীপিকা-সালমানকক্সবাজার সাংবাদিক ইউনিয়নের জাতীয় শোক দিবসের আলোচনা সভা৩১ জনের দলেও জায়গা হলো না নাসির-তাসকিনেররাতে আসছে গোলাম সারওয়ারের মরদেহঢাবিতে ভর্তি আবেদনের সময় দুই দিন বাড়লোচট্টগ্রামে পুলিশকে ফাঁকি দিয়ে আসামির পলায়নশার্শার নাভারনে বই সামনে রেখেই হোমিওপ্যাথিক মেডিকেল পরীক্ষা প্রদানের সংবাদ প্রকাশ হওয়ায় তোলপাড় : তদন্ত কমিটি গঠনযশোরের নাভারনে এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধারযশোরের নওয়াপাড়ায় ডক্টরস্ ক্লিনিকে রোগীর পেটে গজ রেখে সেলাইরাজারকুলের সাবেক মেম্বার মুক্তিযোদ্ধা বিন্টু মোহন বড়ুয়া পরকালে – এমপি কমলসহ বিভিন্ন মহলের শোক প্রকাশচট্টগ্রামে আসল দুদকের হাতে নকল দুদক কর্মকর্তা গ্রেফতার

কর্ণফুলীতে নাশকতা মামলায় জামায়াত নেতা মোঃ আলমগীর গ্রেফতার

Ctg-Jamat.jpeg

জে,জাহেদ চট্টগ্রাম:

কর্ণফুলী উপজেলা বড়উঠান জামায়াতের সেক্রেটারী মোঃ আলমগীর (৩০)কে গ্রেফতার করা হয়েছে।

১৪ এপ্রিল রাত সাড়ে ১১টায় কর্ণফুলী থানা পুলিশ তাকে বড়উঠান থেকে গ্রেফতার করে। তিনি জামায়াতে ইসলামীর বড়উঠান ইউনিয়নের নেতা এবং কর্ণফুলী থানার নাশকতা ও ভাংচুর মামলার পলাতক আসামি।

জানা গেছে,কর্ণফুলী থানার অপারেশন অফিসার মোহাম্মদ হোসাইন এর নেতৃত্বে এসআই আলতাফ হোসেন ও সঙ্গীয় র্ফোস বড়উঠান এলাকা থেকে এই দুর্ধর্ষ জামায়াত নেতা মোঃ আলমগীরকে গ্রেফতার করে।

কর্ণফুলী থানার ওসি সৈয়দুল মোস্তফা জানান, মোঃ আলমগীরের বিরুদ্ধে কর্ণফুলী থানায় ২টি বিশেষ ক্ষমতা আইনে নাসকতা মামলা, যার একটির নং ১০/১৮ইং তারিখ ৬/২/১৮ এবং পটিয়া থানায় ৩টি মামলা রয়েছে।

এ সবকটি মামলায় তিনি গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি। এ ছাড়া তার বিরুদ্ধে সরকার বিরোধী নানা র্কমকান্ডের অভিযোগ রয়েছে।

গ্রেফতারকৃত আসামী বড়উঠান ইউনিয়নের আব্দুল নুর প্রকাশ লেদু মেস্ত্রীর ছেলে। আগামীকাল তাকে আদালতে প্রেরণ করা হবে বলে জানা যায়।

Top