আপডেটঃ
অস্ট্রেলিয়াকে বিপক্ষে রেকর্ড জয় পাকিস্তানেরসৌদি আরব থেকে দেশের পথে প্রধানমন্ত্রীঐক্যফ্রন্টের স্থগিত সমাবেশ প্রসঙ্গে মুখ খুললেন কাদের‘ঘ’ ইউনিটের ফল নিয়ে বিভ্রান্তি নেই : ঢাবি উপাচার্যযে কারণে বহিষ্কৃত হলেন বি. চৌধুরী-মান্নান-মাহীমহা-সংকটে সৌদি রাজতন্ত্র, রক্ষা মিলবে কী?সেঞ্চুরি সব সময়ই স্পেশাল: সৌম্যআইয়ুব বাচ্চুর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিতপ্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হল শারদীয় দুর্গাপূজাগর্জনিয়ায় সন্ত্রাসী কয়দায় নিরহ এক যুবক কে পেটালো প্রতিপক্ষকর্ণফুলীর জুলধায় পূজা মন্ডপ পরিদর্শনে আওয়ামীলীগ নেতৃবৃন্দউন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিনবর্ণাঢ্য আয়োজনে জাতির পিতার কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৪তম জন্মবার্ষিকী উদযাপনওয়াশিংটনের ‘বার্তা’ কাদেরকে জানালেন বার্নিকাটনভেম্বরের প্রথম সপ্তাহে সংসদ নির্বাচনের তফসিল

খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট আগামীকাল

khaleda-BNP.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট আগামীকাল দেয়া হবে বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহ আল হারুন। তিনি জানিয়েছেন, খালেদা জিয়ার একাধিক এক্সরে করা হয়েছে। এগুলোর ফল আগামীকাল দেয়া হবে। দুপুরে স্বাস্থ্য পরীক্ষা শেষে খালেদা জিয়া হাসপাতাল ত্যাগ করার পর পরিচালক সংবাদ সম্মেলনে কথা বলেন।
তিনি বলেন, খালেদা জিয়ার চিকিৎসার জন্য গঠিত মেডিকেল বোর্ডের সুপারিশ অনুযায়ি পরীক্ষা করা হয়েছে। তিনি সুস্থ কিনা এমন প্রশ্নে হাসপাতাল পরিচালক বলেন, আপাততদৃষ্টে তাকে সুস্থ মনে হয়েছে।
তার জন্য আমরা হুইল চেয়ার রেখেছিলাম। তিনি আমাদের জানিয়েছেন, হেঁটেই যেতে পারবেন।
বেলা সাড়ে ১১টার পর কারাগার থেকে হাসপাতালে পৌঁছালে অধ্যাপক এম আলী, ডা. ফয়েজুর রহমান, ডা. এস এম সিদ্দিক ও ডা. মো. মামুনকে সঙ্গে হাসপাতাল পরিচালক আব্দুল্লাহ আল হারুন খালেদা জিয়ার কেবিনে যান। তাদের মধ্যে ডা. মামুন বিএনপি চেয়ারপারসনের ব্যক্তিগত চিকিৎসক। অন্য তিন চিকিৎসকও খালেদা জিয়ার জন্য গঠিত চিকিৎক দলের সদস্য নন।

Top