আপডেটঃ
কক্সবাজার ও রামুতে বিভিন্ন মাদ্রাসা পরিদর্শনকালে আল্লামা শাহ আহমদ শফী কওমি শিক্ষার গুরুত্ব অনুধাবন করেই সরকার কওমি সনদের স্বীকৃতি দিয়েছেঢাকা টেস্টে বাংলাদেশের বিশাল জয়কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবর রহমান সম্পাদক আবু তাহের চৌধুরীচকরিয়া পৌরসভা যুবলীগ নেতা মোঃ বেলাল উদ্দিন ফরহাদের মৃত্যুতে রামু উপজেলা যুবলীগের শোকসোলাতানিয়া কেজি এন্ড নুরানী একাডেমীর পি.এস.সি পরীক্ষার্থীদে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন‘জনবিচ্ছিন্ন বিএনপি জামাত জ্বালাও পোড়াও এবং মানুষ হত্যার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে’ত্রুটি কাটিয়ে পুরোদমে চট্টগ্রামে গ্যাস সরবরাহকর্ণফুলীতে ‘সাঁকো’ সংগঠনের উদ্যোগে পি.এস.সি পরীক্ষার্থীদের ফ্রি কোচিং সেবা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিতবিমান বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পি.এস. সি পরিক্ষাথীদের বিদায় সংবর্ধনা৩০ ডিসেম্বরই নির্বাচন: ইসিহাইকোর্টে হাজির হয়ে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন কক্সবাজারের ডিসি-এসপিউখিয়ার কলেজছাত্রী হত্যাকারী সন্ত্রাসী কবিরের গুলিবিদ্ধ লাশ উদ্ধারমাওলানা আনোয়ারের জানাজা ও দাফন সম্পন্ন‘থ্যাঙ্ক ইউ পিএম’ বিজ্ঞাপনের বিষয়ে অভিযোগ পেলে খতিয়ে দেখা হবে: ইসি সচিবনির্বাচন পিছিয়েছেন। আর নয়। একদিনও নয়, একঘণ্টাও নয়।

মন্ত্রিসভা থেকে মতিয়ার অপসারণ চান বঙ্গবীর

Kader-Siddiqi.png

ওয়ান নিউজ ডেক্সঃ মন্ত্রিসভা থেকে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীর অপসারণ দাবি করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম। সরকারি চাকরিতে কোটা সংস্কার আন্দোলনের প্রেক্ষিতে জাতীয় সংসদে মতিয়া চৌধুরীর বক্তব্যের নিন্দা জানিয়েছেন কাদের সিদ্দিকী ।
তিনি বলেন, ইতোপূর্বেও মতিয়া চৌধুরী বঙ্গবন্ধুর চামড়া দিয়ে ডুগডুগি বাজানোর মতো ঔদ্ধত্বপূর্ণ বক্তব্য দিয়েছেন।
বঙ্গবন্ধুর শাহাদতের পর ‘এক নেতা এক দেশ এক গুলিতেই সব শেষ।’ এমন আরো অনেক ঔদ্ধত্বপূর্ণ অমানবিক কথা বলার দুঃসাহস দেখিয়েছেন।
বঙ্গবীর আরও বলেন, দেশের তরুণ প্রজন্মের যে কোন দাবি দাওয়া মাতৃসুলভ মন নিয়ে যেখানে মাননীয় প্রধানমন্ত্রীর বিবেচনা করা উচিত, সেখানে দেশের ভবিষ্যৎ ছাত্র-ছাত্রী, যুবক-যুবতীদের পবিত্র সংসদে দাঁড়িয়ে “রাজাকারের বাচ্চারা” বলা পবিত্র সংসদ, সমস্ত জাতি, সর্বোপরি স্বাধীনতাকেই গালি দেয়ার সামিল। বঙ্গবন্ধুর কন্যা হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী মতিয়া চৌধুরীকে মন্ত্রীসভা থেকে বরখাস্ত করে তার যথাযথ বিচার করবেন এমনটাই তিনি আশা করেন।

Top