আপডেটঃ
সৌদি কনস্যুলেট খাসোগিকে খুঁজবেন তুর্কি তদন্তকারীরালালন শাহের ১২৮ তম তিরোধান দিবসপর্যটক ও পূণ্যার্থীদের দুর্ভোগ… রামু চাবাগান- উত্তর মিঠাছড়ি সড়কে অসংখ্য গর্ত ॥ সংস্কার জরুরীচট্টগ্রামে ঝুঁকিপূর্ণ ১৩টি পাহাড়ে অবৈধ বসবাসকারীকে সরানো যাচ্ছেনাকর্ণফুলীতে চলছেনা গাড়ি: আরাকান মহাসড়কে ধর্মঘটফেসবুকে নায়িকা সানাই এর ২৭৮টি ভুয়া অ্যাকাউন্ট,থানায় জিডিসেন্টমার্টিনে রাত্রিকালীন নিষেধাজ্ঞা: পর্যটন খাতে নেতিবাচক প্রভাবের আশঙ্কাআশা ইউনিভার্সিটিতে সুচিন্তা’র জঙ্গিবাদবিরোধী সেমিনারশাহপরীরদ্বীপে ক্ষতিগ্রস্ত ৩৪ পরিবার পেল নগদ টাকাসহ ৩০ কেজি করে চালবেনাপোল কাস্টমসে ১কেজি ৭শ গুড়ো সোনা সহ আটক ১এবার ইতালিতে পুরস্কৃত তৌকীরের ‘হালদা’বাংলাদেশের নিপীড়িত সাংবাদিকদের পক্ষে যুক্তরাজ্যবাংলাদেশ এখন পিছিয়ে পড়া প্রতিবেশী নয় : ভারতীয় গণমাধ্যমআখেরি চাহার সোম্বা ৭ নভেম্বরব্রাজিলকে বার্তা দিল আর্জেন্টিনা

পুতিনকে এরদোয়ানের টেলিফোন

putin-erdogan.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ সিরিয়া ইস্যুতে বিশ্বের ক্ষমতাধর দেশগুলোর সঙ্গে যখন উত্তেজনা চলছে, ঠিক তখনই রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে টেলিফোনে কথা বললেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোয়ান। বৃহস্পতিবার তিনি রুশ প্রেসিডেন্টের সঙ্গে কথা বলেছেন বলে জানিয়েছে তুরস্কের প্রেসিডেন্টের কার্যালয়।

এরদোয়ানের কার্যালয়ের একটি সূত্র বলছে, সিরিয়া ইস্যুতে নিজেদের মধ্যে নিবির যোগাযোগ রাখার ব্যাপারে ঐক্যমতে পৌঁছেছেন দুই দেশের প্রেসিডেন্ট।

সিরিয়ার পূর্বাঞ্চলের দৌমায় রাসায়নিক হামলার অভিযোগ এনে দেশটিতে শিগগিরই ক্ষেপণাস্ত্র হামলা চালানো হবে বলে হুমকি দেয়ার জেরে পশ্চিমা বিশ্বের সঙ্গে সিরিয়া এবং রাশিয়ার চরম উত্তেজনা শুরু হয়েছে।

এর মাঝেই পুতিনের সঙ্গে টেলিফোনে কথা বললেন এরদোয়ান। তবে রুশ এই প্রেসিডেন্টের সঙ্গে কথা বলার আগে এরদোয়ান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে টেলিফোনে সিরিয়া ইস্যুতে কথা বলেন।

সূত্র : রয়টার্স।

Top