আপডেটঃ
যে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রীকার্ডের লেনদেনে আসছে ‘এনএফসি’ প্রযুক্তিফাইনালে ‘ফ্রান্সের বিপক্ষে প্রস্তুত ক্রোয়েশিয়াগ্রামীণ গল্পে প্রসূন

টস হেরে ব্যাটিংয়ে মোস্তাফিজের মুম্বাই

IPL..jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ  আইপিএলের একাদশতম আসরের উদ্বোধনী ম্যাচে টসে হেরে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ পেয়েছে মোস্তাফিজুর রহমানের মুম্বাই ইন্ডিয়ানস। টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন চেন্নাইয়ের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। যার ফলে বাংলাদেশের কাটার মাস্টার ফিজকে বল হাতে নামার জন্য অপেক্ষা করতে হবে ম্যাচের দ্বিতীয় ইনিংস পর্যন্ত।

আইপিএলে এখনো পর্যন্ত মিশ্র অভিজ্ঞতা রয়েছে মোস্তাফিজের। ২০১৬ সালের আসরে প্রথমবারের মতো আইপিএল খেলতে গিয়েই বাজিমাত করেন বাঁ-হাতি এই কাটার মাস্টার। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ১৬ ম্যাচ খেলে নেন ১৭টি উইকেট, পুরো টুর্নামেন্টে মাত্র ৬.৯০ ইকোনমি রেটে বোলিং করে জেতেন সেবারের সেরা উদীয়মান খেলোয়াড়ের পুরষ্কার।

সেই একই মোস্তাফিজ ঠিক উল্টো চিত্রের সাক্ষী হন নিজের দ্বিতীয় আসরেই। একই দল হায়দরাবাদের হয়ে সেই আসরে তিনি সুযোগ পান মাত্র একটি ম্যাচে। সেই ম্যাচে মাত্র ২.৪ ওভারেই ৩৪ রান দেয়ায় পুরো টুর্নামেন্টে তাকে আর মাঠেই নামায়নি হায়দরাবাদ। যার ফলে চলতি আসরে তার প্রতি আর আগ্রহ দেখায়নি হায়দরাবাদ।

এই সুযোগটিই লুফে নেয় মুম্বাই ইন্ডিয়ান্স। জানুয়ারিতে অনুষ্ঠিত আইপিএল নিলামে দুই কোটি বিশ লক্ষ রুপির বিনিময়ে মুস্তাফিজকে নিজেদের দলে ভেড়ায় মুম্বাই। মার্চে অনুষ্ঠিত নিদাহাস ট্রফির ফাইনাল ম্যাচে ভারতের বিপক্ষে দুর্দান্ত বোলিং করেন তিনি। ১৮তম ওভারে উইকেট মেডেনসহ চার ওভারে দেন মাত্র ২২ রান।

আর এতেই দ্য ফিজের প্রতি উন্মাদনা আরও বেড়ে যায় মুম্বাইয়ের। যার প্রতিফলন ঘটে আইপিএলের উদ্দেশ্যে মোস্তাফিজ ভারতে যাওয়ার পর থেকেই তাকে ঘিরে করা মুম্বাইয়ের নানান কর্মে।

স্কোয়াড :

মুম্বাই ইন্ডিয়ান্স : ইশান কিশান, এভিন লুইস, রোহিত শর্মা (অধিনায়ক), সূর্যকুমার যাদব, কাইরন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, জসপ্রিত বুমরাহ, মুস্তাফিজুর রহমান, মিচেল ম্যাক্লেনাঘান, মায়ানক মার্কান্ডে।

চেন্নাই সুপার কিংস : আম্বাতি রায়ুডু, শেন ওয়াটসন, সুরেশ রায়না, কেদার যাদব, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), ডোয়াইন ব্রাভো, রবিন্দ্র জাদেজা, হরভজন সিং, দিপক চাহার, ইমরান তাহির, মার্ক উড।

Top