আপডেটঃ
অস্ট্রেলিয়াকে বিপক্ষে রেকর্ড জয় পাকিস্তানেরসৌদি আরব থেকে দেশের পথে প্রধানমন্ত্রীঐক্যফ্রন্টের স্থগিত সমাবেশ প্রসঙ্গে মুখ খুললেন কাদের‘ঘ’ ইউনিটের ফল নিয়ে বিভ্রান্তি নেই : ঢাবি উপাচার্যযে কারণে বহিষ্কৃত হলেন বি. চৌধুরী-মান্নান-মাহীমহা-সংকটে সৌদি রাজতন্ত্র, রক্ষা মিলবে কী?সেঞ্চুরি সব সময়ই স্পেশাল: সৌম্যআইয়ুব বাচ্চুর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিতপ্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হল শারদীয় দুর্গাপূজাগর্জনিয়ায় সন্ত্রাসী কয়দায় নিরহ এক যুবক কে পেটালো প্রতিপক্ষকর্ণফুলীর জুলধায় পূজা মন্ডপ পরিদর্শনে আওয়ামীলীগ নেতৃবৃন্দউন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিনবর্ণাঢ্য আয়োজনে জাতির পিতার কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৪তম জন্মবার্ষিকী উদযাপনওয়াশিংটনের ‘বার্তা’ কাদেরকে জানালেন বার্নিকাটনভেম্বরের প্রথম সপ্তাহে সংসদ নির্বাচনের তফসিল

উবারে হারানো জিনিস ফেরত পাওয়া যায় যেভাবে

Ubar.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ প্রত্যেক সপ্তাহেই বাংলাদেশের হাজার হাজার উবার ব্যবহারকারী তাদের চাবি, চার্জার, মানিব্যাগসহ আরও বিভিন্ন ধরনের জিনিসপত্র ভুলে গাড়িতে রেখে যান। যাত্রীরা প্রায়ই যেসব জিনিসপত্র ভুলে রেখে যান তার উপর ভিত্তি করেই উবার লস্ট অ্যান্ড ফাউন্ড নামের একটি ইনডেক্স প্রকাশ করেছে। এই ভুলে যাওয়ার তালিকায় সারা পৃথিবীতে বাংলাদেশের অবস্থান ১১ তম।

যেসব জিনিস ভুলে ফেলে যায় বাংলাদেশিরা-
মোবাইল ফোন, ব্যাগ, মানিব্যাগ, আইডি/লাইসেন্স/পাসপোর্ট, চশমা, কাপড়, ছাতা, চাবি, কী কার্ড, তালা, টাকা, বোতল, গলদা চিংড়ি, ২টি ব্যাডমিন্টন র‍্যাকেট, বিড়ালের হার্নেস, টাই এবং পকেট স্কয়ারে ভর্তি একটি উপহার বাক্স, সোনার চেইন, মোবাইলের চার্জার, ঔষধ ও প্রেসক্রিপশন, সিগার, এক ক্যান স্টারবাক্স কফি এবং লোশনের বোতল।

কীভাবে ফেরত পাবেন হারানো জিনিস-
১। প্রথমে “মেন্যুতে” যান

২। “ইয়োর টিপস্‌” বাটনে চাপ দিন এবং যে ট্রিপে আপনার জিনিসটি হারিয়ে গেছে সেটি সিলেক্ট করুন।

৩। “রিপোর্ট অ্যান ইস্যু” বাটনটি সিলেক্ট করুন।

৪। “আই লস্ট অ্যান আইটেম” বাটনটি সিলেক্ট করুন।

৫। “কন্ট্যাক্ট মাই ড্রাইভার অ্যাবাউট এ লস্ট আইটেম” অপশনটি সিলেক্ট করুন।

৬। স্ক্রল করে নিচে নামুন এবং যে ফোন নম্বরে আপনার সাথে যোগাযোগ করতে হবে সেটি লিখুন।

৭। যদি নিজের মোবাইল হারিয়ে যায় তাহলে কাছের কোনো মানুষের ফোন নম্বর ব্যবহার করুন।

৮। কিছুক্ষণের মধ্যে আপনাকে কল করা হবে এবং সরাসরি চালকের সাথে সংযোগ করিয়ে দেওয়া হবে।

৯। যদি চালক ফোন ধরেন এবং নিশ্চিত করেন যে তার কাছে জিনিসটি আছে তাহলে তার সাথে যোগাযোগ করে নিজের জিনিসটি নিয়ে নিন।

১০। যদি চালকের সাথে যোগাযোগ করতে না পারেন তাহলে অ্যাপের “ইন অ্যাপ সাপোর্ট” অপশনটি সিলেক্ট করুন এবং রিপোর্ট করুন। উবারের সাপোর্ট টিম আপনাকে সাহায্য করবে।

Top