আপডেটঃ
সৌদি কনস্যুলেট খাসোগিকে খুঁজবেন তুর্কি তদন্তকারীরালালন শাহের ১২৮ তম তিরোধান দিবসপর্যটক ও পূণ্যার্থীদের দুর্ভোগ… রামু চাবাগান- উত্তর মিঠাছড়ি সড়কে অসংখ্য গর্ত ॥ সংস্কার জরুরীচট্টগ্রামে ঝুঁকিপূর্ণ ১৩টি পাহাড়ে অবৈধ বসবাসকারীকে সরানো যাচ্ছেনাকর্ণফুলীতে চলছেনা গাড়ি: আরাকান মহাসড়কে ধর্মঘটফেসবুকে নায়িকা সানাই এর ২৭৮টি ভুয়া অ্যাকাউন্ট,থানায় জিডিসেন্টমার্টিনে রাত্রিকালীন নিষেধাজ্ঞা: পর্যটন খাতে নেতিবাচক প্রভাবের আশঙ্কাআশা ইউনিভার্সিটিতে সুচিন্তা’র জঙ্গিবাদবিরোধী সেমিনারশাহপরীরদ্বীপে ক্ষতিগ্রস্ত ৩৪ পরিবার পেল নগদ টাকাসহ ৩০ কেজি করে চালবেনাপোল কাস্টমসে ১কেজি ৭শ গুড়ো সোনা সহ আটক ১এবার ইতালিতে পুরস্কৃত তৌকীরের ‘হালদা’বাংলাদেশের নিপীড়িত সাংবাদিকদের পক্ষে যুক্তরাজ্যবাংলাদেশ এখন পিছিয়ে পড়া প্রতিবেশী নয় : ভারতীয় গণমাধ্যমআখেরি চাহার সোম্বা ৭ নভেম্বরব্রাজিলকে বার্তা দিল আর্জেন্টিনা

নৌকায় ভোট চাওয়া রাজনৈতিক অধিকার: প্রধানমন্ত্রী

Hasina-PM.jpg
ওয়ান নিউজ ডেক্সঃ নৌকায় ভোট চাওয়া রাজনৈতিক অধিকার মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি যেখানে যাব, সেখানেই ভোট চাইব। শনিবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভার শুরুতে এ কথা বলেন।
প্রধানমন্ত্রী পদে থাকা অবস্থায় সরকারি সুবিধা নিয়ে আওয়ামী লীগের জনসভায় নৌকা প্রতীকে ভোট চাওয়ার বিষয়ে বিএনপির সমালোচনার জবাবে তিনি একথা বলেছেন।

প্রধানমন্ত্রী বলেন, ‘আমিতো নৌকায় ভোট চাইতেই পারি, কারণ আমি দলের সভাপতি। আমি যেখানে যাব, সেখানেই ভোট চাইব। নৌকায় ভোট চাওয়া আমার রাজনৈতিক অধিকার।’

এসময় দলীয় নেতাকর্মীদেরকে নৌকা মার্কায় ভোট চাইতে সাধারণ মানুষের দৌড়গোড়ায় যাওয়ার নির্দেশ দেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় শুক্রবার সারাদেশে ঝড় ও শিলা বৃষ্টির তাণ্ডবে হতাহত ও ক্ষতিগ্রস্ত পরিবারের খোঁজ নেয়ার কথা জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, আমি স্থানীয় এমপিদের কাছ থেকে ক্ষয়ক্ষতির বিষয়টি জেনেছি। তাৎক্ষণিকভাবে জেলা প্রশাসনকে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে সার্বিক সহযোগিতার নির্দেশ দিয়েছি।

এসময় তিনি বলেন, বিএনপি-জামায়াত শুধু মানুষ পুড়িয়ে মারে আর সন্ত্রাস-জঙ্গিবাদ সৃষ্টি করে। আগুন দিয়ে পুড়িয়ে মানুষ মারা আর সন্ত্রাস-জঙ্গিবাদ সৃষ্টি করাই বিএনপি-জামায়াতের চরিত্র।

শেখ হাসিনা বলেন, আমরা ক্ষমতায় এসে পরিকল্পিতভাবে উন্নয়ন কার্যক্রম শুরু করি। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকায় আজ বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে।

তিনি বলেন, রাষ্ট্রীয় ক্ষমতার অপব্যবহার করে বিএনপি তাদের আখের গুছিয়েছে। অন্যদিকে আওয়ামী লীগ সরকারের লক্ষ্য ঠিক রেখে বাস্তবসম্মত উদ্যোগ গ্রহণের কারণেই দেশের উন্নতি হচ্ছে।

উন্নয়নশীল দেশে উত্তরণের যোগ্যতা অর্জন করায় বৈঠকের শুরুতে আওয়ামী লীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ।

এতে মোহাম্মদ নাসিম, লে. কর্নেল (অব) ফারুক খান, সাহারা খাতুন, সৈয়দ আশরাফুল ইসলাম, আবদুল মান্নান খান, নুরুল ইসলাম নাহিদ, ড. আবদুর রাজ্জাকসহ কার্যনির্বাহী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

Top