আপডেটঃ
শার্শায় মাদক মামলার আসামী বাপ্পী অস্ত্র সহ আটকমহেশখালিতে দুই গ্রুপের বন্দুকযুদ্ধ মাদক ব্যবসায়ি নিহতকক্সবাজারে বন্দুকযুদ্ধ শুরু,নিহত মাদক কারবারি হাসানতাসপিয়া হত্যায় অপর আসামী গ্রেফতারনতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে দক্ষিণ জেলা ছাত্রলীগের ৬ কমিটি বিলুপ্তযশোরে উত্যক্তের প্রতিবাদ করায় ছুরিকাঘাত : আহত নারীর মৃত্যুবেনাপোল দিয়ে আট দিনে দশ হাজার টন পেঁয়াজ আমদানিক্রসফায়ারে ভীত নই : বদিইউএস-বাংলায় চাকরিবাংলাদেশ ব্যাংকে অফিসার পদে পরীক্ষা শুক্রবার‘আর্জেন্টিনাই এবার বিশ্বকাপ জিতবে’চট্টগ্রাম রেঞ্জের সেরা ওসির পুরস্কার পেলেন রনজিত বড়ুয়ারোজায় খেজুর কেন খাবেন?নিজ গ্রামে চিরনিদ্রায় শায়িত মুক্তামণিবাবার কবরে শায়িত তাজিন আহমেদ

গণবিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা ৩০ মার্চ

Gon-Universicity.jpg

ওয়ান নিউজ ডেক্সঃ সাভারের গণবিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা আগামী ৩০ মার্চ অনুষ্ঠিত হবে। ওই দিন সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে লিখিত ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

কেবল অধুমপায়ী শিক্ষার্থীরা ৫০০ টাকায় ভর্তি পরীক্ষার আবেদন ফরম ও নির্দেশিকা সংগ্রহ করতে পারবেন। আবেদন করার ক্ষেত্রে শিক্ষার্থীর এসএসসি ও এইচএসসিতে পৃথকভাবে জিপিএ ২.৫ থাকতে হবে। তবে ফিজিওথেরাপিতে ভর্তির জন্য জিপিএ ৩.৫ প্রয়োজন। সব বিভাগে ডিপ্লোমা ইঞ্জিনিয়াররাও ভর্তি হতে পারবেন।

মির্জানগরে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিস অথবা ধানমণ্ডি গণস্বাস্থ্য নগর হাসপাতাল থেকে ফরম সংগ্রহ করা যাবে। ফরম সংগ্রহ ও জমা দেয়ার শেষ তারিখ ২৮ মার্চ।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন জানান, এবার ১৭ বিভাগে ভর্তি নেওয়া হবে। ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে www.gonouniversity.edu.bd পাওয়া যাবে। গণবিশ্ববিদ্যালয় বছরে দুবার শিক্ষার্থী ভর্তি করে থাকে।

Top