আপডেটঃ
ওয়াইফাইয়ের গতি বাড়ানোর জাদুকরি ৪ উপায়কক্সবাজার থানার ওসির কক্ষে ভুয়া মেজর, অত:পর শ্রীঘরে…এবারও হজের খুতবায় নতুন খতিবফাইনালে হেরে গেল বাংলাদেশের মেয়েরানির্বাচনে সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ নেই : কাদেরযারা নাগরিক স্বাধীনতা কেড়ে নেয় তারা আগ্রাসী শক্তিফেসবুক-টুইটারে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কোনো আইডি নেইজাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেইচট্টগ্রাম ফয়স’লেকে নৃশংস খুনের ঘটনায় পুলিশের সংবাদ সম্মেলন– সাবেক স্বামীকে খুন করতে চীন দেশ হতে বাংলাদেশ আগমণ ডাঃ রুকসানারউখিয়া-টেকনাফবাসী রোহিঙ্গাদের জন্য যে উদারতা দেখিয়েছে তা মাদকের বদনামে ধুলিস্যাৎ করা যাবেনাঃ বাহাদুরমাস্টার্স ফাইনালে কক্সবাজার সিটি কলেজের পাশের হার ৮৭%মির্জা ফখরুলের বক্তব্য ‘রাষ্ট্রদ্রোহিতা’র সামিল: কাদেরঈদ যাত্রা: শিডিউলে নেই ট্রেন, ঠিক সময়ে মিলছে বাসঈদ: মশলার জোগাড়, দেরি নয় আরনিরাপদ বাংলাদেশের দাবিতে আসুন ঐক্যবদ্ধ হই: ফখরুল

চট্টগ্রামে ৩০ লাখ টাকার জাল নোট জব্দ, চাচা-ভাতিজা আটক

h-2.jpg

জে,জাহেদ চট্টগ্রাম:

চট্টগ্রামে ৩০ লাখ টাকার জাল নোট জব্দসহ চাচা-ভাতিজাকে আটক করা হয়।আটক দুই জন হলো চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পশ্চিম আমিরা বাদ এলাকার আবদুর শুক্কুরের ছেলে মো. আনোয়ার হোসেন। একই এলাকার শামসুল ইসলামের ছেলে মো. জাহেদ হোসেন। সম্পর্কে তারা চাচা-ভাতিজা।
বুধবার রাতে তাদের আটক করা হয়েছে।বৃহস্পতিবার দুপুরে সিএমপি কার্যালয়ে সংবাদ সম্মেলনে নগর গোয়েন্দা পুলিশের উপকমিশনার (বন্দর) মো. শহীদুল্যাহ এই তথ্য জানান।
সংবাদ সম্মেলনে জানানো হয়, জব্দ জাল নোটের মধ্যে ১ হাজার ও পাঁচশ টাকার নোট রয়েছে। বুধবার রাতে কোতোয়ালী থানার নিউ মার্কেট এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটক দুই জনের তথ্যমতে পরে লোহাগাড়া থেকে একটি ল্যাপটপ, একটি সিপিইউ, একটি প্রিন্টার ও একটি স্টাফলার মেশিনও জব্দ করা হয়।
এছাড়া প্রক্রিয়াধীন অবস্থায় ১ হাজার টাকার আরও তিনশ ৯টি ও পাঁচশ টাকার ১০৫টি জাল নোট জব্দ করা হয়।
আটক দুই জনআসন্ন ঈদকে কেন্দ্র করে তারা জাল টাকার নোটগুলো প্রস্তুত করছিল বলে পুলিশের ধারণা। সংবাদ সম্মেলনে জানানো হয়, এগুলো বাজারে ছড়িয়ে দেওয়ার পরিকল্পনা ছিল তাদের।

Top