আপডেটঃ
কক্সবাজার আন্চলিক পাসপোর্ট অফিসে বদলীল আদেশ অমান্য করে বহাল আছে সত্যব্রত শর্মাচকরিয়ায় বঙ্গবন্ধু সাফারি পার্কে দর্শনার্থী বাড়তি বিনোদনে যোগ হয়েছে আকর্ষনীয় তিন জোড়া আফ্রিকান জেব্রাজনগণ কিন্তু খুব হিসেবি, ঠিকই মাথায় রাখবে: প্রধানমন্ত্রীকান্না প্রসঙ্গে সমালোচকদের ধুয়ে দিলেন নেইমার!৩-১ ব্যবধানে এগিয়ে বেলজিয়ামচট্টগ্রামে গ্রাহকের শত কোটি টাকা নিয়ে উধাও “ডিজিটাল কিং মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি”চকরিয়ায় মহাসড়ক থেকে যুবকের লাশ উদ্ধারচকরিয়ায় গাড়ীর চাপায় মহেশখালীর মহিলা ভাইস চেয়ারম্যান শাশুড়ি নিহত২৫ ঘন্টা পর ২ শিক্ষার্থীর লাশ উদ্ধারকক্সবাজার পৌরসভার নৌকার মাঝি মুজিব চেয়ারম্যানগুরুতর অসুস্থ পর্নো অভিনেত্রী সানি লিওনব্রাজিল জিতল ২-০ গোলে‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’সৌদি নারীরা রোববার থেকে গাড়ি চালাবেনবাস ডোবায় পড়ে নিহত ৩, আহত ৫জনকে চমেকে ভর্তি

খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট আগামীকাল

khaleda-BNP.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট আগামীকাল দেয়া হবে বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহ আল হারুন। তিনি জানিয়েছেন, খালেদা জিয়ার একাধিক এক্সরে করা হয়েছে। এগুলোর ফল আগামীকাল দেয়া হবে। দুপুরে স্বাস্থ্য পরীক্ষা শেষে খালেদা জিয়া হাসপাতাল ত্যাগ করার পর পরিচালক সংবাদ সম্মেলনে কথা বলেন।
তিনি বলেন, খালেদা জিয়ার চিকিৎসার জন্য গঠিত মেডিকেল বোর্ডের সুপারিশ অনুযায়ি পরীক্ষা করা হয়েছে। তিনি সুস্থ কিনা এমন প্রশ্নে হাসপাতাল পরিচালক বলেন, আপাততদৃষ্টে তাকে সুস্থ মনে হয়েছে।
তার জন্য আমরা হুইল চেয়ার রেখেছিলাম। তিনি আমাদের জানিয়েছেন, হেঁটেই যেতে পারবেন।
বেলা সাড়ে ১১টার পর কারাগার থেকে হাসপাতালে পৌঁছালে অধ্যাপক এম আলী, ডা. ফয়েজুর রহমান, ডা. এস এম সিদ্দিক ও ডা. মো. মামুনকে সঙ্গে হাসপাতাল পরিচালক আব্দুল্লাহ আল হারুন খালেদা জিয়ার কেবিনে যান। তাদের মধ্যে ডা. মামুন বিএনপি চেয়ারপারসনের ব্যক্তিগত চিকিৎসক। অন্য তিন চিকিৎসকও খালেদা জিয়ার জন্য গঠিত চিকিৎক দলের সদস্য নন।

Top