আপডেটঃ
যে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রীকার্ডের লেনদেনে আসছে ‘এনএফসি’ প্রযুক্তিফাইনালে ‘ফ্রান্সের বিপক্ষে প্রস্তুত ক্রোয়েশিয়াগ্রামীণ গল্পে প্রসূন

আনোয়ারায় পুরস্কার বিতরন সুন্দর ও আধুনিক দেশ গড়তে কোরান শিক্ষার বিকল্প নেই

Anowara.jpg

নিজস্ব প্রতিনিধি :

আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়নের খোর্দ্দ গহিরা ওয়াহেদ আলী ফোরকানীয়া মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, ইসলামী সাংস্কৃতিক ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বিকেলে মাদ্রাসার সভাপতি আরিফ আহমেদ (সনি) এর সভাপতিত্বে মাদ্রাসায় দিন ব্যাপি অনুষ্ঠিত হয়। এতে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, মাদ্রাসার প্রতিষ্ঠাতা ডাঃ আলী আহমদ।

সভায় উপদেষ্টা মন্ডলী সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রেহেনা বেগম, মৌলানা ছৈয়দ হোসেন, হাবিবুর রহমান, মোঃ আলি এবং আন্নর আলী, এম. এ রহিম (মুন্না), তৌহিদুল আলম (শাহনুর), মৌলানা রিদুয়ানুল হক, হাফেজ মোঃ সিরাজ, আবদুল মান্নান টিটু, আবু বক্কর, শেখ মোহাম্মদ, আবদুর রাজ্জাক, এবং মোঃ সোহেল, মোঃ রাশেদুল আলম প্রমূখ।

বক্তারা বলেন, সুন্দর ও আধুনিক দেশ গড়তে কোরান শিক্ষার বিকল্প নেই। প্রধান অতিথি মাদ্রাসার উন্নয়নে সবধরনের সহযোগীতার আশ্বাস দেন।
সভা শেষে মাদ্রাসার প্রতিষ্ঠাতা ডাঃ আলী আহমদ শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন।

Top