আপডেটঃ
কর্ণফুলীতে কাজী ব্যবসা রমরমা, বিভ্রান্তিতে জনগণ২০২১ সালে চ্যাম্পিয়ন্স ট্রফির পরিবর্তে টি-টুয়েন্টি বিশ্বকাপভারতের পক্ষে কথা বলার অধিকার কে দিয়েছে: কাদেরকে ফখরুলবিদেশি শক্তি কাউকে ক্ষমতায় বসাতে পারে না : ওবায়দুল কাদেরবাল্যবিবাহ ও মাদক যুব সমাজ ধ্বংসের একটি উন্নয়নশীল দেশের বড় অশনি সংকেত -সহকারী পুলিশ সুপার মতিউলতারেকের কাছে পাসপোর্ট নেই, দেশে ফিরতে লাগবে ট্রাভেল পাসপ্রধানমন্ত্রী সিডনির পথে ব্যাংকক পৌঁছেছেনমে মাসে ১৫তম শিক্ষক নিবন্ধনের বিজ্ঞপ্তিচট্টগ্রামের সীতাকুন্ডে যাত্রীর সর্বস্ব লুটে নিয়েছে বাসের চালক, আটক ৮মাতার বাড়ীর ইয়াবা কায়সারের বহুতল ভবন সহ সম্পদের পাহাড়চট্টগ্রামে চাকায় পিষ্ট হয়ে কলেজছাত্রী নিহত‘চট্টগ্রামগামী চলন্ত ট্রেনে তারা নাচছিল, লাশ দুটি এর ছাদেই ছিল’চট্টগ্রাম দক্ষিণ জেলায় ছাত্রলীগের নেতৃত্বে বোরহান ও তাহের এর সাফল্যের ৬ মাসশার্শায় সড়ক গুলিতে দাপিয়ে বেড়াচ্ছে ট্রাক্টর : মরছে নিরহ মানুষ পকেট ভারি করছে প্রভাবশালী ও প্রশাসনের অসাধু ব্যক্তিরাট্রেনের ছাদে ভ্রমণ,২ শিশুর মৃত্যু

খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট আগামীকাল

khaleda-BNP.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট আগামীকাল দেয়া হবে বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহ আল হারুন। তিনি জানিয়েছেন, খালেদা জিয়ার একাধিক এক্সরে করা হয়েছে। এগুলোর ফল আগামীকাল দেয়া হবে। দুপুরে স্বাস্থ্য পরীক্ষা শেষে খালেদা জিয়া হাসপাতাল ত্যাগ করার পর পরিচালক সংবাদ সম্মেলনে কথা বলেন।
তিনি বলেন, খালেদা জিয়ার চিকিৎসার জন্য গঠিত মেডিকেল বোর্ডের সুপারিশ অনুযায়ি পরীক্ষা করা হয়েছে। তিনি সুস্থ কিনা এমন প্রশ্নে হাসপাতাল পরিচালক বলেন, আপাততদৃষ্টে তাকে সুস্থ মনে হয়েছে।
তার জন্য আমরা হুইল চেয়ার রেখেছিলাম। তিনি আমাদের জানিয়েছেন, হেঁটেই যেতে পারবেন।
বেলা সাড়ে ১১টার পর কারাগার থেকে হাসপাতালে পৌঁছালে অধ্যাপক এম আলী, ডা. ফয়েজুর রহমান, ডা. এস এম সিদ্দিক ও ডা. মো. মামুনকে সঙ্গে হাসপাতাল পরিচালক আব্দুল্লাহ আল হারুন খালেদা জিয়ার কেবিনে যান। তাদের মধ্যে ডা. মামুন বিএনপি চেয়ারপারসনের ব্যক্তিগত চিকিৎসক। অন্য তিন চিকিৎসকও খালেদা জিয়ার জন্য গঠিত চিকিৎক দলের সদস্য নন।

Top