আপডেটঃ
সৌদি কনস্যুলেট খাসোগিকে খুঁজবেন তুর্কি তদন্তকারীরালালন শাহের ১২৮ তম তিরোধান দিবসপর্যটক ও পূণ্যার্থীদের দুর্ভোগ… রামু চাবাগান- উত্তর মিঠাছড়ি সড়কে অসংখ্য গর্ত ॥ সংস্কার জরুরীচট্টগ্রামে ঝুঁকিপূর্ণ ১৩টি পাহাড়ে অবৈধ বসবাসকারীকে সরানো যাচ্ছেনাকর্ণফুলীতে চলছেনা গাড়ি: আরাকান মহাসড়কে ধর্মঘটফেসবুকে নায়িকা সানাই এর ২৭৮টি ভুয়া অ্যাকাউন্ট,থানায় জিডিসেন্টমার্টিনে রাত্রিকালীন নিষেধাজ্ঞা: পর্যটন খাতে নেতিবাচক প্রভাবের আশঙ্কাআশা ইউনিভার্সিটিতে সুচিন্তা’র জঙ্গিবাদবিরোধী সেমিনারশাহপরীরদ্বীপে ক্ষতিগ্রস্ত ৩৪ পরিবার পেল নগদ টাকাসহ ৩০ কেজি করে চালবেনাপোল কাস্টমসে ১কেজি ৭শ গুড়ো সোনা সহ আটক ১এবার ইতালিতে পুরস্কৃত তৌকীরের ‘হালদা’বাংলাদেশের নিপীড়িত সাংবাদিকদের পক্ষে যুক্তরাজ্যবাংলাদেশ এখন পিছিয়ে পড়া প্রতিবেশী নয় : ভারতীয় গণমাধ্যমআখেরি চাহার সোম্বা ৭ নভেম্বরব্রাজিলকে বার্তা দিল আর্জেন্টিনা

চট্টগ্রামে ৩০ লাখ টাকার জাল নোট জব্দ, চাচা-ভাতিজা আটক

h-2.jpg

জে,জাহেদ চট্টগ্রাম:

চট্টগ্রামে ৩০ লাখ টাকার জাল নোট জব্দসহ চাচা-ভাতিজাকে আটক করা হয়।আটক দুই জন হলো চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পশ্চিম আমিরা বাদ এলাকার আবদুর শুক্কুরের ছেলে মো. আনোয়ার হোসেন। একই এলাকার শামসুল ইসলামের ছেলে মো. জাহেদ হোসেন। সম্পর্কে তারা চাচা-ভাতিজা।
বুধবার রাতে তাদের আটক করা হয়েছে।বৃহস্পতিবার দুপুরে সিএমপি কার্যালয়ে সংবাদ সম্মেলনে নগর গোয়েন্দা পুলিশের উপকমিশনার (বন্দর) মো. শহীদুল্যাহ এই তথ্য জানান।
সংবাদ সম্মেলনে জানানো হয়, জব্দ জাল নোটের মধ্যে ১ হাজার ও পাঁচশ টাকার নোট রয়েছে। বুধবার রাতে কোতোয়ালী থানার নিউ মার্কেট এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটক দুই জনের তথ্যমতে পরে লোহাগাড়া থেকে একটি ল্যাপটপ, একটি সিপিইউ, একটি প্রিন্টার ও একটি স্টাফলার মেশিনও জব্দ করা হয়।
এছাড়া প্রক্রিয়াধীন অবস্থায় ১ হাজার টাকার আরও তিনশ ৯টি ও পাঁচশ টাকার ১০৫টি জাল নোট জব্দ করা হয়।
আটক দুই জনআসন্ন ঈদকে কেন্দ্র করে তারা জাল টাকার নোটগুলো প্রস্তুত করছিল বলে পুলিশের ধারণা। সংবাদ সম্মেলনে জানানো হয়, এগুলো বাজারে ছড়িয়ে দেওয়ার পরিকল্পনা ছিল তাদের।

Top