আপডেটঃ
ওয়াইফাইয়ের গতি বাড়ানোর জাদুকরি ৪ উপায়কক্সবাজার থানার ওসির কক্ষে ভুয়া মেজর, অত:পর শ্রীঘরে…এবারও হজের খুতবায় নতুন খতিবফাইনালে হেরে গেল বাংলাদেশের মেয়েরানির্বাচনে সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ নেই : কাদেরযারা নাগরিক স্বাধীনতা কেড়ে নেয় তারা আগ্রাসী শক্তিফেসবুক-টুইটারে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কোনো আইডি নেইজাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেইচট্টগ্রাম ফয়স’লেকে নৃশংস খুনের ঘটনায় পুলিশের সংবাদ সম্মেলন– সাবেক স্বামীকে খুন করতে চীন দেশ হতে বাংলাদেশ আগমণ ডাঃ রুকসানারউখিয়া-টেকনাফবাসী রোহিঙ্গাদের জন্য যে উদারতা দেখিয়েছে তা মাদকের বদনামে ধুলিস্যাৎ করা যাবেনাঃ বাহাদুরমাস্টার্স ফাইনালে কক্সবাজার সিটি কলেজের পাশের হার ৮৭%মির্জা ফখরুলের বক্তব্য ‘রাষ্ট্রদ্রোহিতা’র সামিল: কাদেরঈদ যাত্রা: শিডিউলে নেই ট্রেন, ঠিক সময়ে মিলছে বাসঈদ: মশলার জোগাড়, দেরি নয় আরনিরাপদ বাংলাদেশের দাবিতে আসুন ঐক্যবদ্ধ হই: ফখরুল

এই বৈশাখে ওয়েবে তৌসিফ-ফারিয়া

Faria.png

ওয়ান নিউজ বিনোদন ডেক্সঃ টেলিভিশনের পাশাপাশি এই বৈশাখে বিকল্প কয়েকটি মাধ্যমে প্রচার হবে বিশেষ নাটক, স্বল্পদৈর্ঘ্য ছবি ও মিউজিক ভিডিও। এর মধ্যে আছে ইউটিউব ও মোবাইল ফোনগুলোর ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম। এবার নাটকের জনপ্রিয় জুটি তৌসিফ মাহবুব ও শবনম ফারিয়াকেও পাওয়া যাবে বিকল্প মাধ্যমে অর্থাৎ ওয়েবে।

বাংলাঢোল প্রযোজিত ‘ভালোবাসি তবুও দূরে’ নামে একটি টেলিছবিতে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও শবনম ফারিয়া। পহেলা বৈশাখ উপলক্ষে তাদের এই এক্সক্লুসিভ টেলিছবিটি উন্মুক্ত করা হয়েছে রবিস্ক্রিন ও এয়ারটেলস্ক্রিনে।

আরিফুর রহমান নিয়াজের রচনায় মর্তুজা লিংকন পরিচালিত ‘ভালোবাসি তবুও দূরে’তে ব্যবহৃত হয়েছে একটি গান। নাটকটি

Top