আপডেটঃ
কর্ণফুলীতে কাজী ব্যবসা রমরমা, বিভ্রান্তিতে জনগণ২০২১ সালে চ্যাম্পিয়ন্স ট্রফির পরিবর্তে টি-টুয়েন্টি বিশ্বকাপভারতের পক্ষে কথা বলার অধিকার কে দিয়েছে: কাদেরকে ফখরুলবিদেশি শক্তি কাউকে ক্ষমতায় বসাতে পারে না : ওবায়দুল কাদেরবাল্যবিবাহ ও মাদক যুব সমাজ ধ্বংসের একটি উন্নয়নশীল দেশের বড় অশনি সংকেত -সহকারী পুলিশ সুপার মতিউলতারেকের কাছে পাসপোর্ট নেই, দেশে ফিরতে লাগবে ট্রাভেল পাসপ্রধানমন্ত্রী সিডনির পথে ব্যাংকক পৌঁছেছেনমে মাসে ১৫তম শিক্ষক নিবন্ধনের বিজ্ঞপ্তিচট্টগ্রামের সীতাকুন্ডে যাত্রীর সর্বস্ব লুটে নিয়েছে বাসের চালক, আটক ৮মাতার বাড়ীর ইয়াবা কায়সারের বহুতল ভবন সহ সম্পদের পাহাড়চট্টগ্রামে চাকায় পিষ্ট হয়ে কলেজছাত্রী নিহত‘চট্টগ্রামগামী চলন্ত ট্রেনে তারা নাচছিল, লাশ দুটি এর ছাদেই ছিল’চট্টগ্রাম দক্ষিণ জেলায় ছাত্রলীগের নেতৃত্বে বোরহান ও তাহের এর সাফল্যের ৬ মাসশার্শায় সড়ক গুলিতে দাপিয়ে বেড়াচ্ছে ট্রাক্টর : মরছে নিরহ মানুষ পকেট ভারি করছে প্রভাবশালী ও প্রশাসনের অসাধু ব্যক্তিরাট্রেনের ছাদে ভ্রমণ,২ শিশুর মৃত্যু

কচ্ছপিয়ায় বন বিভাগের অভিযান ৫০ হাজার টাকার কাঠ জব্দ

received_611512305865664.jpeg

 

 

মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়ি।

রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের দোছড়িতে বন বিভাগ ও পুলিশ যৌত অভিযান চালিয়ে ৫০ হাজার টাকার মূল্যবান কাঠ জব্দ করেছে। শুক্রবার সন্ধায় গোপন সংবাদের বৃত্তিতে ইউনিয়নের দোছড়ি গ্রামে পুলিশের সহায়তায় অাভিযান চালিয়ে এসব কাঠ জব্দ করেন বন বিভাগ।

কচ্ছপিয়া বিট কর্মকর্তা তপন পাল জানান দোছড়ি গ্রামের মৃত শামশুল আলমের ছেলে ইয়াবা ব্যবসীয় আনোয়ার হোসেন (প্রকাশ আনোয়ার) দীর্ঘদিন ধরে রিজার্ভ বাগান থেকে কাঠ কেটে বিভিন্ন স্থানে পাচার করে আসছিল।

শুক্রবার খবর পেয়ে  বন বিভাগ আনোয়ারের বাড়ীতে বিশেষ অাভিযান চালালে এসব কাঠ জব্দ করতে সক্ষম হয়। এ সময় পুলিশ ও বন বিভাগের উপস্থিতির খবর পেয়ে দ্রুত পালিয়ে যায় অভিযুক্ত ব্যবসায়ী আনোয়ার।

এ অাভিযানে নেতৃত্বদেন রামু বাঁকখালী রেঞ্চ কর্মকর্তা আতা এলাহী, গর্জনিয়া ফাঁড়ী পুলিশের এ এস আই গোলাম মোস্তাফা, কচ্ছপিয়া বিট কর্মকর্তা তপন পাল ও বন কর্মকর্তারা।

 

 

Top