আপডেটঃ
কক্সবাজার ও রামুতে বিভিন্ন মাদ্রাসা পরিদর্শনকালে আল্লামা শাহ আহমদ শফী কওমি শিক্ষার গুরুত্ব অনুধাবন করেই সরকার কওমি সনদের স্বীকৃতি দিয়েছেঢাকা টেস্টে বাংলাদেশের বিশাল জয়কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবর রহমান সম্পাদক আবু তাহের চৌধুরীচকরিয়া পৌরসভা যুবলীগ নেতা মোঃ বেলাল উদ্দিন ফরহাদের মৃত্যুতে রামু উপজেলা যুবলীগের শোকসোলাতানিয়া কেজি এন্ড নুরানী একাডেমীর পি.এস.সি পরীক্ষার্থীদে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন‘জনবিচ্ছিন্ন বিএনপি জামাত জ্বালাও পোড়াও এবং মানুষ হত্যার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে’ত্রুটি কাটিয়ে পুরোদমে চট্টগ্রামে গ্যাস সরবরাহকর্ণফুলীতে ‘সাঁকো’ সংগঠনের উদ্যোগে পি.এস.সি পরীক্ষার্থীদের ফ্রি কোচিং সেবা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিতবিমান বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পি.এস. সি পরিক্ষাথীদের বিদায় সংবর্ধনা৩০ ডিসেম্বরই নির্বাচন: ইসিহাইকোর্টে হাজির হয়ে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন কক্সবাজারের ডিসি-এসপিউখিয়ার কলেজছাত্রী হত্যাকারী সন্ত্রাসী কবিরের গুলিবিদ্ধ লাশ উদ্ধারমাওলানা আনোয়ারের জানাজা ও দাফন সম্পন্ন‘থ্যাঙ্ক ইউ পিএম’ বিজ্ঞাপনের বিষয়ে অভিযোগ পেলে খতিয়ে দেখা হবে: ইসি সচিবনির্বাচন পিছিয়েছেন। আর নয়। একদিনও নয়, একঘণ্টাও নয়।

চবি’র মার্কেটিং বিভাগের রজতজয়ন্তী আগামী ২৯ মার্চ

CU.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) মার্কেটিং বিভাগের রজতজয়ন্তী উপলক্ষে আগামী ২৯ ও ৩০ মার্চ দুই দিন ব্যাপি বর্ণাঢ্য উৎসবের আয়োজন করা হয়েছে। দুইদিন ব্যাপি অনুষ্ঠানটি ২৯ মার্চ ক্যাম্পাস ও ৩০ মার্চ চট্টগ্রাম নগরীর “দি কিং অব চিটাগং” কমিউনিটি সেন্টারে উদযাপন করা হবে।

রোববার (১৮ মার্চ) বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির কার্যালয়ে এক প্রেস ব্রিফিং-এ এসব তথ্য জানান বিভাগের প্রফেসর ড. মো. শওকতুল মেহের।

লিখিত বক্তব্যে তিনি বলেন, দুইদিন ব্যাপি অনুষ্ঠান সূচির মধ্যে থাকবে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানসহ অন্যান্য আয়োজন। প্রথম দিন বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের সামনে থেকে সকাল ৯টায় র‌্যালী বের হবে এত প্রায় ২ হাজার শিক্ষার্থী অংশগ্রহন করবে।
২য় দিন, সাড়ে তিনটার দিকে চট্টগ্রাম নগরে অবস্থিত বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইনস্টিটিউট থেকে র‌্যালি হবে পরে নগরীর “দি কিং অব চিটাগং” কমিউনিটি সেন্টারেনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চবি উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। এছাড়া বিশেষ অতিথির হিসেবে উপস্থিত থাকবেন চবি উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মিজানুর রহমান, পিএইচবি’র চেয়ারম্যান সূফী মিজান।

লিখিত বক্তব্যের বাহিরে প্রফেসর ড. মো. শওকতুল মেহের বলেন, গত ২৫ বছরে আমরা আমাদের মার্কেটিং বিভাগ থেকে বেশ কিছ উদ্যোক্তা তৈরী করতে পেরেছি। তাছাড়া সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানগুলোতে আমাদের বিভাগের শিক্ষার্থীরা নেতৃত্ব দিয়ে যাচ্ছে। আমরা চাই, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা দেশের লিড দিবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বিভাগের প্রফেসর এস.এম সালামত উল্যা ভূঁইয়া, প্রফেসর ড. মোহাম্মদ সামছুদ্দোহা, সহযোগী অধ্যাপক ড. হোসেন শহীদ সরওয়ার্দী, মোহাম্মদ শাহেদুল কাদের, মীর হোসেন সোহেল প্রমুখ।

Top