আপডেটঃ
যে দানে চরম শত্রু থেকে বন্ধু হলেন প্রিয়নবিআসছে শতাব্দীর দীর্ঘতম চন্দ্রগ্রহণ!ঈদে সাত পর্বের নাটকে ঊর্মিলাবাংলাদেশের যে কোনো সংকটে পাশে থাকবে ভারতহৃদয় জেতা ক্রোয়েশিয়া আজ ট্রফিও জিতুক!কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বহুতল অফিস ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধনচট্টগ্রাম পানির ট্যাংক থেকে মা-মেয়ের লাশ উদ্ধারআওয়ামীলীগের প্রার্থী তালিকা প্রায় চূড়ান্ত, ৮৫টি সংসদীয় আসনে আসছে নতুন মুখবহিষ্কৃত এএসআই ইয়াবা সহ ডিবির হাতে গ্রেফতার:চট্টগ্রাম শাহ আমানত মার্কেটে আগুনক্ষমতা চিরস্থায়ী করার পাঁয়তারা করছে সরকার: ফখরুলভিসির বাসভবনে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছে, মুক্তিযোদ্ধা কোটা থাকবে: প্রধানমন্ত্রীকার্ডের লেনদেনে আসছে ‘এনএফসি’ প্রযুক্তিফাইনালে ‘ফ্রান্সের বিপক্ষে প্রস্তুত ক্রোয়েশিয়াগ্রামীণ গল্পে প্রসূন

চবি’র মার্কেটিং বিভাগের রজতজয়ন্তী আগামী ২৯ মার্চ

CU.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) মার্কেটিং বিভাগের রজতজয়ন্তী উপলক্ষে আগামী ২৯ ও ৩০ মার্চ দুই দিন ব্যাপি বর্ণাঢ্য উৎসবের আয়োজন করা হয়েছে। দুইদিন ব্যাপি অনুষ্ঠানটি ২৯ মার্চ ক্যাম্পাস ও ৩০ মার্চ চট্টগ্রাম নগরীর “দি কিং অব চিটাগং” কমিউনিটি সেন্টারে উদযাপন করা হবে।

রোববার (১৮ মার্চ) বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির কার্যালয়ে এক প্রেস ব্রিফিং-এ এসব তথ্য জানান বিভাগের প্রফেসর ড. মো. শওকতুল মেহের।

লিখিত বক্তব্যে তিনি বলেন, দুইদিন ব্যাপি অনুষ্ঠান সূচির মধ্যে থাকবে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানসহ অন্যান্য আয়োজন। প্রথম দিন বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের সামনে থেকে সকাল ৯টায় র‌্যালী বের হবে এত প্রায় ২ হাজার শিক্ষার্থী অংশগ্রহন করবে।
২য় দিন, সাড়ে তিনটার দিকে চট্টগ্রাম নগরে অবস্থিত বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইনস্টিটিউট থেকে র‌্যালি হবে পরে নগরীর “দি কিং অব চিটাগং” কমিউনিটি সেন্টারেনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চবি উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। এছাড়া বিশেষ অতিথির হিসেবে উপস্থিত থাকবেন চবি উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মিজানুর রহমান, পিএইচবি’র চেয়ারম্যান সূফী মিজান।

লিখিত বক্তব্যের বাহিরে প্রফেসর ড. মো. শওকতুল মেহের বলেন, গত ২৫ বছরে আমরা আমাদের মার্কেটিং বিভাগ থেকে বেশ কিছ উদ্যোক্তা তৈরী করতে পেরেছি। তাছাড়া সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানগুলোতে আমাদের বিভাগের শিক্ষার্থীরা নেতৃত্ব দিয়ে যাচ্ছে। আমরা চাই, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা দেশের লিড দিবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বিভাগের প্রফেসর এস.এম সালামত উল্যা ভূঁইয়া, প্রফেসর ড. মোহাম্মদ সামছুদ্দোহা, সহযোগী অধ্যাপক ড. হোসেন শহীদ সরওয়ার্দী, মোহাম্মদ শাহেদুল কাদের, মীর হোসেন সোহেল প্রমুখ।

Top