আপডেটঃ
যে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রীকার্ডের লেনদেনে আসছে ‘এনএফসি’ প্রযুক্তিফাইনালে ‘ফ্রান্সের বিপক্ষে প্রস্তুত ক্রোয়েশিয়াগ্রামীণ গল্পে প্রসূন

মন্ত্রিসভা থেকে মতিয়ার অপসারণ চান বঙ্গবীর

Kader-Siddiqi.png

ওয়ান নিউজ ডেক্সঃ মন্ত্রিসভা থেকে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীর অপসারণ দাবি করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম। সরকারি চাকরিতে কোটা সংস্কার আন্দোলনের প্রেক্ষিতে জাতীয় সংসদে মতিয়া চৌধুরীর বক্তব্যের নিন্দা জানিয়েছেন কাদের সিদ্দিকী ।
তিনি বলেন, ইতোপূর্বেও মতিয়া চৌধুরী বঙ্গবন্ধুর চামড়া দিয়ে ডুগডুগি বাজানোর মতো ঔদ্ধত্বপূর্ণ বক্তব্য দিয়েছেন।
বঙ্গবন্ধুর শাহাদতের পর ‘এক নেতা এক দেশ এক গুলিতেই সব শেষ।’ এমন আরো অনেক ঔদ্ধত্বপূর্ণ অমানবিক কথা বলার দুঃসাহস দেখিয়েছেন।
বঙ্গবীর আরও বলেন, দেশের তরুণ প্রজন্মের যে কোন দাবি দাওয়া মাতৃসুলভ মন নিয়ে যেখানে মাননীয় প্রধানমন্ত্রীর বিবেচনা করা উচিত, সেখানে দেশের ভবিষ্যৎ ছাত্র-ছাত্রী, যুবক-যুবতীদের পবিত্র সংসদে দাঁড়িয়ে “রাজাকারের বাচ্চারা” বলা পবিত্র সংসদ, সমস্ত জাতি, সর্বোপরি স্বাধীনতাকেই গালি দেয়ার সামিল। বঙ্গবন্ধুর কন্যা হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী মতিয়া চৌধুরীকে মন্ত্রীসভা থেকে বরখাস্ত করে তার যথাযথ বিচার করবেন এমনটাই তিনি আশা করেন।

Top