আপডেটঃ
ওয়াইফাইয়ের গতি বাড়ানোর জাদুকরি ৪ উপায়কক্সবাজার থানার ওসির কক্ষে ভুয়া মেজর, অত:পর শ্রীঘরে…এবারও হজের খুতবায় নতুন খতিবফাইনালে হেরে গেল বাংলাদেশের মেয়েরানির্বাচনে সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ নেই : কাদেরযারা নাগরিক স্বাধীনতা কেড়ে নেয় তারা আগ্রাসী শক্তিফেসবুক-টুইটারে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কোনো আইডি নেইজাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেইচট্টগ্রাম ফয়স’লেকে নৃশংস খুনের ঘটনায় পুলিশের সংবাদ সম্মেলন– সাবেক স্বামীকে খুন করতে চীন দেশ হতে বাংলাদেশ আগমণ ডাঃ রুকসানারউখিয়া-টেকনাফবাসী রোহিঙ্গাদের জন্য যে উদারতা দেখিয়েছে তা মাদকের বদনামে ধুলিস্যাৎ করা যাবেনাঃ বাহাদুরমাস্টার্স ফাইনালে কক্সবাজার সিটি কলেজের পাশের হার ৮৭%মির্জা ফখরুলের বক্তব্য ‘রাষ্ট্রদ্রোহিতা’র সামিল: কাদেরঈদ যাত্রা: শিডিউলে নেই ট্রেন, ঠিক সময়ে মিলছে বাসঈদ: মশলার জোগাড়, দেরি নয় আরনিরাপদ বাংলাদেশের দাবিতে আসুন ঐক্যবদ্ধ হই: ফখরুল

নর্তকীর সাথে নেচে বরখাস্ত দুই পুলিশ

india.jpg

নাচ-গানের অনুষ্ঠানে যাদের নিরাপত্তা দেওয়ার কথা, তারাই যখন দায়িত্ব পালন না করে নাচের সাথে তাল মেলান তখন বিষয়টি আর স্বাভাবিক পর্যায়ে থাকে না। কিন্তু সে রকমই কাণ্ড ঘটিয়ে বরখাস্ত হয়েছেন ভারতের দুই পুলিশ সদস্য।

দেশটির গণমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি উত্তর প্রদেশের উন্নাও এলাকায় এ ঘটনা ঘটে। এরপরই ঘটনারও ভিডিও ভাইরাল হয়।

এক পুলিশ কর্মকর্তা বলেছেন, মদনাপুর গ্রামের ওই ঘটনায় পুলিশের এক কনস্টেবল ও এক অফিসারকে বরখাস্ত করা হয়েছে। অনুষ্ঠানের নিরাপত্তা দিতে পুলিশের যে টিম দায়িত্বে ছিল, বরখাস্তরা সেই টিমেরই সদস্য।

ভারতীয় বার্তা সংস্থা এএনআইকে ওই পুলিশ কর্মকর্তা জানান, ‘প্রতিবছর তিনদিনের জন্য ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। আমরা ভিডিওটি দেখেছি ও তদন্তের নির্দেশ দিয়েছি। ভিডিওতে যে পুলিশ সদস্যকে দেখা গেছে তাদের বরখাস্ত করা হয়েছে এবং তদন্ত অব্যাহত আছে।’

প্রতিবেদনে বলা হয়েছে, ওই পুলিশ সদস্যরা মদ পান করেছিল কিনা তা এখনও স্পষ্ট নয়।

Top