আপডেটঃ
কক্সবাজারে ইপসা’র নিরাপদ অভিবাসন বিষয়ক প্রশিক্ষণ সভা অনুষ্ঠিতমিডিয়ার হাত বেঁধে দিয়েছে সরকার : নজরুলদলে নেই মুশফিক-মোস্তাফিজ, অভিষেক দু’জনেরগোলদিঘীর সৌন্দর্য্য বর্ধন, মাস্টার প্ল্যান ও ইমারত নির্মাণ বিধিমালা- ১৯৯৬ নিয়ে ৮ ও ৯নং ওয়ার্ডের জনসাধারণের সাথে কউকের মতবিনিময় সভা সম্পন্নকর্ণফুলীতে সিপিপি স্বেচ্চাসেবক সম্মাননা-২০১৮ এর জন্য মনোনিত হলেন যারাচট্টগ্রামে গ্ল্যাস্কো কারখানার শ্রমিকদের মহাসড়ক অবরোধকক্সবাজারে ‘শেখ হাসিনার উন্নয়নের গল্প’ প্রচারে ছাত্রনেতা ইশতিয়াকমাঝির কাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুর্যোগ মোকাবেলা শীর্ষক মতবিনিময় সভায় বিশ্বব্যাংক প্রতিনিধিচট্টগ্রাম কলেজে অস্ত্র হাতে মহড়া:শংকিত সাধারন শিক্ষার্থীরাচট্টগ্রামে এক ওসির বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগরামুতে শহীদ লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা-২১ সেপ্টেম্বরবিএনপির ১৭৩ প্রার্থী প্রায় চূড়ান্তরামুর গর্জনিয়ায় বজ্রপাতে একই পরিবারের নারীসহ আহত ৫কক্সবাজারে প্রথম নির্মিত হচ্ছে সি,আই কোম্পানি ইন্ডাস্ট্রিজেলা প্রশাসকের কার্যালয়ে দূর্যোগ ব্যবস্থাপনার জন্য ইওসি স্থাপন

রাতে মুম্বাই-চেন্নাই দ্বৈরথ দিয়ে শুরু হচ্ছে আইপিএল

ms-dhoni-rohit-sharma.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ  সব অপেক্ষার অবসান ঘটিয়ে শনি বার ৭ এপ্রিল মাঠে গড়াচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের একাদশ আসর। ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স মুখোমুখি হচ্ছে আরেক জায়ান্ট চেন্নাই সুপার কিংসের। এই দলটি দুই বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরছে আইপিএলে। উদ্বোধনী অনুষ্ঠান শেষ এবারের আসরের প্রথম এই ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়। কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান এবারের আসরে খেলছেন মুম্বাইয়ের হয়ে। ফলে দলটিকে ঘিরে বাংলাদেশি সমর্থকদের বাড়তি একটা উত্তেজনা থাকছেই।

আইপিএলে সবচেয়ে বেশি তিনবারের চ্যাম্পিয়ন মুম্বাই। গত আসরেও এই শিরোপা জেতায় এবার ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হিসেবে কিছুটা চাপেই থাকবে দলটি। ২০১৫ সালের পর এবছর খেলতে আসা চেন্নাইকেও নিজেদের সামর্থ্যে প্রমাণ দিতে হবে। কারণ তারা দুইবারের চ্যাম্পিয়ন ও সর্বোচ্চ ছয়বারের ফাইনালিস্ট।

এবছরের মুম্বাই ধরে রেখেছিল অধিনায়ক রোহিত শর্মা, জসপ্রিত বুমরাহ ও হার্দিক পান্ডিয়াকে। আর নিলামে আরটিএম ব্যবহার করে ক্রুনাল পান্ডিয়া ও কিয়েরন পোলার্ডকে হাতছাড়া হতে দেয়নি। আর মোস্তাফিজ, প্যাট কামিন্স, ইভিন লুইসের মত ক্রিকেটারদেরও দলে ভিড়িয়েছে।

 

চেন্নাই ধরে রেখেছিল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি, রবিন্দ্র জাদেজা ও সুরেশ রায়নাকে। আরটিএম ব্যবহার করেছে ডিজে ব্রাভো ও ফ্যাফ ডু প্লেসির জন্য। যদিও আঙুলের ইনজুরির কারণে প্রথম দিককার কিছু ম্যাচ খেলতে পারবেন না তিনি। এছাড়া শেন ওয়াটসন, হরভজন সিং, মুরালি বিজয় এবং আমবতি রাইডুকে কিনেছে দলটি। আছেন লুনগি এনগিদি, মার্ক উডের মত পেসারও।

সব মিলিয়ে একটা উপভোগ্য ম্যাচের আশা করতেই পারেন দর্শকেরা।

সূত্র : স্পোর্টসস্কিডা।

Top