আপডেটঃ
সৌদি কনস্যুলেট খাসোগিকে খুঁজবেন তুর্কি তদন্তকারীরালালন শাহের ১২৮ তম তিরোধান দিবসপর্যটক ও পূণ্যার্থীদের দুর্ভোগ… রামু চাবাগান- উত্তর মিঠাছড়ি সড়কে অসংখ্য গর্ত ॥ সংস্কার জরুরীচট্টগ্রামে ঝুঁকিপূর্ণ ১৩টি পাহাড়ে অবৈধ বসবাসকারীকে সরানো যাচ্ছেনাকর্ণফুলীতে চলছেনা গাড়ি: আরাকান মহাসড়কে ধর্মঘটফেসবুকে নায়িকা সানাই এর ২৭৮টি ভুয়া অ্যাকাউন্ট,থানায় জিডিসেন্টমার্টিনে রাত্রিকালীন নিষেধাজ্ঞা: পর্যটন খাতে নেতিবাচক প্রভাবের আশঙ্কাআশা ইউনিভার্সিটিতে সুচিন্তা’র জঙ্গিবাদবিরোধী সেমিনারশাহপরীরদ্বীপে ক্ষতিগ্রস্ত ৩৪ পরিবার পেল নগদ টাকাসহ ৩০ কেজি করে চালবেনাপোল কাস্টমসে ১কেজি ৭শ গুড়ো সোনা সহ আটক ১এবার ইতালিতে পুরস্কৃত তৌকীরের ‘হালদা’বাংলাদেশের নিপীড়িত সাংবাদিকদের পক্ষে যুক্তরাজ্যবাংলাদেশ এখন পিছিয়ে পড়া প্রতিবেশী নয় : ভারতীয় গণমাধ্যমআখেরি চাহার সোম্বা ৭ নভেম্বরব্রাজিলকে বার্তা দিল আর্জেন্টিনা

নর্তকীর সাথে নেচে বরখাস্ত দুই পুলিশ

india.jpg

নাচ-গানের অনুষ্ঠানে যাদের নিরাপত্তা দেওয়ার কথা, তারাই যখন দায়িত্ব পালন না করে নাচের সাথে তাল মেলান তখন বিষয়টি আর স্বাভাবিক পর্যায়ে থাকে না। কিন্তু সে রকমই কাণ্ড ঘটিয়ে বরখাস্ত হয়েছেন ভারতের দুই পুলিশ সদস্য।

দেশটির গণমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি উত্তর প্রদেশের উন্নাও এলাকায় এ ঘটনা ঘটে। এরপরই ঘটনারও ভিডিও ভাইরাল হয়।

এক পুলিশ কর্মকর্তা বলেছেন, মদনাপুর গ্রামের ওই ঘটনায় পুলিশের এক কনস্টেবল ও এক অফিসারকে বরখাস্ত করা হয়েছে। অনুষ্ঠানের নিরাপত্তা দিতে পুলিশের যে টিম দায়িত্বে ছিল, বরখাস্তরা সেই টিমেরই সদস্য।

ভারতীয় বার্তা সংস্থা এএনআইকে ওই পুলিশ কর্মকর্তা জানান, ‘প্রতিবছর তিনদিনের জন্য ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। আমরা ভিডিওটি দেখেছি ও তদন্তের নির্দেশ দিয়েছি। ভিডিওতে যে পুলিশ সদস্যকে দেখা গেছে তাদের বরখাস্ত করা হয়েছে এবং তদন্ত অব্যাহত আছে।’

প্রতিবেদনে বলা হয়েছে, ওই পুলিশ সদস্যরা মদ পান করেছিল কিনা তা এখনও স্পষ্ট নয়।

Top