আপডেটঃ
শার্শায় মাদক মামলার আসামী বাপ্পী অস্ত্র সহ আটকমহেশখালিতে দুই গ্রুপের বন্দুকযুদ্ধ মাদক ব্যবসায়ি নিহতকক্সবাজারে বন্দুকযুদ্ধ শুরু,নিহত মাদক কারবারি হাসানতাসপিয়া হত্যায় অপর আসামী গ্রেফতারনতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে দক্ষিণ জেলা ছাত্রলীগের ৬ কমিটি বিলুপ্তযশোরে উত্যক্তের প্রতিবাদ করায় ছুরিকাঘাত : আহত নারীর মৃত্যুবেনাপোল দিয়ে আট দিনে দশ হাজার টন পেঁয়াজ আমদানিক্রসফায়ারে ভীত নই : বদিইউএস-বাংলায় চাকরিবাংলাদেশ ব্যাংকে অফিসার পদে পরীক্ষা শুক্রবার‘আর্জেন্টিনাই এবার বিশ্বকাপ জিতবে’চট্টগ্রাম রেঞ্জের সেরা ওসির পুরস্কার পেলেন রনজিত বড়ুয়ারোজায় খেজুর কেন খাবেন?নিজ গ্রামে চিরনিদ্রায় শায়িত মুক্তামণিবাবার কবরে শায়িত তাজিন আহমেদ

পুতিনকে এরদোয়ানের টেলিফোন

putin-erdogan.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ সিরিয়া ইস্যুতে বিশ্বের ক্ষমতাধর দেশগুলোর সঙ্গে যখন উত্তেজনা চলছে, ঠিক তখনই রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে টেলিফোনে কথা বললেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোয়ান। বৃহস্পতিবার তিনি রুশ প্রেসিডেন্টের সঙ্গে কথা বলেছেন বলে জানিয়েছে তুরস্কের প্রেসিডেন্টের কার্যালয়।

এরদোয়ানের কার্যালয়ের একটি সূত্র বলছে, সিরিয়া ইস্যুতে নিজেদের মধ্যে নিবির যোগাযোগ রাখার ব্যাপারে ঐক্যমতে পৌঁছেছেন দুই দেশের প্রেসিডেন্ট।

সিরিয়ার পূর্বাঞ্চলের দৌমায় রাসায়নিক হামলার অভিযোগ এনে দেশটিতে শিগগিরই ক্ষেপণাস্ত্র হামলা চালানো হবে বলে হুমকি দেয়ার জেরে পশ্চিমা বিশ্বের সঙ্গে সিরিয়া এবং রাশিয়ার চরম উত্তেজনা শুরু হয়েছে।

এর মাঝেই পুতিনের সঙ্গে টেলিফোনে কথা বললেন এরদোয়ান। তবে রুশ এই প্রেসিডেন্টের সঙ্গে কথা বলার আগে এরদোয়ান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে টেলিফোনে সিরিয়া ইস্যুতে কথা বলেন।

সূত্র : রয়টার্স।

Top