আপডেটঃ
কর্ণফুলীতে কাজী ব্যবসা রমরমা, বিভ্রান্তিতে জনগণ২০২১ সালে চ্যাম্পিয়ন্স ট্রফির পরিবর্তে টি-টুয়েন্টি বিশ্বকাপভারতের পক্ষে কথা বলার অধিকার কে দিয়েছে: কাদেরকে ফখরুলবিদেশি শক্তি কাউকে ক্ষমতায় বসাতে পারে না : ওবায়দুল কাদেরবাল্যবিবাহ ও মাদক যুব সমাজ ধ্বংসের একটি উন্নয়নশীল দেশের বড় অশনি সংকেত -সহকারী পুলিশ সুপার মতিউলতারেকের কাছে পাসপোর্ট নেই, দেশে ফিরতে লাগবে ট্রাভেল পাসপ্রধানমন্ত্রী সিডনির পথে ব্যাংকক পৌঁছেছেনমে মাসে ১৫তম শিক্ষক নিবন্ধনের বিজ্ঞপ্তিচট্টগ্রামের সীতাকুন্ডে যাত্রীর সর্বস্ব লুটে নিয়েছে বাসের চালক, আটক ৮মাতার বাড়ীর ইয়াবা কায়সারের বহুতল ভবন সহ সম্পদের পাহাড়চট্টগ্রামে চাকায় পিষ্ট হয়ে কলেজছাত্রী নিহত‘চট্টগ্রামগামী চলন্ত ট্রেনে তারা নাচছিল, লাশ দুটি এর ছাদেই ছিল’চট্টগ্রাম দক্ষিণ জেলায় ছাত্রলীগের নেতৃত্বে বোরহান ও তাহের এর সাফল্যের ৬ মাসশার্শায় সড়ক গুলিতে দাপিয়ে বেড়াচ্ছে ট্রাক্টর : মরছে নিরহ মানুষ পকেট ভারি করছে প্রভাবশালী ও প্রশাসনের অসাধু ব্যক্তিরাট্রেনের ছাদে ভ্রমণ,২ শিশুর মৃত্যু

আবেদন করবেন না ওয়ার্নারও

warner-large.jpg

ওয়ান নিউজ ক্রীড়া ডেক্সঃ  আগের দিন স্মিথ ও বেনক্রফট জানিয়েছিলেন নিষেধাজ্ঞার বিরুদ্ধে কোন আপিল করবেন না। এবার তাদের দেখানো পথে হাঁটলেন শাস্তি পাওয়া আরেক তারকা ওয়ার্নারও। তিনি জানান, ক্রিকেট অস্ট্রেলিয়ার দেয়া শাস্তির বিরুদ্ধে আবেদন করবেন না তিনি।

বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে অজি এই তারকা লেখেন, ‘আজ আমি ক্রিকেট অস্ট্রেলিয়াকে জানাতে চাই, আমার উপর আরোপিত নিষেধাজ্ঞা মেনে নিচ্ছি। আমি আমার কর্মের জন্য সত্যিই দুঃখিত এবং এখন আমাকে একটি ভালো মানুষ, সহকর্মী এবং রোল মডেল হতে সবকিছু করতে হবে।’

বল টেম্পারিংয়ের অভিযোগে স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নারকে সব ধরণের ক্রিকেট থেকে এক বছর করে নিষিদ্ধ করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। একই অপরাধে ক্যামেরন বেনক্রফটের নিষেধাজ্ঞা ৯ মাসের।

সদ্য সমাপ্ত কেপটাউন টেস্টের তৃতীয় দিনে দ্বিতীয় সেশনের সময় বিতর্কিত ঘটনাটি ঘটায় অস্ট্রেলিয়া। টিভিতে ধরা পড়ে, হলুদ কাপড়ের মত কিছু একটা পকেট থেকে বের করেছিলেন বেনক্রফট। পরে সেটি লুকানোর চেষ্টা করেন তার ট্রাউজারের ভেতরে। দিনের খেলা শেষে অধিনায়ক স্মিথ দোষ স্বীকার করে জানান বল টেম্পারিংয়ের চেষ্টা করার সিদ্ধান্তটি ছিল দলীয়।

তবে এ ঘটনার মূল পরিকল্পনাকারী হিসেবে ওয়ার্নারকে বিবেচনা করা হয়। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের ইংল্যান্ড বিশ্বকাপের প্রায় দুই মাস আগে আবার জাতীয় দলের জার্সিতে দেখা যেতে পারে তাকে।

Top