আপডেটঃ
কক্সবাজারে ইপসা’র নিরাপদ অভিবাসন বিষয়ক প্রশিক্ষণ সভা অনুষ্ঠিতমিডিয়ার হাত বেঁধে দিয়েছে সরকার : নজরুলদলে নেই মুশফিক-মোস্তাফিজ, অভিষেক দু’জনেরগোলদিঘীর সৌন্দর্য্য বর্ধন, মাস্টার প্ল্যান ও ইমারত নির্মাণ বিধিমালা- ১৯৯৬ নিয়ে ৮ ও ৯নং ওয়ার্ডের জনসাধারণের সাথে কউকের মতবিনিময় সভা সম্পন্নকর্ণফুলীতে সিপিপি স্বেচ্চাসেবক সম্মাননা-২০১৮ এর জন্য মনোনিত হলেন যারাচট্টগ্রামে গ্ল্যাস্কো কারখানার শ্রমিকদের মহাসড়ক অবরোধকক্সবাজারে ‘শেখ হাসিনার উন্নয়নের গল্প’ প্রচারে ছাত্রনেতা ইশতিয়াকমাঝির কাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুর্যোগ মোকাবেলা শীর্ষক মতবিনিময় সভায় বিশ্বব্যাংক প্রতিনিধিচট্টগ্রাম কলেজে অস্ত্র হাতে মহড়া:শংকিত সাধারন শিক্ষার্থীরাচট্টগ্রামে এক ওসির বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগরামুতে শহীদ লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা-২১ সেপ্টেম্বরবিএনপির ১৭৩ প্রার্থী প্রায় চূড়ান্তরামুর গর্জনিয়ায় বজ্রপাতে একই পরিবারের নারীসহ আহত ৫কক্সবাজারে প্রথম নির্মিত হচ্ছে সি,আই কোম্পানি ইন্ডাস্ট্রিজেলা প্রশাসকের কার্যালয়ে দূর্যোগ ব্যবস্থাপনার জন্য ইওসি স্থাপন

টস হেরে ব্যাটিংয়ে মোস্তাফিজের মুম্বাই

IPL..jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ  আইপিএলের একাদশতম আসরের উদ্বোধনী ম্যাচে টসে হেরে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ পেয়েছে মোস্তাফিজুর রহমানের মুম্বাই ইন্ডিয়ানস। টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন চেন্নাইয়ের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। যার ফলে বাংলাদেশের কাটার মাস্টার ফিজকে বল হাতে নামার জন্য অপেক্ষা করতে হবে ম্যাচের দ্বিতীয় ইনিংস পর্যন্ত।

আইপিএলে এখনো পর্যন্ত মিশ্র অভিজ্ঞতা রয়েছে মোস্তাফিজের। ২০১৬ সালের আসরে প্রথমবারের মতো আইপিএল খেলতে গিয়েই বাজিমাত করেন বাঁ-হাতি এই কাটার মাস্টার। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ১৬ ম্যাচ খেলে নেন ১৭টি উইকেট, পুরো টুর্নামেন্টে মাত্র ৬.৯০ ইকোনমি রেটে বোলিং করে জেতেন সেবারের সেরা উদীয়মান খেলোয়াড়ের পুরষ্কার।

সেই একই মোস্তাফিজ ঠিক উল্টো চিত্রের সাক্ষী হন নিজের দ্বিতীয় আসরেই। একই দল হায়দরাবাদের হয়ে সেই আসরে তিনি সুযোগ পান মাত্র একটি ম্যাচে। সেই ম্যাচে মাত্র ২.৪ ওভারেই ৩৪ রান দেয়ায় পুরো টুর্নামেন্টে তাকে আর মাঠেই নামায়নি হায়দরাবাদ। যার ফলে চলতি আসরে তার প্রতি আর আগ্রহ দেখায়নি হায়দরাবাদ।

এই সুযোগটিই লুফে নেয় মুম্বাই ইন্ডিয়ান্স। জানুয়ারিতে অনুষ্ঠিত আইপিএল নিলামে দুই কোটি বিশ লক্ষ রুপির বিনিময়ে মুস্তাফিজকে নিজেদের দলে ভেড়ায় মুম্বাই। মার্চে অনুষ্ঠিত নিদাহাস ট্রফির ফাইনাল ম্যাচে ভারতের বিপক্ষে দুর্দান্ত বোলিং করেন তিনি। ১৮তম ওভারে উইকেট মেডেনসহ চার ওভারে দেন মাত্র ২২ রান।

আর এতেই দ্য ফিজের প্রতি উন্মাদনা আরও বেড়ে যায় মুম্বাইয়ের। যার প্রতিফলন ঘটে আইপিএলের উদ্দেশ্যে মোস্তাফিজ ভারতে যাওয়ার পর থেকেই তাকে ঘিরে করা মুম্বাইয়ের নানান কর্মে।

স্কোয়াড :

মুম্বাই ইন্ডিয়ান্স : ইশান কিশান, এভিন লুইস, রোহিত শর্মা (অধিনায়ক), সূর্যকুমার যাদব, কাইরন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, জসপ্রিত বুমরাহ, মুস্তাফিজুর রহমান, মিচেল ম্যাক্লেনাঘান, মায়ানক মার্কান্ডে।

চেন্নাই সুপার কিংস : আম্বাতি রায়ুডু, শেন ওয়াটসন, সুরেশ রায়না, কেদার যাদব, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), ডোয়াইন ব্রাভো, রবিন্দ্র জাদেজা, হরভজন সিং, দিপক চাহার, ইমরান তাহির, মার্ক উড।

Top