আপডেটঃ
“সংসদ নির্বাচন” ইসির ক্ষমতার প্রয়োগ দেখতে চাইহাঁটলে ওজন কমে, কিন্তু কতক্ষণ?টিভিতে ফেরদৌস-মৌসুমীর ‘পোষ্ট মাস্টার ৭১’জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধাকে পাচ্ছেন কোটি টাকা?কালো টাকায় মনোনয়ন বাণিজ্যআওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের সত্যিকারের আর্থ-সামাজিক উন্নয়ন হয়: শেখ আফিল উদ্দিন এমপিপ্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছানোর লক্ষ্যে কাজ করে যাচ্ছে আওয়ামীলীগ সরকার: সিরাজুল হক মঞ্জু৪৮তম বিজয় উদযাপনে প্রস্তুত জাতীয় স্মৃতিসৌধবিএনপি নেতাকর্মীদের গণগ্রেপ্তার বন্ধ না করলে কঠোর আন্দোলন : শাহজাহান চৌধুরীআ’লীগের জুলুম-নির্যাতনের জবাব দিতে ৩০ ডিসেম্বর পর্যন্ত ধৈর্য ধরুন : লুৎফুর রহমান কাজলউখিয়া-টেকনাফের সাধারন জনগনের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে নৌকার প্রার্থী শাহীনক্রিকেটের মতো রাজনীতিতেও অবদান রাখতে চান মাশরাফি১৯ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি সুপ্রিম কোর্টের নিয়মিত বিচারিক কার্যক্রম বন্ধসেনাবাহিনীকে গ্রেপ্তারের ক্ষমতা দেওয়া হয়েছে : সিইসি

নাইক্ষ্যংছড়িতে ইমামদের নিয়ে সম্মেলন।

received_596981770652051.jpeg

 

 

মোঃ জয়নাল আবেদীন  টুক্কু,নাইক্ষ্যংছড়ি।

প্রশিক্ষণ প্রাপ্ত ইমামদের নিয়ে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় ইমাম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৪ মার্চ)দুপুরে উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত ইমাম সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলার নির্বাহী কর্মকর্তা এস.এম সরওয়ার কামাল।

প্রায় ১১০ পুরুষ ও ৪০জন নারী ইমামের উপস্থিতিতে এই ইমাম সম্মেলনে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো: কামাল উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সম্মেলনে সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক তসলিম ইকবাল চৌধুরী, সদস্য সচিব মো: ইমরান মেম্বার, ইসলামিক ফাউন্ডেশন বান্দরবান জেলার এফও জাহাঙ্গীর আলম, এফএস রুহুল করিম, মডেল কেয়ারটেকার আবুল ফজলসহ ইমাম সমিতি’র নেতৃবৃন্দ বিশেষ অতিথির বক্তব্য রাখেন।

সম্মেলনে বক্তারা বলেন, দেশে জঙ্গিবাদ রুখতে ইমামদের অনেক ভূমিকা রয়েছে। সাধারণ মানুষের মাঝে এ বিষয়ে সচেতনতা গড়ে তুলার জন্য উপস্থিত আলেমদের প্রতি আহ্বান জানান। সম্মেলনে মডেল কেয়ারটেকার, সাধার কেয়ারটেকার, গণশিক্ষার সকল শিক্ষক শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Top