আপডেটঃ
যে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রীকার্ডের লেনদেনে আসছে ‘এনএফসি’ প্রযুক্তিফাইনালে ‘ফ্রান্সের বিপক্ষে প্রস্তুত ক্রোয়েশিয়াগ্রামীণ গল্পে প্রসূন

আবেদন করবেন না ওয়ার্নারও

warner-large.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ  আগের দিন স্মিথ ও বেনক্রফট জানিয়েছিলেন নিষেধাজ্ঞার বিরুদ্ধে কোন আপিল করবেন না। এবার তাদের দেখানো পথে হাঁটলেন শাস্তি পাওয়া আরেক তারকা ওয়ার্নারও। তিনি জানান, ক্রিকেট অস্ট্রেলিয়ার দেয়া শাস্তির বিরুদ্ধে আবেদন করবেন না তিনি।

বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে অজি এই তারকা লেখেন, ‘আজ আমি ক্রিকেট অস্ট্রেলিয়াকে জানাতে চাই, আমার উপর আরোপিত নিষেধাজ্ঞা মেনে নিচ্ছি। আমি আমার কর্মের জন্য সত্যিই দুঃখিত এবং এখন আমাকে একটি ভালো মানুষ, সহকর্মী এবং রোল মডেল হতে সবকিছু করতে হবে।’

বল টেম্পারিংয়ের অভিযোগে স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নারকে সব ধরণের ক্রিকেট থেকে এক বছর করে নিষিদ্ধ করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। একই অপরাধে ক্যামেরন বেনক্রফটের নিষেধাজ্ঞা ৯ মাসের।

সদ্য সমাপ্ত কেপটাউন টেস্টের তৃতীয় দিনে দ্বিতীয় সেশনের সময় বিতর্কিত ঘটনাটি ঘটায় অস্ট্রেলিয়া। টিভিতে ধরা পড়ে, হলুদ কাপড়ের মত কিছু একটা পকেট থেকে বের করেছিলেন বেনক্রফট। পরে সেটি লুকানোর চেষ্টা করেন তার ট্রাউজারের ভেতরে। দিনের খেলা শেষে অধিনায়ক স্মিথ দোষ স্বীকার করে জানান বল টেম্পারিংয়ের চেষ্টা করার সিদ্ধান্তটি ছিল দলীয়।

তবে এ ঘটনার মূল পরিকল্পনাকারী হিসেবে ওয়ার্নারকে বিবেচনা করা হয়। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের ইংল্যান্ড বিশ্বকাপের প্রায় দুই মাস আগে আবার জাতীয় দলের জার্সিতে দেখা যেতে পারে তাকে।

Top