আপডেটঃ
যে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রীকার্ডের লেনদেনে আসছে ‘এনএফসি’ প্রযুক্তিফাইনালে ‘ফ্রান্সের বিপক্ষে প্রস্তুত ক্রোয়েশিয়াগ্রামীণ গল্পে প্রসূন

রাতে মুম্বাই-চেন্নাই দ্বৈরথ দিয়ে শুরু হচ্ছে আইপিএল

ms-dhoni-rohit-sharma.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ  সব অপেক্ষার অবসান ঘটিয়ে শনি বার ৭ এপ্রিল মাঠে গড়াচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের একাদশ আসর। ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স মুখোমুখি হচ্ছে আরেক জায়ান্ট চেন্নাই সুপার কিংসের। এই দলটি দুই বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরছে আইপিএলে। উদ্বোধনী অনুষ্ঠান শেষ এবারের আসরের প্রথম এই ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়। কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান এবারের আসরে খেলছেন মুম্বাইয়ের হয়ে। ফলে দলটিকে ঘিরে বাংলাদেশি সমর্থকদের বাড়তি একটা উত্তেজনা থাকছেই।

আইপিএলে সবচেয়ে বেশি তিনবারের চ্যাম্পিয়ন মুম্বাই। গত আসরেও এই শিরোপা জেতায় এবার ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হিসেবে কিছুটা চাপেই থাকবে দলটি। ২০১৫ সালের পর এবছর খেলতে আসা চেন্নাইকেও নিজেদের সামর্থ্যে প্রমাণ দিতে হবে। কারণ তারা দুইবারের চ্যাম্পিয়ন ও সর্বোচ্চ ছয়বারের ফাইনালিস্ট।

এবছরের মুম্বাই ধরে রেখেছিল অধিনায়ক রোহিত শর্মা, জসপ্রিত বুমরাহ ও হার্দিক পান্ডিয়াকে। আর নিলামে আরটিএম ব্যবহার করে ক্রুনাল পান্ডিয়া ও কিয়েরন পোলার্ডকে হাতছাড়া হতে দেয়নি। আর মোস্তাফিজ, প্যাট কামিন্স, ইভিন লুইসের মত ক্রিকেটারদেরও দলে ভিড়িয়েছে।

 

চেন্নাই ধরে রেখেছিল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি, রবিন্দ্র জাদেজা ও সুরেশ রায়নাকে। আরটিএম ব্যবহার করেছে ডিজে ব্রাভো ও ফ্যাফ ডু প্লেসির জন্য। যদিও আঙুলের ইনজুরির কারণে প্রথম দিককার কিছু ম্যাচ খেলতে পারবেন না তিনি। এছাড়া শেন ওয়াটসন, হরভজন সিং, মুরালি বিজয় এবং আমবতি রাইডুকে কিনেছে দলটি। আছেন লুনগি এনগিদি, মার্ক উডের মত পেসারও।

সব মিলিয়ে একটা উপভোগ্য ম্যাচের আশা করতেই পারেন দর্শকেরা।

সূত্র : স্পোর্টসস্কিডা।

Top