আপডেটঃ
শার্শায় মাদক মামলার আসামী বাপ্পী অস্ত্র সহ আটকমহেশখালিতে দুই গ্রুপের বন্দুকযুদ্ধ মাদক ব্যবসায়ি নিহতকক্সবাজারে বন্দুকযুদ্ধ শুরু,নিহত মাদক কারবারি হাসানতাসপিয়া হত্যায় অপর আসামী গ্রেফতারনতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে দক্ষিণ জেলা ছাত্রলীগের ৬ কমিটি বিলুপ্তযশোরে উত্যক্তের প্রতিবাদ করায় ছুরিকাঘাত : আহত নারীর মৃত্যুবেনাপোল দিয়ে আট দিনে দশ হাজার টন পেঁয়াজ আমদানিক্রসফায়ারে ভীত নই : বদিইউএস-বাংলায় চাকরিবাংলাদেশ ব্যাংকে অফিসার পদে পরীক্ষা শুক্রবার‘আর্জেন্টিনাই এবার বিশ্বকাপ জিতবে’চট্টগ্রাম রেঞ্জের সেরা ওসির পুরস্কার পেলেন রনজিত বড়ুয়ারোজায় খেজুর কেন খাবেন?নিজ গ্রামে চিরনিদ্রায় শায়িত মুক্তামণিবাবার কবরে শায়িত তাজিন আহমেদ

চট্টগ্রামে ৩০ লাখ টাকার জাল নোট জব্দ, চাচা-ভাতিজা আটক

h-2.jpg

জে,জাহেদ চট্টগ্রাম:

চট্টগ্রামে ৩০ লাখ টাকার জাল নোট জব্দসহ চাচা-ভাতিজাকে আটক করা হয়।আটক দুই জন হলো চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পশ্চিম আমিরা বাদ এলাকার আবদুর শুক্কুরের ছেলে মো. আনোয়ার হোসেন। একই এলাকার শামসুল ইসলামের ছেলে মো. জাহেদ হোসেন। সম্পর্কে তারা চাচা-ভাতিজা।
বুধবার রাতে তাদের আটক করা হয়েছে।বৃহস্পতিবার দুপুরে সিএমপি কার্যালয়ে সংবাদ সম্মেলনে নগর গোয়েন্দা পুলিশের উপকমিশনার (বন্দর) মো. শহীদুল্যাহ এই তথ্য জানান।
সংবাদ সম্মেলনে জানানো হয়, জব্দ জাল নোটের মধ্যে ১ হাজার ও পাঁচশ টাকার নোট রয়েছে। বুধবার রাতে কোতোয়ালী থানার নিউ মার্কেট এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটক দুই জনের তথ্যমতে পরে লোহাগাড়া থেকে একটি ল্যাপটপ, একটি সিপিইউ, একটি প্রিন্টার ও একটি স্টাফলার মেশিনও জব্দ করা হয়।
এছাড়া প্রক্রিয়াধীন অবস্থায় ১ হাজার টাকার আরও তিনশ ৯টি ও পাঁচশ টাকার ১০৫টি জাল নোট জব্দ করা হয়।
আটক দুই জনআসন্ন ঈদকে কেন্দ্র করে তারা জাল টাকার নোটগুলো প্রস্তুত করছিল বলে পুলিশের ধারণা। সংবাদ সম্মেলনে জানানো হয়, এগুলো বাজারে ছড়িয়ে দেওয়ার পরিকল্পনা ছিল তাদের।

Top